1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আসুস আনল চার জিবি র‍্যামের ফোন - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

আসুস আনল চার জিবি র‍্যামের ফোন

  • Update Time : বুধবার, ৭ জানুয়ারী, ২০১৫
  • ২৯৫ Time View

aa9ac5a7112d1e5a8e4b7ea2e90821d9-Asusচার জিবি র‍্যাম দিয়ে জেনফোন২ নামের একটি স্মার্টফোন উন্মুক্ত করেছে আসুস। যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে ৬ জানুয়ারি থেকে শুরু হওয়া তিন দিনের ইলেকট্রনিক কনজুমার শো (সিইএস) উপলক্ষে এই ফোনটি উন্মুক্ত করেছে আসুস।
আসুস জানিয়েছে, সাড়ে পাঁচ ইঞ্চি মাপের ফুল এইচডি ডিসপ্লের ফোনটিতে ট্রুভিভিড নামের বিশেষ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, যাতে ডিসপ্লের পারফরম্যান্স আরও উন্নত হবে।
স্মার্টফোনটিতে থাকছে ২.৩ গিগাহার্টজ ৬৪বিট ইনটেল অ্যাটম প্রসেসর। এই ফোনটি গেম খেলার জন্যও বিশেষ সুবিধা দেবে।
ফোরজি সুবিধার ফোনটি দুই সিম সমর্থন করে। স্টোরেজের ভিত্তিতে ১৬, ৩২ ও ৬৪ গিগাবাইট মডেলে এটি বাজারে পাওয়া যাবে। স্মার্টফোনটির পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ও সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। অ্যান্ড্রয়েড কিটক্যাট সমর্থিত ফোনটিতে তিন হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকছে। ফোনটিতে দ্রুত চার্জ দেওয়ার জন্য বিশেষ প্রযুক্তিও রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com