1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পাবনায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, ভাঙচুর-আগুন, আটক ৮ - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

পাবনায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, ভাঙচুর-আগুন, আটক ৮

  • Update Time : শুক্রবার, ৯ জানুয়ারী, ২০১৫
  • ৩৮৫ Time View

chamra_songhorsho_swadeshnews24

পাবনা প্রতিনিধি:          পাবনা সদর উপজেলার দ্বীপচর গ্রামে পূর্ববিরোধের জের ধরে স্থানীয় আওয়ামী লীগের বিবাদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এ সময় ৯টি বাড়ি ও দোকানপাট ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য উভয়পক্ষের ৮ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ১০/১২ দিন আগে শিশুদের মধ্যে খেলা নিয়ে দ্বীপচর প্রামানিকপাড়া গ্রামের বাসিন্দা জেলা আওয়ামী লীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজিজুর রহমান টিংকু গ্রুপ ও মোল্লাপাড়া গ্রামের বাসিন্দা দোগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজ মোল্লা গ্রুপের মধ্যে দ্বন্দ্ব দেখা দেয়। এ নিয়ে আজ দুপুরে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রামানিকপাড়া লোকজন সশস্ত্র অবস্থায় মোল্লাপাড়ার লোকজনের উপর হামলা চালালে সংঘর্ষ বাধে। এ সময় কয়েক রাউন্ড গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে কয়েকজন গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়। বিক্ষুব্ধরা ৩টি বাড়ি ও ৬টি দোকান ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসানুল হক swadeshnews24 কে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে জিজ্ঞাসাবাদের জন্য উভয়পক্ষের ৮ জনকে আটক করা হয়েছে। তবে এখনই তাদের নাম ঠিকানা দেওয়া যাচ্ছে না। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আহতদের মধ্যে গুলিবিদ্ধসহ ৭ জনকে পাবনা জেনারেল হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এরা হলো-স্বপন (১৮), শাহিন (২০), আসলাম (৩০), বকুল (৪০), নাছিম (৩৬), মতিয়ার (৩০) ও রিপন (২৩)।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com