1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
২০১৯-এর একদিন আগে নির্বাচন দেওয়া হবে না: নাসিম - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

২০১৯-এর একদিন আগে নির্বাচন দেওয়া হবে না: নাসিম

  • Update Time : রবিবার, ১৮ জানুয়ারী, ২০১৫
  • ২৫৯ Time View

c431681e773326c9c2b46e65e60601c7-Nasimস্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেছেন, খালেদা জিয়া ক্ষমতার নেশায় পাগল হয়ে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের দিয়ে জ্বালাও-পোড়াও করছেন। তিনি বলেন, যতই জ্বালাও-পোড়াও করেন, কোনো লাভ হবে না। ২০১৯ সালের একদিন আগেও নির্বাচন দেওয়া হবে না।
আজ রোববার বিকেলে গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার পলাশবাড়ি এস এম উচ্চবিদ্যালয় মাঠে ১৪ দলের নাশকতা ও সন্ত্রাসবিরোধী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম এ কথা বলেন।
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশে করে মোহাম্মদ নাসিম আরও বলেন, খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা আন্দোলনের নামে মা-বোনদের পুড়িয়ে মারছে। তারা যানবাহন ভাঙচুর করে অগ্নিসংযোগ করছে। এই হত্যা ও নাশকতার দাঁতভাঙা জবাব দেওয়া হবে। যেকোনো মূল্যে এসব নাশকতা বন্ধ করা হবে।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে নাসিম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কাছে আমাকে পাঠিয়েছেন। আপনারা স্থানীয় সাংসদের নেতৃত্বে সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন। পাড়া-মহল্লায় ১৪ দলের উদ্যোগে নাশকতা প্রতিরোধ কমিটি গঠন করুন।’
সরকারের সাফল্য প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া সরকারে থাকতে সারের জন্য গাইবান্ধার কৃষককে জীবন দিতে হয়েছে। শেখ হাসিনার সরকারের আমলে কৃষককে সারের জন্য আন্দোলন করতে হয় না। কৃষকেরা হাতের কাছেই সার পাচ্ছেন।
পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, জাসদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, গাইবান্ধা-৩ আসনের সাংসদ ইউনুছ আলি সরকার, গাইবান্ধা-৪ আসনের সাংসদ আবুল কালাম আজাদ, সংরক্ষিত মহিলা আসন-৪ সাংসদ উম্মে কুলসুম, ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য আমিনুল ইসলাম, ন্যাপের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি লুৎফর রহমান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ সামস-উল-আলম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com