1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
শীতলক্ষ্যা থেকে যুবকের লাশ উদ্ধার - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

শীতলক্ষ্যা থেকে যুবকের লাশ উদ্ধার

  • Update Time : মঙ্গলবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৫
  • ২০৪ Time View

narayanganj_sm_302401275নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে নিখোঁজের দুই দিন পরে অনিক (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।
সিদ্ধিরগঞ্জের সাইলো এলাকা থেকে মঙ্গলবার বিকেল ৪টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলার ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
অনিক সিদ্ধিরগঞ্জের সাইলো এলাকার ফালান মিয়ার ছেলে। সে বিভিন্ন নৌযানে চাঁদাবাজির সঙ্গে জড়িত ছিল বলে অভিযোগ রয়েছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, রবিবার সকালে সিদ্ধিরগঞ্জের সাইলো এলাকায় শীতলক্ষ্যা নদীতে অনিক, আলমগীর, মাছুম, দেলোয়ারসহ কয়েকজন বালুবাহী বাল্কহেড আটকিয়ে চাঁদাবাজির চেষ্টা করে। এ সময় ট্রলারের লোকজন রড ও লাঠিসোটা নিয়ে তাদের মারধর শুরু করে। একপর্যায়ে তারা আত্মরক্ষায় নদীতে ঝাঁপ দেয়। বাকিরা তীরে উঠতে পারলেও নিখোঁজ হন অনিক। খবর পেয়ে অনিকের স্বজনরা ট্রলার নিয়ে নদীতে তল্লাশী চালালেও তার সন্ধান পাওয়া যায়নি। মঙ্গলবার বিকেলে নদীতে লাশ ভেসে উঠলে স্বজনরা তা অনিকের বলে শনাক্ত করেন।
স্থানীয়দের অভিযোগ, পুলিশসহ বিভিন্ন সংস্থার সোর্স পরিচয়দানকারী জামাই মিন্টুর আশ্রয়ে অনিক ছাড়াও মাছুম, সোহেল, আলমগীর, মাছুম, ফয়সাল, দেলোয়ার, কাইল্লা জাকির, বাবুল, খায়রুল ও ইসমাইলসহ ১৫-২০ জনের একটি সংঘবদ্ধ চক্র শীতলক্ষ্যা নদীর সাইলো এলাকায় চাঁদাবাজি করে আসছে। চাঁদা দিতে অস্বীকার করলে নৌ-শ্রমিকদের বিভিন্নভাবে হয়রানি করা হতো। এমনকি বালুবাহী বাল্কহেড থেকে শ্রমিকদের নদীতে ফেলে দেওয়ার অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com