1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নলডাঙ্গায় ফেন্সিডিল আটক ॥ অতপর... - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

নলডাঙ্গায় ফেন্সিডিল আটক ॥ অতপর…

  • Update Time : মঙ্গলবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৫
  • ১৬৭ Time View

Nator_District_Map_Bangladesh43-311x186নলডাঙ্গা(নাটোর)প্রতিনিধিঃ মঙ্গলবার সকালে নাটোরের নলডাঙ্গা থানা পুলিশ ৮২ বোতল ফেন্সিডিল আটকের পর নানা ঘটনার সৃষ্টি হয়েছে ।
পুলিশ জানায়, মঙ্গলবার সকাল ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে উপজেলার মহিষমারি রেলওয়ে ব্রীজের কাছে ঢাকা গামী ট্রেনের ছাদ থেকে ফেন্সিডিলের বস্তা ফেলে দিলে তারা আটক করে। সেখানে উপ¯ি’ত সবার সামনে ফেন্সিডিলের বস্তা খুলে ৮২ বোতল ফেন্সিডিল জব্দ করে থানায় নিয়ে আসে ।তবে এলাকার নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি জানান,উদ্ধারকৃত ফেন্সিডিলের চালান ¯’ানীয়এক যুবলীগ কর্মীর সেই চালানে মোট ১৭০ বোতল ফেন্সিডিল ছিল এবং স্ইে প্রভাব শালী যুবলীগের কর্মীর সাথে পুলিশের মোটা অংকের অর্থের বিনিময়ে এ চালান আটকের সহাতাকারী বানানোর শর্তে রফাদফা হয়েছে বলে তারা অভিযোগ করে।সেখানে মাত্র ৮২ বোতল ফেন্সিডিল পুলিশের জব্দ তালিকা হওয়ায় জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে ।প্রত্যক্ষদর্শী মহিষমারি ব্রীজ পাহারারত আনছার সদস্য রফিকুল ইসলাম ও ফায়সাল জানান,সকাল ৯টায় ঢাকাগামী ট্রেনের ছাদ থেকে পর পর দুটি সাদা বস্তা ফেলে দেয় ।এর মধ্যে একটি বস্তা কালাম নামেরএক যুবক নিয়ে যায়, অন্যটি পুলিশ এসে আটক করে । এব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন মন্ডল জানান,৮২ বোতল ফেন্সিডিল পরিত্যাক্ত অব¯’ায় আমরা উদ্ধার করি এর সাথে জরিত কাউকে এখনো আটক করা যায়নি ।এঘটনা ভিন্ন খাতে নিতে কিছু কুচত্রুী মহল পুলিশের বিরুদ্ধে অপ্রচার চালা”েছ।এঘটনায় থানায় সাধারন জিডি হয়েছে

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com