1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বাংলাদেশ ক্রিকেট দলকে অনুপ্রানিত করতে ‘ওরা আসছে’ (ভিডিওসহ) - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

বাংলাদেশ ক্রিকেট দলকে অনুপ্রানিত করতে ‘ওরা আসছে’ (ভিডিওসহ)

  • Update Time : বুধবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৩৮৩ Time View

 

Ora-asche_rjSaimur_Joy__swa Ora-asche_swadeshnews24স্বদেশ নিউজ ২৪ ডট কম: মঙ্গল রাজধানীর বেইলী রোডে ক্যাফে থার্টি থ্রীতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অনুপ্রেরনা দিতে তৈরী মিউজিক ভিডিও ‘ওরা আসছে’ এর অফিসিয়ালভাবে প্রকাশ করেন  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ক্রীড়া ও যুব উপমন্ত্রী আরিফ খান জয়। সেসময় উপস্থিত ছিলেন- জি সিরিজের কর্ণধার নাজমুল খালেদ ভুইয়া, ভিজুয়্যাল ফ্যাক্টরির নির্বাহী প্রযোজক এস কে জাবেদ মাহমুদ, রকস্টার খ্যাত শুভ, সঙ্গীত পরিচালক আমজাদ, ওরিয়েন্টাল গ্রুপ এর চেয়ারম্যান। রেডিও স্বদেশ ডট নেটের চেয়ারম্যান আরজে সাইমুর রহমান, সুমন মোস্তফা, ওমর ফারুক ও সুমনসহ  আরো বহু গনমাধ্যম।

Ora-asche_rjSaimur__swadeshঅনুষ্ঠানে ক্রীড়া ও যুব উপমন্ত্রী আরিফ খান জয় তার বক্তব্যে বলেন- প্রতিটি সৃষ্টি ভিন্ন স্বাদ দেয় । সকল ক্ষেত্রে ই সঙ্গীত চির ভাস্কর । শুভ আমার স্নেহ ভাজন ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় থেকে ই ও আমার সাহচর্যে ছিল । ওর প্রতিভা প্রকাশের সুযোগ তৈরি হয়েছে । জার্সিতে যে সিম্বল গুলো ব্যবহার হয়েছে এর মাধম্যে বাংলাদেশকে তুলে ধরা হয়েছে । ” ওরা আসছে ” র মিউজিক ভিডিও সম্পর্কে জয় বলেন , মিউজিক ভিডিও তে বাঘের অভয়ারণ্য সুন্দরবন তথা বাংলাদেশকে তুলে ধরা হয়েছে । বাংলাদেশের ক্রিকেট এগিয়ে যাচ্ছে ও সত্যি ই ওরা আসছে ।

Nazmul_SwadeshNews24জি সিরিজের কর্ণধার খালেদ স্বদেশ নিউজ ২৪ ডট কমকে বলেন-  সব কিছু মিলে আমজাদ ও শুভ ভাল করেছে । বাংলাদেশ ক্রিকেট ও সুন্দরবনকে একীভূত করা সত্যিই কঠিন ব্যাপার । তারপরও তাদের প্রচেষ্টা আশা করছি সফল হয়েছে । আমাদের অর্জন সাকিব আল হাসান ও বাংলাদেশ ক্রিকেট টিম । মুক্তিযোদ্ধারা যেভাবে বাংলাদেশকে মাদের কাছে উপহার দিয়েছে ঠিক তেমনি ক্রিকেটরাও বাংলাদেশকে তুলে ধরেছে বিশ্ব মাঝে । এই গানটি করার জন্য যারা স্পন্সর করেছে তাদেরকে ধন্যবাদ ।

ভিজুয়্যাল ফ্যাক্টরির নির্বাহী প্রযোজক এস কে জাবেদ মাহমুদ স্বদেশ নিউজ ২৪ ডট কমকে বলেন : আমাদের গানের কাজ যখন করি , তখন ভেতরের অনুভূতিটা একটু বেশি কাজ করে । তো আমরা চেষ্টা করেছি ভাল কিছু দেয়ার জন্য ও আমি মনে করি ” অরা আসছে ” শিরোনাম এর গানটির অরা যেন সত্যি ই আসছে ।

Ora-asche_rjSaimur_Shuvo_swকন্ঠশিল্পী ও সুরকার শুভ স্বদেশ নিউজ ২৪ ডট কমকে বলেন : ডিজাইনার সেজান লিংকনের প্রসঙ্গে শিল্পী শুভ বলেন , সেজান বরাবরই ভাল ডিজাইন করে । এবারও সেজানের থিমটি প্রশংসনীয় । বুকে বাংলার বাঘকে রেখে সুন্দরবনকে প্রতিষ্ঠা আর কাঁধে তুলে দিয়েছে বাংলাদেশের পতাকা । বাঘের অভয়ারণ্য সুন্দরবন , আজ সেই বাঘের প্রছন্ন প্রভাব সারা বাংলাদেশে । বুলবুল ভাইদের খেলা দেখে যেভাবে খেলা শিখেছে আজকের সাকিব , তামিম ঠিক তেমনি আগামী প্রজন্মকে উজ্জীবিত করতে আমাদের এ প্রয়াস । আমার বিশ্বাস বাংলাদেশ অনেক দূর এগিয়ে যাবে ।

সঙ্গীত পরিচালক আমজাদ হোসেন স্বদেশ নিউজ ২৪ ডট কমকে বলেন : আমি চেয়েছি বাংলাদেশকে বিপ্রেজেন্ট করতে । আমি এই সুরটা করেছি যাতে সুরটা শুনে বাংলাদেশকে চিনতে পারে বিশ্ব । হ্যাঁ , এটি ই বাংলাদেশ । শুভকামনা জাতীয় ক্রিকেট দলের জন্য ।

RadioSwadesh_SwadeshNews24রেডিও স্বদেশ ডট নেট ও স্বদেশ নিউজ ২৪ এর পক্ষে প্রতিনিধিত্ব করেন-  রাজ, আকাশ, কেয়া, আরমান এবং আলোকচিত্রী হিসেবে ছিলেন- জুনিয়র প্রিন্স। রেডিও স্বদেশ ডট নেট মাননীয় উপমন্ত্রী ও শুভ এর সরাসরি সাক্ষাতকার সম্প্রচার করে।

 
দর্শক ও পাঠকদের জন্য ভিডিও লিংকটি

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com