1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ওড়ার অপেক্ষায় - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ওড়ার অপেক্ষায়

  • Update Time : বৃহস্পতিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৫
  • ২০১ Time View
কারিনা কাপুর

কারিনা কাপুর

কারিনা কাপুর ‘বেগম’ হওয়ার পর থেকে যেন তাঁর দুর্বার গতি হঠাৎ ঝিমিয়ে পড়েছে। বক্স অফিসে তাঁর বেশ কয়েকটি ফ্লপ ছবি এসে জমে যাওয়ায় এখন একটা সফল ছবির জন্য মুখিয়ে আছেন। তাই তো একটি কিংবা দুটি নয়, হাতে এখন তিনটি ছবি তাঁর। কারিনার বিশ্বাস, একটা না একটা তো তাঁর থেমে যাওয়া ভাগ্যরেখাকে আবারও সচল করবেই।
সম্প্রতি কারিনা কাপুর খান চুক্তিবদ্ধ হলেন উড়তা পাঞ্জাব ছবিতে। এ ছবির সঙ্গে কারিনার নাম যোগ হওয়ার পরই চারদিকে শুরু হলো গুঞ্জন। এ কী করে সম্ভব? পুরোনো প্রেমিক শহীদ কাপুর যে এই ছবিতেই আছেন। অতীত তো আর এত সহজেই কেউ ভুলে যায়নি। তাঁদের প্রেম ভেঙে যাওয়ার পর আজ পর্যন্ত ঠিকমতো একে অন্যের মুখ পর্যন্ত দেখেননি তাঁরা। তাহলে এখন আস্ত একটা ছবি? কেমন করে? সব খোলাসা করলেন কারিনা নিজেই। বললেন, ‘আমি জানতাম বিষয়টি নিয়ে কথা উঠবে। কিন্তু সবাই যেমন ভাবছে, ছবিটা আসলে তেমন নয়। শহীদ আর আমাকে এক ছবিতে দেখা গেলেও গল্পের খাতিরে আমাদের শুটিং হবে আলাদা।’
এদিকে কারিনা এই ছবির কাজ শুরুর আগে শেষ করবেন বজরঙ্গি ভাইজান ছবির শুটিং। বডিগার্ড ছবির সাফল্যের পর আবারও পর্দায় দেখা যাবে সালমান খান আর কারিনা কাপুর খানের রসায়ন। কিন্তু সেখানেও আছে বিতর্ক। কারণ, কিছুদিন আগেই কয়েকটি সংবাদমাধ্যম প্রকাশ করেছে, বজরঙ্গি ভাইজান মূলত সালমানের ওপর নির্ভর করে লেখা। ছবিতে কারিনার উপস্থিতি মাত্র ২০ মিনিটের! এই শুনেই অনেক বলিউডবোদ্ধা জিব কেটেছেন। তাঁদের মতে, বলিউড ক্যারিয়ারের ১৫ বছরে এসেও কারিনার এ ধরনের চরিত্র বাছাই তাঁর বিচক্ষণতাকে প্রশ্নবিদ্ধ করছে। তবে কারিনাও বেশ পোক্তভাবেই করেছেন আত্মপক্ষ সমর্থন। জানিয়েছেন, অনেক ভুল সিদ্ধান্ত নেওয়ার পর এখন সাবধানী কায়দায় পা ফেলেন তিনি।
সেই ২০১১ সালে শেষ সাফল্যের দেখা মিলেছিল রা ওয়ান আর বডিগার্ড ছবির বদৌলতে। এরপর গত বছরের সিংহাম টু ভালো আয় করলেও কারিনার উপস্থিতি সেখানে ছিল নিষ্প্রভ। তাই বলা চলে, ২০১১ সালের পর থেকে রাহুর দশা কারিনাকে আর ছাড়েনি। মাঝে দু-একটা আইটেম গান দিয়ে স্ফুলিঙ্গের মতো জ্বলে উঠেছিলেন তিনি। কিন্তু অভিনয়ে সেই তেজটা ধরে রাখতে না পেরে আবারও পড়ে গেছেন পেছনে।
কারিনার হাতে থাকা আরও একটি আলোচিত কাজ হলো করন জোহরের ব্রাদার্স ছবির আইটেম গান। অনেক গবেষণা করে কারিনা দেখেছেন, এই আইটেম গানই যেহেতু বিপদের সময় ত্রাণকর্তা অবতারে তাঁকে জিইয়ে রেখেছে, তাই নিজের সেরাটুকু সেখানে দেওয়ার চেষ্টায়ই আপাতত ব্যস্ত তিনি।
জানিয়েছেন, ব্রাদার্স ছবির সেই আইটেম গানের জন্য লম্বা নাচের অনুশীলনের পাশাপাশি ফিট দেখাতেও রাত-দিন খাটছেন তিনি। এরই মধ্যে এই গানের জন্য ঝরিয়েছেন পাঁচ কেজি ওজন। কমাতে হবে আরও একটু। তাই তো সুইজারল্যান্ড থেকে স্বামী সাইফ আলী খানের সঙ্গে ভালোবাসা দিবস উদ্যাপন করে এসে ঝাঁপিয়ে পড়েছেন শরীরচর্চা আর নাচের অনুশীলনে

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com