1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সালাহউদ্দিন আটক, দাবি পরিবারের - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

সালাহউদ্দিন আটক, দাবি পরিবারের

  • Update Time : বুধবার, ১১ মার্চ, ২০১৫
  • ২৭৬ Time View
সালাহউদ্দিন আহমেদ
সালাহউদ্দিন আহমেদ

সালাহউদ্দিন আহমেদ

বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে আটক করা হয়েছে বলে দাবি করেছে তাঁর পরিবার। পরিবারের দাবি, গতকাল মঙ্গলবার রাত ১০ টার দিকে উত্তরার বাসা থেকে সালাহ উদ্দিন আহমেদকে নিয়ে যাওয়া হয়েছে।
সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ আজ বুধবার রাতে বলেন, মঙ্গলবার রাত ১০টার দিকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে কয়েকজন লোক এসে তাঁর স্বামীকে উত্তরার বাসা থেকে তুলে নিয়ে গেছেন। একটি গাড়িতে করে তাঁকে তুলে নিয়ে যাওয়া হয়।
হাসিনা আহমেদ আরও বলেন, সর্বশেষ মঙ্গলবার রাত ১০টা ৮ মিনিটের দিকে তাঁর সঙ্গে সালাহ উদ্দিন আহমেদের যোগাযোগ হয়েছিল। তখন তিনি মোবাইল ফোনে কিছু একটা বলার চেষ্টা করছিলেন বলে তাঁর মনে হয়। কিন্তু সালাহ উদ্দিন তাঁর কথা শেষ করতে পারেননি। তিনি বলেন, ‘এরপর আমি ফোনে কয়েকবার চেষ্টা করি, কিন্তু ঢুকতে পারছিলাম না। আমি ভেবেছিলাম নেটওয়ার্কের সমস্যা। সকাল পর্যন্ত অপেক্ষা করলাম। এরপর দলের লোকদের সঙ্গে যোগাযোগ করে বিকেলে নিশ্চিত হই।’

সালাহ উদ্দিনকে আটক করা হয়েছে, নাকি গ্রেপ্তার করা হয়েছে, এ ব্যাপারে জানতে উত্তরা থানায় (পশ্চিম) যোগাযোগ করা হলে থানার পরিদর্শক (এসআই) দিপঙ্কর স্বদেশ নিউজ ২৪ কে  বলেন, এ ধরনের কোনো তথ্য তাঁদের কাছে নেই।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারির পর দলের অপর যুগ্ম সম্পাদক রুহুল কবির রিজভী আহমেদ গ্রেপ্তার হওয়ার পর থেকে সালাহ উদ্দিন আহমেদ বিএনপির কর্মসূচি সম্পর্কে গণমাধ্যমকে অজ্ঞাত স্থান থেকে জানাতেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com