1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ভূমিকম্পের সময় লাইভ অনুষ্ঠান, কি হলো দেখুন ভিডিওতে! - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

ভূমিকম্পের সময় লাইভ অনুষ্ঠান, কি হলো দেখুন ভিডিওতে!

  • Update Time : শনিবার, ২৫ এপ্রিল, ২০১৫
  • ৭০২ Time View

Etv_swadeshnews24SwadeshNews24.com: দেশে যখন ভূমিকম্প আঘাত হানে তখন বেসরকারি টেলিভিশন ইটিভিতে প্রচারিত হচ্ছিলো লাইভ অনুষ্ঠান ‘একুশে দুপুর ‘ । স্টুডিতে সেটে ছিলেন জনপ্রিয় সংগীত শিল্পী বিউটি ও উপস্থাপক জুলিয়া । ভূমিকম্পের মুহুর্তের কথা ফেসবুকে লিখেছেন অনুষ্ঠানটির প্রডিউসার মাসুদুল হাসান রনি।

ওই অভিজ্ঞতার কথা ফেসবুকে লিখেছেন তিনি। তার স্ট্যাটাস,

ভুমিকম্পের সময় দুপুর ১২টা থেকে আমি পিসিআরে প্রোডিউসারের দায়িত্ব পালন করছিলাম ‘একুশে দুপুর ‘ লাইভ প্রোগ্রামের । স্টুডিতে সেটে ছিলেন জনপ্রিয় সংগীত শিল্পী বিউটি ও উপস্থাপক জুলিয়া । ১২টা ১৪/১৫ মিনিটের সময় ভুকম্পন শুরু হতেই পিসিআর থেকে লাইট ডিজাইনার, সাউন্ড ইঞ্জিনিয়ার , স্টুডিওর প্রোডাকশন এসিস্ট্যান্ট ,২জন ক্যামেরাম্যানকে দ্রুত স্টুডিও ছেড়ে চলে যেতে দেখি । শুধু অনলাইন সুইচার আমার পাশে অসহায়ের মতন বসে থাকে । সে ফ্রেম কাটতেও ভুলে যায় ।
এদিকে লাইভের মধ্যে দেখি আমার অতিথি বিউটি নিজ হাতে এক ঝটকায় মাইক্রোফোন খুলে দৌড়ে স্টুডিও থেকে বেরিয়ে যায় । উপস্থাপক জুলিয়ার গলা শুকিয়ে গেছে , অসহায় হয়ে সে আমার নির্দেশের অপেক্ষায় থাকে । অবস্থার গুরুত্ব বুঝতে পেরে আমি দ্রুত টকব্যাকে বলি ,জুলিয়া বলেন,” দর্শক এই মুহূর্তে ভুমিকম্পন হচ্ছে ,যা আপনারা হয়তো অনুভব করছেন এবং টিভি পর্দায় লক্ষ্য করছেন ক্যামেরা কাঁপছে ।এই অবস্থায় অনুস্টান চালিয়ে যাওয়া অসম্ভব । আপনারা দ্রুত নিরাপদ স্থানে আশ্রয় নিন । একুশের দুপুর এখানেই শেষ করছি ।”

VumiKompo Live by Masudol Hassan Rony:: Swadesh.Tv

জুলিয়া আমার কথাগুলি বলতে পারেনি , তার মতন করে কিছু একটা বলতে না বলতে লাইভেই বিউটি দৌড়ে স্টুডিও থেকে বেরিয়ে যায় এবং জুলিয়াও। এদিকে প্রোডাকশনের মোস্তাফা ক্ষিপ্রগতিতে এন্ড স্ক্রল চালিয়ে সিঁড়ির দিকে দৌড় দেয় । সব শেষে আমি ও অনলাইন সুইচার মিঠু ভাই দ্রুতগতিতে সিঁড়ি ভেঙ্গে ১০তলা থেকে নীচে নেমে আসি ।
বিঃদ্রঃ কখনো কখনো নিজ জীবন বাঁচানো থেকে পেশাগত দায়িত্ব অনেক বড় হয়ে পড়ে ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com