1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নিজের মেধা, যোগ্যতা ও আত্মবিশ্বাসই তরুণ নির্মাতা মনিরুলের সফলতার চাবিকাঠি! - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

নিজের মেধা, যোগ্যতা ও আত্মবিশ্বাসই তরুণ নির্মাতা মনিরুলের সফলতার চাবিকাঠি!

  • Update Time : মঙ্গলবার, ২৬ মে, ২০১৫
  • ৪১৪ Time View
Monirul_Swapnil_Rj_Saimur_swadeshNews24

তরুণ নির্মাতা মনিরুল ইসলাম যখন নিজের মেধা ও সৃজনশীল কাজে ব্যস্ত

 স্বদেশ নিউজ ২৪ ডটকম: যদি লক্ষ্য থাকে অটুট, দেখা হবে বিজয়ে… হবে হবেই দেখা…… দেখা হবেই বিজয়ের…. মানুষ মহান আল্লহতালার শ্রেষ্ঠ সৃষ্টি। আর সেই মানুষ সৃষ্টি করেন তার নিজের কিছু একান্ত চাওয়া-পাওয়া, লক্ষ্য ও  স্বপ্ন। তবে চাইলেই কি মনের স্বপ্ন ও লক্ষ্যে পৌছানো যায়? না যায় না তবে যদি লক্ষ্য থাকে অটুট আর থাকে নিজের সৃজনশীল দক্ষতা তাহলে কেন বিজয় আসবে না।

সবাই নিজের মেধা এবং দক্ষতা দিয়ে কাঙ্খিত লক্ষ্য পোঁছাতে চান। কিন্ত জমজমাট এই মিডিয়া জগতের সঙ্গে তাল মেলাতে না পেরে অনেকেই হতাশায় ভেঙ্গে পড়েন। তবে কেউ কেউ আবার খুব সহজেই সবার দৃষ্টি আকর্ষন করে শুরুতেই ভালো একটা অবস্থান তৈরি করেন । মনিরুল ইসলাম ঠিক তেমনই একজন সফল এবং ভাগ্যবান মানুষ। স্বপ্নবান সেই মনির  মিডিয়ায় এসেছেন মাত্র কয়েক বছর ধরে । কিন্ত এরইমধ্যে নিজের বেশ একটা পরিচিত গড়ে উঠেছে তার। দেশের বড় বড় প্রতিষ্ঠানের সঙ্গে পাল্লা দিয়ে একের পর এক সৃজনশীল ভাবনার কাজ উপহার দিয়ে যাচ্ছেন অন্তরালের মানুষ হয়ে।  বাংলালিংক, গ্রামীণ, এয়ারটেলের মতো মোবাইল ফোন কোম্পানি ছাড়াও কোকোকোলার মতো অনেক পানীয় কোম্পানির কাজ করছে তার নিজস্ব প্রতিষ্ঠান VIRTUOSO Media World এর হয়ে। এই প্রতিষ্ঠানের সিইও এবং ওনার হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। বিজ্ঞাপন, বিলবোর্ড, ফটোশুট, ডিজাইনসহ যাবতীয় বিষয়ের দিক নির্দেশনা দিয়ে আসছেন তিনি এর আগে দেশের অসংখ্য প্রতিষ্ঠানের অগনিত প্রোডাক্টের কাজ করেছে এই প্রতিষ্ঠানটি। সবশেষ সম্প্রতি কোকোকোলার একটা বড় একটা ফটোশুটের কাজ শেষ করলন মনিরুল ইসলাম।

Monirul_Swapnil_Rj_Saimur_swadeshNews_RadioSwadesh

তরুণ নির্মাতা মনিরুল ইসলাম , মডেল স্বপ্নীল আহমেদ, রেডিও স্বদেশের চেয়ারম্যান আরজে সাইমুর ও চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা ফিরোজ শাহী।

মনিরুল ইসলাম এক আড্ডায় স্বদেশ নিউজ ২৪ ডট কমকে বলেন, আমি বিশ্বাস করি, মেধা এবং যোগ্যতা থাকলে কোনো না কোনো ভাবে তার প্রকিফলন ঘটে। আমার সৌভাগ্য যে, খুব অল্প সময়েই বেশ শক্ত অবস্থান তৈরি করতে পেরেছি। সবার সহযোগিতার পাশাপাশি অভিনন্দনও পাচ্ছি । প্রতিনিয়ত বড় বড় কোম্পানির কাছ থেকে আহবান ও সাড়া পাচ্ছি। প্রত্যাশা করছি ভালো কাজের সুবাদে এভাবেই সবার ভালোবাসা এবং অনুপ্রেরণা নিয়ে আগামীর পথে হাটবো। মনিরুল ইসলাম আরো বলেন,আমার আর একটা স্বপ্ন, মিডিয়া জগতে দীর্ঘ দিনের শিল্পী সংকট নিরসনে এবং শিল্পী তৈরির লক্ষ্যে নিরলস কাজ করে যেতে চাই। এর ধারাবাহিকতায় আমার প্রতিষ্ঠানের একজন সফল, দক্ষ ও সৃজনশীল মডেল স্বপ্নীল আহমেদ ‘বাবিসাস এ্যাওয়ার্ড-২০১৪’ এ আলোচিত টিভিসি মডেল হিসেবে নোমিনেশন পেয়েছে। স্বপ্নীল প্রচুর বিজ্ঞাপনে কাজ করেছেন। তার জন্য শুভ কামান। আমি কৃতজ্ঞ তাদের প্রতি, যারা আমাদের পথ প্রদর্শক হিসাবে কাজ করেছেন। অগনিত দর্শক এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি রইল আমার আন্তরিক শ্রদ্ধ্যা এবং ভালবাসা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com