1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বিনোদন, টুইস্ট, থ্রিলারে ভরা পরিপূর্ণ আরশাদ আদনান এর ইউ-টার্ন! - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

বিনোদন, টুইস্ট, থ্রিলারে ভরা পরিপূর্ণ আরশাদ আদনান এর ইউ-টার্ন!

  • Update Time : রবিবার, ৩১ মে, ২০১৫
  • ৩২৭ Time View

U-tern_swadeshnews24_radio_SwadeshSwadeshNews24.com: ২৯ মে মুক্তি পেয়েছে আরশাদ আদনান প্রযোজিত ও আলভী আহমেদ পরিচালিত ইউ টার্ন। দুইজনেরই প্রথম সিনেমা ইউ টার্ন। সিনেমাটা বেশ আলোচনায় ছিল বিশেষ করে ছোট পর্দার জনপ্রিয় পরিচালক আলভী আহমেদ এর প্রথম পরিচালিত সিনেমার জন্য। তবে এই সিনেমাটা বেশি আলোচনায় আসে আরশাদ আদনান এর সাথে মাহিয়া মাহি এর সম্পর্ক ও জাজের সিনেমায় নিষিদ্ধ হওয়ার পর তার চার সিনেমায় চুক্তি বদ্ধ হওয়ার পর।

যাই হোক, আমরা মূল আলোচনায় আসি। ইউ টার্ন সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছে শহিদুজ্জামান সেলিম, মিশা শওদাগর, শিপন মিত্র, নবাগতা সোনিয়া হোসেন, নবাগত আরশাদ আদনান, আইরিন সুলতানা, নবাগতা ইরফান সাজ্জাদ ও মৌটুসি বিশ্বাস।

U-tern_swadeshnews24_radioচরিত্র আলোচনা-

শহিদুজ্জামান সেলিম অভিনয় করেছে আরিফ হায়দার চরিত্রে। উনি বরাবরের মতোই ভালো অভিনয় করেছেন।

আরিফ হায়দারের ডান হাত সেলিম চরিত্রে অভিনয় করেছে শিপন মিত্র। জাজের তত্ত্বাবধানে শিপন কোলকাতায় ৬ মাসের অভিনয়, ড্যান্স এর কোর্স করতেছে। এবং এটার ফল ইউ টার্নে সে দেখিয়েছে। দেশা এর চেয়ে অনেকে অনেক ভালো অভিনয় করেছে সে। যদিও আরও ভালো করতে হবে তাকে।

সেলিম এর প্রেমিকা বর্ষা চরিত্রে অভিনয় করেছে ছোট পর্দার আলোচিত অভিনেত্রী সোনিয়া হোসেন। তার অভিনয় দারুণ ছিল। পরিপূর্ণ বিনোদন। সে পর্দায় আস্লেই দর্শক শীষ দিয়েছে। শিপন এর সাথে তার কেমিস্ট্রি দারুণ জমেছে।

আরিফ হায়দার এর ছেলে রোহান চরিত্রে অভিনয় করেছে প্রযোজক আরশাদ আদনান নিজেই। টিভি চ্যানেলের মালিকের চরিত্র অনুযায়ী তার অভিনয় যথেষ্ট ভালো ছিল।

রোহান এর সেক্রেটারি ও প্রেমিকা আনুস্কা চরিত্রে অভিনয় করেছে আইরিন সুলতানা। তার চরিত্র গ্ল্যামারাস ছিল এবং তাকে গ্ল্যামারাস লেগেছে।

আরিফ হায়দার এর মেয়ে তমা চরিত্রে অভিনয় করেছে মৌটুসি বিশ্বাস। সিনেমার প্রযোজক ও ডমিনেটিং প্রেমিকা হিসেবে তাকে বেশ মানিয়েছে।

তমা এর প্রেমিকা ও চলচ্চিত্রের সুপার হিট নায়ক সাইফ খান চরিত্রে অভিনয় করেছে হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান সিজন ওয়ান এর বিজয়ী ইরফান সাজ্জাদ। সিনেমার সবচেয়ে বাজে দিক হচ্ছে ইরফানকে নেওয়া। এতদিন ধরে অভিনয় করতেছে বাট কোন এক্সপ্রেশন নাই তার অভিনয়। যতবার পর্দায় এসেছে ততবারই বিরক্ত লেগেছে। নাচতেও জানে না। ওর জন্য প্রথম আইটেম গান্টার ১২ টা বেজেছে।

মিশা শওদাগর অভিনয় করেছেন ইসরাফিল শাহিন চরিত্রে। মাফিয়া ডন। বরাবরের মতোই দারুণ অভিনয় করেছেন। তার কিছু অ্যাটিটিউড দারুণ ছিল।

এছাড়া বিশেষ চরিত্রে জনপ্রিয় নায়িকা মেহজাবিন চরিত্রে ছিল র‍্যাম্প মডেল সৈয়দ রুমা।

U-tern_swadeshnews24সিনেমার কাহিনী

সিনেমার কাহিনী এই রকম। আরিফ হায়দার এর অবৈধ অনেক বিজনেস আছে। সেই সাথে তার বিভিন্ন চ্যারিটি ফাণ্ড,  সিনেমার বিজনেস ও টেলিভিশন চ্যানেল আছে। যেখানে তার ছেলে মেয়েরা কাজ করে। সে অবৈধ কাজ করলেও জীবনে কিছু নীতি মেনে চলে আর এই কারণেই তার ছেলে মেয়ের সাথে তার সম্পর্ক বেশ খারাপ। তার ডান হাত সেলিম। সেলিমের সাথেই তার সব কিছু শেয়ার করা।

আরিফ হায়দারের ছেলে রোহানকে পটিয়ে তার সাথে বিজনেস করতে চায় আরেক আন্ডারগ্রাউন্ড এর ডন ইসরাফিল শাহিন। কিন্তু আরিফ হায়দার জানে যে ইসরাফিল এর ড্রাগস, অস্ত্র সহ আরও বেশ কিছু বাজে বিজনেস আছে তাই সে তাকে অপমান করে তারিয়ে দেয়। মূলত এর পরেই শুরু হয় সিনেমা।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com