1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নলডাঙ্গায় চাদাবাজি মামলার বাদীকে হাতড়ি পেঠার ঘটনায় যুবলীগের নেতা সহ ৫জনের নামে আদালতে মামলা - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

নলডাঙ্গায় চাদাবাজি মামলার বাদীকে হাতড়ি পেঠার ঘটনায় যুবলীগের নেতা সহ ৫জনের নামে আদালতে মামলা

  • Update Time : বুধবার, ১ জুলাই, ২০১৫
  • ৩০০ Time View
1416463069

চাদাবাজি মামলার বাদীকে হাতড়ি পেঠার ঘটনায় যুবলীগের নেতা সহ ৫জনের নামে আদালতে মামলা

নাটোরের নলডাঙ্গা উপজেলা বাসুদেবপুর সৌদিপ্রবাসী জহুরুলের পিতা সোনাউল্লা বাতেন (৭০)কে যুবলীগের লিটন বাহিনীরা অপহরন করে চাদাবাজির মামলা তুলে নিতে বাদী কে হাতুড়ি পিঠা করে নির্যাতন করার ঘটনায় বুধবার নাটোর জুডিসিয়াল ম্যাজেষ্টেট আদালতে যুবলীগের নেতা সহ ৫ জনের নামে মামলা দায়ের করেছে বাদীর স্ত্রী রিজিয়া বেগম।আদালত মামলাটি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়ার জন্য নলডাঙ্গা থানার ওসি কে নির্দেশ দেয়।
মামলা সূত্রে জানা যায়,বুধবার(২৪জুন) সকাল ১০ টায় উপজেলার বাসুদেবপুরের সৌদীপ্রবাসী জহুরুল কে অপহরন গাছের সাথে বেধে করে নির্যাতন করে আড়াই লাখ টাকা চাদাবাজির অভিযোগে সম্পতি একটি মামলা দায়ের করে সৌদীপ্রবাসীর পিতা সোনাউল্লা বাতেন।ঐ মামলায় নলডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক তৌহিদুর রহমান লিটন সহ তার সহযোগী আরোও ৯ জনের নাম উল্লেখ করে । এই মামলা তুলে নিতে বুধবার সকাল ১০ টায় বাসুদেবপুর বাজার থেকে মামলার বাদী সোনাউল্লা বাতেন কে লিটন বাহিনীরা তুলে বৈপ্রবেলঘরিয়া ইউনিয়নের কাছে যুবলীগের অফিসে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে নির্যাতন করে এবং আবার ও আড়াই লাখ টাকা চাদা দাবী করে । এ ঘটনায় সৌদীপ্রবাসীর পরিবার থানা পুলিশে খবর দিলে পুলিশ সেখান থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে । এঘনায় থানায় মামলা করতে চাইলে পুলিশ একটি অভিযোগ নেয় । এঘনার পর পুলিশ কোন ব্যবস্থা না নেওয়ায় বুধবার(১জুলাই) নাটোর সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিষ্টেট আদালতে মামলার বাদী সোনাউল্লা বাতেনের স্ত্রী রিজিয়া বেগম বাদী যুবলীগ নেতা তৌহিদুর রহমান লিটন সহ তার অপর ৪ জন সহযোগির নামে মামলা দায়ের করে ।আদালত মামলাটি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য নলডাঙ্গা থানার ওসি কে নির্দেশ দেয়।এ মামলার অন্য আসামীরা হল আতাউর রহমান(৩৫),ফিরোজ(৩০),আকতার ও রফিক ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com