1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
রেডিও স্বদেশের আরজে নিশাকে কি মেসেজ দিলেন হ্যাপি!! - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

রেডিও স্বদেশের আরজে নিশাকে কি মেসেজ দিলেন হ্যাপি!!

  • Update Time : বুধবার, ৮ জুলাই, ২০১৫
  • ৪০২ Time View


RJ-Saimur_RJ-Nisha_2-1024x476 copy
আরজে সাইমুর, স্বদেশ নিউজ ২৪.কম:
 এবার বহুল আলোচিত-সমালিচিত মডেল ও চিত্রনায়িকা আবার তার ফেসবুকের ওয়ালে  মডেল আমব্রিনকে নিয়ে লিখেছেন। যদিও তিনি  মডেল আমব্রিন এর নাম ঔখানে উল্লেখ করেনি। কিন্তু সবাই তা বুঝে গেছে। তার স্ট্যাটাস দেখার পর বিভিন্ন মানুষ বিভিন্নভাবে মন্তব্য করেছেন। তেমনি উদীয়মান মডেল ও রেডিও স্বদেশ.নেটের আরজে নিশাও তার ফেসবুক ওয়ালে হ্যাপি সম্পর্কে লিখেছেন।

happy2স্বদেশ নিউজ ২৪.কম ও রেডিও স্বদেশ.নেটের  চেয়ারম্যান আরজে সাইমুর রহমানকে  মডেল ও আরজে নিশা একান্ত আলাপনে তার ফেসবুক ওয়ালের পোস্টকৃত কথাগুলো জানান। রেডিও স্বদেশের আরজে নিশা লিখেছেন-  মডেল আমব্রিন রুবেলের ছবিতে ‘হট’ লিখেছিল, এরকম অনেক কমেন্টেই অনেকে করে, কিন্তু আমাদের হ্যাপি আপু এই “হট” কমেন্ট দেখে জ্বলে উঠলেন আপন শক্তিতে। তার প্রোফাইলে এখন শুধুই আমব্রিন কে নিয়েই পোস্ট, বাট এই পোস্টখানা শেয়ার না দিয়ে পারছিনা। আপু লিখেছেন “জীবনে কোনদিন বে* দেখিনি, তুই আমাকে দেখিয়ে দিলি”
লাইনটা পড়েই আমার মনে পরে গেল আপুর শরীরে ১১টা পুরুষের ডিএনএ পাওয়া গেছিল !! উফফ, মন তুমি এত্তগুলা দুষ্টু, কিসব মনে করায় দাও !!!!

রেডিও স্বদেশের আরজে নিশা এই মন্তব্য শেয়ার করার পরে তাকে হ্যাপি মেসেজ দিয়েছেন তা আবার নিশা তার ফেসবুকে শেয়ার করেছেন। যার স্ক্রিন শট দেয়া হলো।

happy_swadeshnews24হ্যাপি আপা ম্যাসেজ দিছে, এই মেয়েই যে ওই ভাষায় স্ট্যাটাস দিছিল বিশ্বাস করতে কষ্ট হয়। এখানে কি মধুর ভাষা, এপ্রিশিয়েট।

এই স্ট্যাটাস নিয়ে অনেক গণমাধ্যম ইতিমধ্যেই লেখালিখি শুরু করেছে। এমন স্ট্যাটাসে হয়তো আমব্রিনের কিছুই আসবে যাবে না, কিন্তু হ্যাপির প্রচারণার মুখোরোচক কৌশলে জড়িয়ে গেলেন। কথায় আছে, গাধায় পানি খায় ঠিকই তবে ঘোলা করে। হ্যাপি কবে বুঝবেন, এভাবে নিজেকে জনপ্রিয় করা যায় না। ফেসবুকের ছবি কিংবা স্ট্যাটাসের লাইক ও কমেন্টের সংখ্যার উপর নির্ভর করে এগিয়ে যাওয়া যায় না। সময় ফুরিয়ে গেলে ভুলটা বুঝলেও কতটুকু শোধরানো যাবে- তা সময় বলে দেবে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com