1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
দীর্ঘ ৪ বছরের সাধনায় পাবেলের প্রথম একক ‘পাবেল’! - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

দীর্ঘ ৪ বছরের সাধনায় পাবেলের প্রথম একক ‘পাবেল’!

  • Update Time : বুধবার, ৮ জুলাই, ২০১৫
  • ৬৭৬ Time View
কন্ঠশিল্পী পাবেল ও রেডিও স্বদেশ এর চেয়ারম্যান আরজে সাইমুর

Pabel_swadeshNews24আরজে সাইমুর, স্বদেশ নিউজ ২৪.কম: আত্মবিশ্বাস থাকলে সফলতা আসবেই। সফলতার পেতে হলে অবশ্যই ধৈয্য ধরতে হয় এবং নিজের সৃজনশীল চিন্তাধারা দিয়ে অবশ্যই সফলতা লাভ করা যায়। তারই ধারাবাহিকতায় তরুণ কন্ঠশিল্পী পাবেল তার প্রথম একক এলবাম প্রকাশ করলো। পবিত্র ঈদ উপলক্ষ্যে সংগীতার ব্যানারে প্রকাশিত হল জাহেদ পারভেজ পাবেলের প্রথম একক অ্যালবাম ‘পাবেল’। এতে গান লিখেছেন ফয়সাল রাব্বিকিন,রবিউল ইসলাম জীবন,ওয়ালিদ আহমেদ,আর আই রুবেল,আজমির রিফাত,নাসিফ অনি ও আবরাল সাহির। অ্যালবামে ১২টি গান স্থান পেয়েছে । এর মধ্যে ৪টি গানই দ্বৈত কন্ঠে গাওয়া। পাবেলের সাথে আরও কণ্ঠ দিয়েছেন অরিন,বৃষ্টি,আর্নিক ও সৃতি। ১২টি গানের একটি  সুর করেছেন পাবেল নিজেই। বাকি গান গুলোর সুর ও সংগীত করেছেন জুয়েল মোর্শেদ,মাহমুদ সানি,সজিব দাস,রাফাত রাজীব,আজমির রিফাত,নাসিফ অনি,আবরাল সাহির ও মশিউর বাপ্পি।

কন্ঠশিল্পী পাবেল ও রেডিও স্বদেশ এর চেয়ারম্যান আরজে  সাইমুর

কন্ঠশিল্পী পাবেল ও রেডিও স্বদেশ এর চেয়ারম্যান আরজে সাইমুর

স্বদেশ নিউজ ২৪.কম এর সম্পাদক ও রেডিও স্বদেশের চেয়ারম্যান আরজে সাইমুর রহমান এর সাথে কন্ঠশিল্পী পাবেল এর একান্ত আলাপনে বলেন,‘প্রথমেই আল্লাহকে ধন্যবাদ জানাই একটি ভাল কাজ শেষ করতে পারার সুযোগ দেয়ার জন্য। আমি অনেক যত্ন সহকারে এই অ্যালবামটিতে গান গেয়েছি। চেষ্টা করেছি শ্রোতাদের ভালো কিছু উপহার দিতে। দীর্ঘ ৪ বছর কাজের ফল এই এলবাম। এর আগে আমি ৯টা মিক্সড এলবাম প্রকাশ পায়। একক এলবাম এর টাইটেল গানটি ২০১৪ সালের প্রথমে মিউজিক ভিডিও আকারে প্রকাশ করা হয় এবং ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। ইউটিউবে মোট ২লাখেরও বেশি দর্শক দেখেছেন। এই এলবামে ‘তোমার আমার প্রেম’ গানটির সুর আমার নিজের করা। এলবামে এই বোনাস গানসহ মোট ১২টি গান রয়েছে। এলবামের প্রত্যেকটা গান ভিন্ন করার চেষ্টা করেছি। ইতিমধ্যেই চট্টগ্রামে কয়েকটি বিলবোর্ড ও ব্যানারের মাধ্যমে প্রচারের কাজ করেছি। আশা করি আমার প্রথম একক এলবামটি সবার কাছে ভালো লাগবে। সবাই আমার জন্য দোয়া করবেন।

 

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com