1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ইমরানের তৃতীয় একক ‘বলতে বলতে চলতে চলতে’! - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ইমরানের তৃতীয় একক ‘বলতে বলতে চলতে চলতে’!

  • Update Time : বুধবার, ১৫ জুলাই, ২০১৫
  • ২২৬ Time View

Imran_swadeshNews24সম্পাদনায়- সাইমুর রহমান, স্বদেশ নিউজ ২৪.কম: সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক  শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছে অনেক আগেই। এবার তরুন এই কন্ঠশিল্পী শ্রোতাদের ঈদ উপহার হিসেবে তার ৩য় একক নিয়ে হাজির হলেন ঈদের আগেই।

গতকাল মঙ্গলবার রাজধানীর একটি রেস্টুরেন্ট এ অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় কন্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদম বাপ্পা মজুমদার, , জুয়েল মোর্শেদ, শফিক তুহিন, পূজা, বৃষ্টি, কিশোর, মিলন, অয়ন চাকলাদার, রাদিত, অনন্যা, সাবা, পাওয়ার ভয়েজের মাসুম, তানজিন তিশা, আখি এবং  রেডিও স্বদেশের চেয়ারম্যান আরজে সাইমুর উপস্থিত ছিলেন।

imran_swadeshnews24_rjsaimuচলতি বছরের শুরুর দিকে প্রকাশিত হয় জনপ্রিয় কণ্ঠশিল্পী এবং সঙ্গীত পরিচালক ইমরানের ‘বলতে বলতে চলতে চলতে’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও।

গানটি অনলাইনে সিঙ্গেল ট্র্যাক হিসেবে প্রকাশের পরপরই ব্যাপক শ্রোতাপ্রিয়তা লাভ করে। সে সময় আবার নিজের তৃতীয় একক অ্যালবাম গোছাচ্ছিলেন ইমরান। ‘বলতে বলতে চলতে চলতে’ গানটির শ্রোতাপ্রিয়তা দেখে সিদ্ধান্ত নেন গানটি তার একক অ্যালবামের টাইটেল ট্র্যাক হিসেবে রাখবেন। অবশেষে  মঙ্গলবার রোজার ঈদে সংগীতার ব্যানারে প্রকাশিত হলো অ্যালবামটি।

১৪টি গান দিয়ে সাজানো হচ্ছে ইমরানের তৃতীয় একক অ্যালবাম। সব গানের সুর এবং সঙ্গীত পরিচালনা করেছেন ইমরান নিজেই। গানের কথা লিখেছেন শফিক তুহিন, জাহিদ আকবর, রবিউল ইসলাম জীবন, জনি হক, ফয়সাল রাব্বিকিন, তারেক আনন্দ, ইয়াসমিন করিম প্রমুখ।

অ্যালবামে থাকছে তিনটি দ্বৈত গান। দ্বৈত গানগুলোতে ইমরানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন পুজা, বৃষ্টি এবং নিশি। অ্যালবাম প্রকাশের সঙ্গে সঙ্গেই ‘ফিরে আসো না’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও (স্টুডিও ভার্সন) প্রকাশ করেছেন্য। ইমরান স্বদেশ নিউজ ২৪.কমকে বলেন- ‘ফিরে আসো না ‘ গানের মিউজিক ভিডিও (স্টুডিও ভার্সন) রেডিও স্বদেশ.নেটে এর অফিসিয়াল ভেরিফাইড পেজ থেকে প্রকাশ পাচ্ছে। তিনি রেডিও স্বদেশের চেয়ারম্যান আরজে সাইমুর কে বিশেষভাবে ধন্যবাদ জানান তার কাজে অনুপ্রেরনা দেওয়ার জন্য।

তিনি আরও বলেন, ‘আমার এবারের অ্যালবামটিতে বিভিন্ন ধাঁচের গান রাখার চেষ্টা করেছি যার জন্য অ্যালবামের গানের সংখ্যা ১৪টি। দীর্ঘদিন ধরে আমি অ্যালবামের গানগুলো নিয়ে কাজ করেছি। নিজের শতভাগ দিয়েই শ্রোতাদের জন্য কিছু ভালো গান উপহার দেয়ার চেষ্টা করেছি। এখন শ্রোতাদের কাছে গানগুলো ভালো লাগলেই আমার কষ্ট সার্থক হবে। সকল সহ-শিল্পী, গীতিকার, মিউজিশিয়ানসহ অ্যালবাম সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ আমাকে সাপোর্ট করার জন্য। এছাড়া সংগীতাকে ধন্যবাদ আন্তরিকতার সঙ্গে আমার অ্যালবামটির যথাযথ মূল্যায়ন করার জন্য।’

ইমরান ‘ফিরে আসো না’ গানের স্টুডিও ভার্সনের পর পরই খুব শীঘ্রই ‘ফিরে আসো না’ গানের ফুল ভার্সন নিয়ে দর্শকদের চমক দেখাতে হাজির হচ্ছেন। এই গানটিও রেডিও স্বদেশের পেজের প্রচারিত হবে।

উল্লেখ্য, ২০০৮ সালের চ্যানেল আই সেরাকণ্ঠের মাধ্যমে সঙ্গীতাঙ্গনে পা রাখেন ইমরান। ২০১১ সালে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘স্বপ্নলোকে’ এবং ২০১৩ সালে প্রকাশিত হয় দ্বিতীয় একক অ্যালবাম ‘তুমি’।

 

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com