1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ভালুকায় আনন্দ মিছিল ও ভালুকাকে জেলা দাবি - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ভালুকায় আনন্দ মিছিল ও ভালুকাকে জেলা দাবি

  • Update Time : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৫
  • ১৭০ Time View

2015-09-15 12.21.25মোঃ জাহিদুল ইসলাম ভালুকা প্রতিনিধিঃ
ময়মনসিংহ কে বিভাগ ঘোষনা করায় জেলা বাসীদের মধ্যে ব্যাপক আনন্দ উল্লাস ছরিয়ে পরছে । তারই ধারাবাহিকতায় আজ (১৫ই সেপ্টেম্বর)মঙ্গলবার উপজেলা আওয়ামী যুবলীগর উদ্যোগে আনন্দ মিছিল মিষ্টি বিতরন ও শিল্প নগরী ভালুকা উপজেলা কে জেলা ঘোষনা করার দাবিতে প্রধানমন্ত্রী বরাবর ¯œারক লিপি প্রদান করা হয় । উপজেলা যুবলীগের আহবায়ক ও ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম পিন্টুর নেতৃত্বে বিশাল মিছিলটি উপজেলা প্রদান প্রদান সড়ক পদক্ষিন করে উপজেলা চত্বরে এসে শেষ হয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা হয় সভায় বক্তব্য রাখেন ভালুকা উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,যুগ্ন আহবায়ক প্রভাষক রওনক শিহাব রব্বানী ,যুগ্ন আহবায়ক মিজানুর রহমান মিলন,আনিসুর রহমান রিপন ,পৌর যুবলীগের জনপ্রিয় নেতা শাখাওয়াত হোসেন পাঠান সৈকত,মোঃ রমিজ উদ্দিন খান ,আশরাফুল আলম জান্নাত,তোফায়েল আহম্মেদ বাচ্চু প্রমুখ । বক্তারা ময়মনসিংহ কে বিভাগ ঘোষনা করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতঙ্গতা প্রকাশ করেন । উল্লেখ্য গতকাল মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ময়মনসিংহ কে দেশের ৮ম বিভাগ ঘোষনা করেন । ১ কোটি ১৩ লাখ ৭৯ হাজার ৬০৬জন জনসংখ্যা নিয়ে ময়মনসিংহ বিভাগ করা হয় । এ বিভাগের আয়তন হবে ১০ হাজার ৫৮৪ বর্গ কিলোমিটার । পরে ভালুকাকে জেলা ঘোষনার দাবিতে প্রধানমন্ত্রী বরাবরে পাটানোর জন্য ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর ¯œারক লিপি প্রদান করেন ।
মোঃ জাহিদুল ইসলাম
ময়মনসিংহ কে বিভাগ ঘোষনা করায়

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com