1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সড়কে কোরবানির পশুর হাট বসতে দেয়া হবে না: ডিএমপি - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

সড়কে কোরবানির পশুর হাট বসতে দেয়া হবে না: ডিএমপি

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৫
  • ১৭২ Time View

dmpরাজধানীতে নির্ধারিত স্থানের বাইরে কোরবানির পশু বেচাকেনা করা যাবে না বলে জানিয়েছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, ‘ঢাকায় কোরবানির পশুর হাটের বিষয়ে পুলিশ হয়তো সব সমস্যা সমাধান করতে পারবে না। তবে শুভ সূচনা করতে চায়।’

বৃহস্পতিবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি। মহানগরে ঈদুল আযহার নিরাপত্তা ব্যবস্থার বিষয় তুলে ধরতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ডিএমপির কমিশনার বলেন, ঢাকা মহানগরে ২৩টি হাটের অনুমোদন দেয়া হয়েছে। এর মধ্যে ১০টি দক্ষিণ ও ৭টি উত্তর সিটি কর্পোরেশনে। বাকি ৬টি ঢাকা জেলার বিভিন্ন স্থানে। এই স্থানগুলোর বাইরে কোনো হাট বসতে দেয়া হবে না।

রাজধানীতে পশুর হাটের জন্য নির্দিষ্ট স্থান রয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এমন নির্দেশ থাকলেও প্রতিবারই তা অমান্য করে সড়কে পশুর হাট বসে। এসব হাট বসা বন্ধ করা আসলেই সম্ভব কী-না, সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, ‘শতভাগ গ্যারান্টি দিতে পারব না। তবে নিয়ন্ত্রণের চেষ্টা করব।’

তিনি বলেন, ঢাকায় দুই কোটি মানুষের বসবাস। গরুর চাহিদা অনেক বেশি। বাস্তবতার কারণে অনেকসময় সম্পূর্ণভাবে ব্যবস্থা নেয়া সম্ভব হয় না। তবে বছরের পর বছর এভাবে চলতে পারে না। তাই এবার আমরা শুভ সূচনা করতে চাই। আর এর জন্য সবার সহযোগিতা দরকার।

হাটের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশের সঙ্গে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি), আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ও র‌্যাবের সঙ্গে সমন্বয় করা হবে। ১৮ সেপ্টেম্বর শুক্রবার থেকে তারা কাজ শুরু করবে। প্রতিটি হাটে সিসিটিভি ক্যামেরাসহ পুলিশের কন্ট্রোল রুম থাকবে। হাটের আশপাশের ব্যাংকগুলোকে নিরাপত্তা দেয়ার কথা জানান কমিশনার।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com