1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
আরেকটি নতুন ক্রিকেট দল কিনবেন শাহরুখ? - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

আরেকটি নতুন ক্রিকেট দল কিনবেন শাহরুখ?

  • Update Time : শনিবার, ২৪ অক্টোবর, ২০১৫
  • ২৬০ Time View

10665144_613391565499402_2868562407838177758_nসঞ্জয় দত্তের পর এবার কি মাস্টার্স ক্রিকেট লিগে (এমসিএল) যোগ হচ্ছে বলিউডের কিং খান শাহরুক খানের নাম? তেমনটাই শোনা যাচ্ছে। অবসর নেয়া ক্রিকেটারদের লিগের একটি ফ্রাঞ্চাইজি কিনতে পারেন শাহরুখ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের সহ মালিকানা আছে শাহরুখের। এমসিএলের প্রধান নির্বাহী পরিচালক স্যাম খান বলেছেন, “২৬ জানুয়ারি শুরু হয়ে মোট ১৮টি ম্যাচ হবে লিগটিতে। খেলা হবে দুবাই, আবু ধাবি ও শারজায়। ধোনির ব্যবসায়িক পার্টনার অরুন পান্ডে একটা দল কিনেছেন।” স্যাম বলছিলেন, “তিন বছর ধরে এই প্রজেক্ট নিয়ে আমরা কাজ করছি। গত মাসে প্রস্তাব নিয়ে সঞ্জয় দত্তের সাথে দেখা করি। তিনি এই বিষয়ে খুব রোমাঞ্চিত ছিলেন। তার স্ত্রী মান্যতা তার দলের সহ মালিক হবেন। শাহরুখ খান ও সোহেল খানও একটি করে দল কেনার জন্য সবকিছু চূড়ান্ত করছেন।” এমসিএলে অবসর নেয়া খেলোয়াড়রাই কেবল খেলবেন। ২৬০ খেলোয়াড়ের তালিকা করা হয়েছে। দল থাকবে ছয়টি। এখানে খেলবেন শোয়েব আখতার ও ব্রেট লির মতো ইতিহাস সেরা সাবেক স্পিড স্টার। ছয় দলকে নেতৃত্ব দেবেন ছয় আইকন খেলোয়াড়। সুইং সুলতান ওয়াসিম আকরাম ও টেস্টে সর্বোচ্চ অপরাজিত ৪০০ রানের মালিক ব্রায়ান লারা আগেই তাদের অংশ গ্রহণ নিশ্চিত করেছেন। অস্ট্রেলিয়ার সাবেক বাঁ হাতি ব্যাটসম্যান ও উইকেটকিপার অ্যাডাম গিলক্রিস্ট থাকছেন এক দলে। শ্রীলঙ্কার দুই ক্রিকেটার আছেন আইকন হিসেবে। একজন মাহেলা জয়াবর্ধনে। অন্যজন কুমার সাঙ্গাকারা। সম্প্রতি অবসর নিয়ে ভারতের বীরেন্দর শেবাগও যোগ দিয়েছেন ওই দলে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com