1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
রাত ১২টার পরে সিনেমার গানে কন্ঠ দিলেন সঙ্গীত শিল্পী নদী! - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

রাত ১২টার পরে সিনেমার গানে কন্ঠ দিলেন সঙ্গীত শিল্পী নদী!

  • Update Time : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০১৫
  • ১১৮৮ Time View

nodi play back_swadeshnews24_rj saimurসম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ নিউজ ২৪ ডটকম:  সম্প্রতি নতুন চলচ্চিত্রের গানে কন্ঠ দিলেন সময়ের আলোচিত কন্ঠশিল্পী ও চ্যানেল আই সেরাকন্ঠ খ্যাত নদী। সিনেমার নাম রাত ১২টার পরে।  পরিচালক দেওয়ান নাজমুল। গানের শিরোনাম- ভালোবাসা ছিল ভুল। গানটি লিখেছেন  পরিচালক দেওয়ান নাজমুল ও গানটির সঙ্গীত আয়োজন করেছেন মো: রবিন ইসলাম। স্টুডিও রেকর্ডিং শেষে জনপ্রিয় কন্ঠশিল্পী নদী স্বদেশ নিউজ২৪.কমকে বলেন- সিনেমার গানগুলো খুব ভালো, ভালবাসা ছিল ভুল গানটি শ্রদ্ধেয় পরিচালক দেওয়ান নাজমুল এর লিখা। আর মিউজিক করেছেন রবিন ভাই। আমার কাছে গানটি অনেক ভালো লেগেছে আশা করছি শ্রোতাদেরও ভালো লাগবে।

উল্লেখ্য ২০০৯ সালের চ্যানেল আই সেরাকন্ঠের দ্বিতীয় রানারআপ হন মৌমিতা তাসরিন নদীএ এবার তার প্রথম একক নিয়ে হাজির হলেন শ্রোতা দর্শকদের সামনে। জাজ মিডিয়ার সহযোগিতায় ডেডলাইন মিউজিকের ব্যানারে নদী’র টাইটেল অ্যালবামটি প্রকাশ পেয়েছে ।

গত ২০ এপ্রিল সন্ধ্যায় নগরীর অভিজাত গুলশান ক্লাবে এক জমকালো প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়। উৎসবে উপস্থিত ছিলেন সঙ্গীত পরিচালক শওকত আলী ইমন, বাপ্পা মজুমদার, আসিফ আকবর, আরফিন রুমি, জুয়েল মোরশেদ জু, ইমরান রাফা, সাজিদ সরকার, মাইলস এর হামীম আহমেদ, বিপ্লব, প্রতীক আহমেদ, লেমিস, শফিক তুহিন, সাব্বিরসহ সঙ্গীত অঙ্গনের শীর্ষ ও সেরা তারকারা।

nasrat_faria_nod_rj_saimur_payel_swadeshnews24

উল্লেখ্য, সেরা কণ্ঠ প্রতিযোগিতার পর ৩টি মিশ্র অ্যালবামে গান গেয়েছেন নদী। তবে গত বছর তিনি দারুন আলোচনায় আসেন তারেক এএফএম এর দ্বৈত গান ‘মুগ্ধতা’য় গান করার মধ্য দিয়ে ।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com