1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘দিলওয়ালে’র নতুন গানে অভিন্ন শাহরুখ-কাজল - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

‘দিলওয়ালে’র নতুন গানে অভিন্ন শাহরুখ-কাজল

  • Update Time : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০১৫
  • ২৩১ Time View

2015_12_03_17_50_13_BiSLgTpHbwr2ceG8yDis6PDf8w2x2C_originalসম্পাদনায়- সাইমুর রহমান, স্বদেশ নিউজ২৪.কম: দিলওয়ালে’র প্রমোশন এখন চরমে! বলিউডের দ্বিতীয় গ্রেডের কোনো ছবি মুক্তির আগে যে প্রচারণা করে থাকেন, তারচেয়ে ঢের বেশী প্রচারণা হচ্ছে মুক্তি প্রতীক্ষিত ছবি ‘দিলওয়ালে’র পোস্টার, টিজার, ট্রেলার আর ভিডিও গান প্রকাশের ক্ষেত্রে। আর এই বিষয়টি অব্যাহত রেখেছে ‘দিলওয়ালে’ টিম। ছবির দুই গান মুক্তির পর এবারও যথারীতি আয়োজন করেই ইউটিউবে রিলিজ দেয়া হল ছবির নতুন আরো একটি গান ‘জনম জনম’।

জানা গেছে, বলিউডের সবচেয়ে নেচারাল ও রোমান্টিক জুটি হিসেবে মনে করা হয় বলিউড বাদশাহ শাহরুখ খান ও কাজলের জুটিকে! দীর্ঘদিন পর বলিউডের এই সফলজুটি ফের একসঙ্গে রোহিত শেঠির মুক্তি প্রতীক্ষিত ছবি ‘দিলওয়ালে’র মধ্য দিয়ে। সম্প্রতি ছবিটির ট্রেলারের পর ক’দিন হল ইউটিউবে রিলিজ হয়েছে শাহরুখ-কাজলের প্রথম গান ‘গেরুয়া’। আর এরপর ২৬ নভেম্বর সন্ধ্যায় রিলিজ দেয়া হয়েছে ছবির দ্বিতীয় গান ‘মানমা ইমোশন জাগে’। আর এরপরেই ৩ ডিসেম্বর মুক্তি দেয়া হল ছবির তৃতীয় গান ‘জনম জনম’।

শাহরুখ-কাজল জুটির এই গানটি স্মরণ করিয়ে দেয় বলিউডের তুমুল জনপ্রিয় জুটি নার্গিস ও রাজ কাপুরের কথা। কারণ এই গানটির মধ্যে একটি দৃশ্যে বৃষ্টির মধ্যে ছাতা মাথায় শাহরুখ-কাজলের দৃশ্যটি নির্মাতা ইচ্ছে করেই নার্গিস-রাজ কাপুরের অনুরূপ রেখেছেন।

ভারতীয় অন্যতম সঙ্গীতব্যক্তিত্ব প্রীতমের মিউজিক, অমিতাভ ভট্টাচার্যের গীতরচনায় ‘জনম জনম’ গানটিতে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ সিং এবং অন্তরা মিত্র।

উল্লেখ্য, জনপ্রিয় নির্মাতা রোহিত শেঠির পরিচালনায় ‘দিলওয়ালে’ আসছে ১৮ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিতে শাহরুখ, কাজল ছাড়াও বরুন ধাওয়ান, কৃতি স্যানন, জনি লিভার, বোমান ইরানি ও সঞ্জয় মিশ্রের মত জনপ্রিয় অভিনেতারা রয়েছেন। একইদিনে জনপ্রিয় নির্মাতা সঞ্জয়লীলা বানসালির বিগ বাজেটের ছবি ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাবে।

দিলওয়ালের তৃতীয় গান ‘জনম জনম’:
https://www.youtube.com/watch?v=Z9S72lKj_Bw

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com