1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘বাসায় অলস সময় কাটাতে হচ্ছে’ - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

‘বাসায় অলস সময় কাটাতে হচ্ছে’

  • Update Time : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০১৫
  • ২০০ Time View

108122_mmটানা কাজ করে এখন একটু অবসরে আছেন লাক্স তারকা ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তার অভিনীত সর্বশেষ মুক্তি পেয়েছে যৌথ প্রযোজনার ছবি ‘ব্ল্যাক’। এ ছবির মাধ্যমে ভারতের পশ্চিমবঙ্গের মানুষরাও চিনেছে মিমকে।  নতুন বছরে মুক্তি পাচ্ছে তার অভিনীত ‘সুইটহার্ট’ ছবিটি। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবিতে মিমকে প্রথমবার বাপ্পীর বিপরীতে অভিনয় করতে দেখবেন দর্শকরা। আজকের ‘আলাপন’-এ নিজের সাম্প্রতিক ব্যস্ততাসহ চলচ্চিত্রঙ্গনের নানা বিষয়ে কথা বলেছেন তিনি। তার সাক্ষাৎকারটি নিয়েছেন কামরুজ্জামান মিলু

কেমন আছেন ? কি করছেন ?
আমি ভালো আছি। তবে মনটা একটু খারাপ। কারণ পরিবারসহ অস্ট্রেলিয়ায় ঘুরতে যাবার পরিকল্পনা করেছিলাম। এজন্য কোনো শুটিংও রাখিনি। টিকেটও বুক করে রেখেছি। কিন্তু এখনও ভিসা পাইনি। তাই বাসায় অলস সময় কাটাতে হচ্ছে। হয়তো ভিসা পাবো, কিন্তু আমার ইচ্ছে ছিল বড়দিন এবং থার্টিফাস্ট অস্ট্রেলিয়া কাটাব।

‘ব্ল্যাক’-এর  পর নতুন ছবির খবর কি ?
‘ব্ল্যাক’ মুক্তির পর বেশ ভালো সাড়া পেয়েছি। এ ছবির প্রযোজক ও পরিচালক কিবরিয়া লিপু ভাইয়ের আরেকটি যৌথ প্রযোজনার ছবিতে কাজ করব। তবে বর্তমানে এ ছবির স্ক্রীপ্টের কাজ চলছে। একটু দেরি হবে। নতুন বছরের ফেব্রুয়ারির দিকে এ ছবির কাজ শুরু করার পরিকল্পনা রয়েছে।

তাহলে নতুন বছরে কোন কোন ছবি মুক্তি পাচ্ছে আপনার?
নতুন বছরে আমার ‘সুইটহার্ট’ ছবিটি আসবে। এ ছবিতে আমি প্রথমবার বাপ্পীর সঙ্গে অভিনয় করেছি। ওয়াজেদ আলী সুমন ভাইয়ের পরিচালনায় এ ছবিতে আমাকে একজন খিস্ট্রান মেয়ের চরিত্রে এবং বাপ্পীকে একজন মুসলমান ছেলের চরিত্রে অভিনয় করতে দেখবেন দর্শক। কাহিনীটা বেশ ভালো। গানগুলোও দর্শক পছন্দ করবে বলে আশা করছি। নতুন বছরের ভালোবাসা দিবস উপলক্ষে ১২ই ফেব্রুয়ারি এ ছবিটি মুক্তি পাবে।

আর ‘গুড মর্নিং লন্ডন’ ছবির খবর কি ?
লন্ডনে আমাকে নিয়ে ছবিটির শুটিং শুরু হয়েছিল, তখন এ ছবির নাম ছিল ‘গুড মর্নিং লন্ডন’। ছবির শুটিং শেষ। সম্পাদনাসহ আনুষঙ্গিক কাজও সম্পন্ন হয়েছে। এ ছবিও এখন মুক্তির অপেক্ষায়। দিন কয়েকের মধ্যেই সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেয়া হবে ছবিটি। প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম ছবিটির নাম পরিবর্তন করেছে। বর্তমানে ছবির নাম রাখা হয়েছে ‘আকাশে বাতাসে রটিয়ে দিলাম’। এ ছবিটি নতুন বছরের মার্চে মুক্তি পাবে বলে জেনেছি।

বর্তমানে চলচ্চিত্রের অবস্থাতো নাজুক, নতুন বছরে কাজের পরিকল্পনা কি ?
বর্তমানে তো বড় প্রযোজনা সংস্থাগুলো ছবি তেমন বানাচ্ছে না। এর ফলে কম বাজেটের ছবি নির্মাণ হচ্ছে। আমার কাছেও বেশকিছু ছবির প্রস্তাব এসেছে। তবে আমি দর্শককে ধোকা দিতে চাই না। মিমের এখন একটা ইমেজ তৈরি হয়েছে। দর্শক আমার কাছ থেকে ভালো ছবি প্রত্যাশা করে। তাই কম হলেও আমি ভালো বাজেটের ছবিতে কাজ করতে চাই।

নাটককে কি তাহলে বিদায় জানাচ্ছেন?
না। বিষয়টি নিয়ে ভাবিনি। তবে বিশেষ কোনো দিবসের নাটকগুলোতে বাজেট ভালো থাকে। ভালো গল্প, চরিত্র, পরিচালক ও বাজেট মিললে বিশেষ দিবসের নাটকে অভিনয় করব। তবে চলচ্চিত্র নিয়েই আমার এখন যত ভাবনা। ভালো কিছু চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে আছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com