1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
চমকে দেবেন শাবনূর! - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

চমকে দেবেন শাবনূর!

  • Update Time : সোমবার, ৪ জানুয়ারী, ২০১৬
  • ২০৬ Time View

109108_sabnoorবড় পর্দায় শাবনূরের উপস্থিতি মানেই ভিন্ন কিছু। চলচ্চিত্রের মানুষরা শুধু না সাধারণ দর্শকরাও চান শাবনূর আবারও কাজে নিয়মিত হোক। শাবনূর এখন বলছেন তিনি নিজেও নিয়মিত কাজ করতে চান। কিন্তু পারিবারিক ব্যস্ততার কারণে কাজে নিয়মিত হতে পারছেন না। আবার ভালো গল্পের ছবি ছাড়া নতুন কাজে হাতও দিচ্ছেন না। তবে চলচ্চিত্র এবং এ জায়গার মানুষের প্রতি রয়েছে তার বিমুগ্ধ ভালোবাসা। সম্প্রতি সিলেটে ঘুরতে গিয়েছিলেন শাবনূর। সেখান থেকে ফিরে আসার পর ১লা জানুয়ারি শিশু একাডেমিতে অনুষ্ঠিত হওয়া ‘মান্না উৎসব ২০১৬’-তে তার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। শুধু তাই নয়, এ অনুষ্ঠানে জীবনসঙ্গী অনিক মাহমুদকে নিয়ে দর্শকের সামনে মঞ্চে দাঁড়ান তিনি। শাবনূরের এমন চমকের খবর অনেকেরেই এখন জানা। নতুন বছরে আরও চমক দেবেন বলে জানালেন জনপ্রিয় এ চিত্রনায়িকা। অনুদানের দুটি ও বাণিজ্যিক ঘরানার দুটি ছবির গল্প এখন তার হাতে। পরিচালকরা এখনও তার বাসায় যাচ্ছেন। উদ্দেশ্য একটাই শাবনূর যেন তাদের ছবিতে কাজ করেন। তবে কোনটা দিয়ে তিনি কাজ শুরু করবেন সেটা এখনও ভাবেননি। এ প্রসঙ্গে তিনি  বলেন, আমি এখন এমন একটা অবস্থায় এসে পৌঁছেছি, চাইলেই সব ধরনের ছবিতে অভিনয় করতে পারি না। সিনিয়র শিল্পী হিসেবে আমার একটা দায়িত্বও রয়েছে। স্বাধীনতার গল্প নিয়ে একটা অনুদানের ছবি পছন্দ হয়েছে। নতুন পরিচালক। নামটা মনে নেই। তবে গল্পটা ভালো, আমি গল্পের কিছু সংশোধনীও দিয়েছি। এছাড়া আরও তিনটি কাজের কথা চলছে। কিন্তু কবে শুরু করব জানি না। পরিবারের কাজ ও সন্তান আইজানকে নিয়েই সময় কাটে আমার। অনেক দুষ্টু হয়েছে। তার বাবা একটা খেলনা গাড়ি কিনে এনেছে। ওটা নিয়ে এখন তার যত ব্যস্ততা। তাকে সবসময় দেখে রাখতে হয়। শাবনূর বেশ মুটিয়ে গেছেন। এজন্য তিনি নিয়মিত ব্যায়াম করছেন। রাজধানীর সোনারগাঁও হোটেলে সময় করে সপ্তাহে তিনদিন সুইমিংও করছেন তিনি। গত বছরের শেষে ‘ইউরো স্টার অটো গ্যাস’-এর একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। এটি নির্মাণ করেছেন আহমেদ ইলিয়াস। এসব প্রসঙ্গে শাবনূর বলেন, কাজ তো করছিই। নতুন এই কোম্পানির বিজ্ঞাপনের মডেল হলাম। গত সপ্তাহে ডাবিং করেছি।  শিগগিরই এটা প্রচারে আসবে। একই কোম্পানির আরও দুটি পণ্যের মডেল হিসেবে কাজ করার প্রস্তাব রয়েছে। আর যেহেতু মুটিয়ে গেছি, তাই একটু ব্যায়ামও করছি। তবে ব্যায়াম নিয়মিত করলেও খাবারটা ছাড়তে পারি না। কারণ, কদিন বাঁচবো বলেন! এভাবেই সহজ সরলভাবে নিজের কথাগুলো বলতে থাকেন শাবনূর। ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ততম এ মানুষটির কাজের প্রতি রয়েছে ভিন্ন এক শ্রদ্ধাবোধ। তবে অনেকে বলছেন, শাবনূর পরিবর্তন হয়েছেন। কাজের প্রতি আগের মতো আর আগ্রহ নেই তার। আবার চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকের মতে, শাবনূরের বিকল্প এখনও নেই ইন্ডাস্ট্রিতে। সময় হলেই চমক দেখাবেন তিনি। সবকিছু মিলে এবার অপেক্ষার পালা। কারণ, অস্ট্রেলিয়া থেকে গত বছর দেশে ফেরার পর অনেকের ধারণা কিছুদিন পর আবারও দেশ ছাড়বেন তিনি। কিন্তু শাবনূর জানালেন, এ বছরের পুরো শীতে ঢাকাতেই আছি। এমনকি পুরো বছরটা দেশে কাটানোর ইচ্ছে। অবশ্য মাঝে গরমের সময় একটু অস্ট্রেলিয়া ঘুরতে যাবো। তবে তা অল্প সময়ের জন্য। কারণ, দেশ আমার কাছে ভীষণ প্রিয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com