1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জনপ্রিয় কন্ঠশিল্পী মিলন ও আসফার নতুন ভিডিও "পারব না" - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

জনপ্রিয় কন্ঠশিল্পী মিলন ও আসফার নতুন ভিডিও “পারব না”

  • Update Time : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০১৬
  • ৪০৮ Time View

img1453822982559

সম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম: গত বছরের শুরুতে ইমরানের সঙ্গীতে প্রকাশ পায় কন্ঠশিল্পী মিলন ও আশফা’র পারবোনা পারবোনা গানটি। গানটির সুর করেছেন মিলন নিজেই।  গানটি লিখেছিলেন শেখ সুমন এমদাদ। অডিও প্রকাশের অল্প কয়েক দিনেই সব শ্রেনীর শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নেয় গানটি। এবার প্রকাশ হলো গানটির মিউজিক ভিডিও। ভিডিওটি নির্মার করেছে বø্যাককেট প্রডাকশন। চন্দন রায় চৌধুরীর পরিচালনায় এতে মডেল হয়েছেন সুচনা আযাদ এবং মুশফিক রানা।

গানটি প্রসঙ্গে মিলন বলেন, ‘গানটি নিয়ে আমি আর আশফা  পরিচালক চন্দন চৌধুরীর সাথে  অনেক দিন সময় নিয়ে আলোচনা করে ভিডিও নির্মাণের সিদ্ধান্ত নেই। চন্দন দা অনেক সহযোগীতা করেছেন ভিডিওটি নির্মানের ক্ষেত্রে। বড় ভাই শেখ সুমন এমদাদ কে অসংখ্য ধন্যবাদ এরকম একটি ভালো কথার গান দেয়ার জন্য। আমি আর আশফা গানটির অডিও প্রকাশের পর থেকেই ভালো সাড়া পাচ্ছি শ্রোতা মহল থেকে। এবার শ্রোতারা এর ভিডিও দেখতে পাবে। ভিডিওটি ইতি মধ্যেই সিডি চয়েসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।

‘ডানা কাটা পরী’র পর দর্শক- শ্রোতাদের জন্য এই গানটি মিলনের আরও একটি চমক । এই শিল্পী আগামী ভালোবাসা দিবসেও নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন শ্রোতাদেও মাঝে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com