মিরকা‌দিম পৌরসভার একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা আদিব উদ্দিন চৌধুরী ( হাবল ) আর নেই।

মোঃ‌লিটন মাহমুদঃ

মুন্সীগন্জ সদর উপ‌জেলার মিরকা‌দিম পৌরসভার একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা আদিব উদ্দিন চৌধুরী হাবলু(৭২) আজ দুপুর ১২.৩০ মিঃ নারায়নগঞ্জের শহীদ নগর, তামাকপট্টির নিজ বাসায় হার্ড এটাকে আক্রান্ত হয়ে ইন্ত‌েকাল কর‌ছেন। তিনি দীর্ঘদিন হাপানী , উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস সহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন, মৃত্যুকালে স্ত্রী, তিন পুত্র ও এক কন্যা সন্তান রেখে যান।

তিনি মহান মুক্তিযুদ্ধে তৎকালীন মুন্সীগঞ্জ মহকুমা অধিনায়ক বীর মুক্তিযোদ্ধা মরহুম অ্যাড. শহিদুল আলম সাঈদ এর অধীনে মুক্তিযুদ্ধে অংশগ্রহন করে ছিলেন।মহান মুক্তিযুদ্ধে তার অনন্য অবদানের জন্য বিভিন্ন সংগঠন তাকে সম্মাননা প্রদান করেন।তার মৃত্যুর সংবাদে তার জম্মস্থান দক্ষিণ রাম গোপালপুর সহ মিরকাদিম পৌরসভার সর্বত্র শোকের ছায়া নেমে আসে। তাহার এই অকাল মৃত্যু‌তে মিরকা‌দিম পৌরসভার মেয়র শ‌হি‌দুল ইসলাম শা‌হিন গভীর শোক প্রকাশ কর‌েন ।

মরহুম আবিদ উদ্দিন চৌধুরীর হাবলুর প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা নিবেদন করে এক শোক বার্তায় তার সহযোদ্ধা চেতনায় একাত্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ, মিরকাদিম পৌর মুক্তিযোদ্ধা কম্যান্ডার বীর মুক্তিযোদ্ধা খন্দকার দেলোয়ার হোসেন মিলন, ডিপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার শান্তি কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.