সাহেদের উত্তরা অফিস থেকে জাল টাকা উদ্ধার করেছে র‌্যাব

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমের উত্তরা অপর একটি কার্যালয়ে অভিযান চালিয়ে জাল নোট উদ্ধার করেছে র‌্যাব।

আজ বুধবার (১৫ জুলাই) সকাল ৯টায় সাতক্ষীরা থেকে ঢাকায় আনার পর সাহেদকে প্রথমে র‍্যাব সদর দপ্তরে নেয়া হয়। জিজ্ঞাসাবাদের পর তাঁকে নিয়ে র‍্যাব উত্তরার ১১ নম্বর সেক্টরের ২০ নম্বর সড়কের ৬২ নম্বর বাসায় যায় বলে জানান র‌্যাব মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।
বুধবার (১৫ জুলাই) বিকেল ৩টার দিকে রাজধানীর বিমানবন্দর এলাকায় র‌্যাব হেডকোয়ার্টারে সাহেদ করিমের বিষয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি।
তিনি বলেন, রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমের উত্তরা অপর একটি কার্যালয়ে অভিযান চালিয়ে ১ লাখ ৪৬ হাজার টাকা মূল্যের জাল টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়াও সাহেদ বালু ব্যবসায়ী, পাথর ব্যবসায়ী ও রিকশা চালকদের ভুয়া লাইসেন্স দিয়ে প্রতারণা করে আসছিলেন।
এর আগে বুধবার ভোর ৫টার দিকে সাহেদকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাবের বিশেষ দল।
সরকারের সঙ্গে চুক্তি ভঙ্গ করে টাকার বিনিময়ে করোনাভাইরাসের নমুনা সংগ্রহ ও চিকিৎসা এবং ভুয়া প্রতিবেদন দিয়ে আসছিল রিজেন্ট হাসপাতাল। এসব অভিযোগের পরিপ্রেক্ষিতে ৬ জুলাই র‍্যাব প্রথমে রিজেন্টের উত্তরা শাখা ও পরে মিরপুর শাখা এবং রিজেন্টের প্রধান কার্যালয় সিলগালা করে দেয়। পরে র‍্যাবের পক্ষ থেকে ১৭ জনকে আসামি করে উত্তরা পশ্চিম থানায় মামলা করা হয়। সাহেদসহ এই মামলায় ১১ জন গ্রেপ্তার আছেন।

Leave a Reply

Your email address will not be published.