1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সড়ক দুর্ঘটনা একই পরিবারের পাঁচ সদস্যসহ নিহত ২০ - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

সড়ক দুর্ঘটনা একই পরিবারের পাঁচ সদস্যসহ নিহত ২০

  • Update Time : শুক্রবার, ৩০ জুন, ২০১৭
  • ২৯০ Time View

71877_b1প্রতিদিনই মহাসড়কে ঝরছে তাজা প্রাণ। গতকালও দেশের বিভিন্ন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে অন্তত ২০ জন। গোপালগঞ্জের কাশিয়ানিতে একই পরিবারের ৫ জনসহ নিহত হয়েছে ৬ জন। এছাড়া সিরাজগঞ্জের রায়গঞ্জে একই পরিবারের ৩ জনসহ নিহত হয়েছে ৪ জন। ঈদের ছুটিতে গত কয়েকদিনে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে অর্ধশতাধিক। আহত হয়েছে আরো কয়েক শতাধিক মানুষ। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্টে-
গোপালগঞ্জ/কাশিয়ানী প্রতিনিধি জানান, ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানীর পঞ্চবটি এলাকায় ঢাকাগামী সেবাগ্রীন লাইন পরিবহন ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৫ জনসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩০ জন। নিহতরা  হলেন- স্বামী হালিম আকন (৪০), স্ত্রী আসমা বেগম (৩৫), এসএসসি পাস পুত্র সুজন আকন (১৮), অপর পুত্র সিহাব (৮), শ্যালক বাদল হাওলাদার (৩০) ও মাইক্রোবাস চালক (অজ্ঞাত)। এরা সবাই মাইক্রোবাসের যাত্রী। নিহত সবার বাড়ি বাগেরহাট জেলার শরণখোলার চালতাবুনিয়া গ্রামে। বৃহস্পতিবার সকাল পৌনে ১০টায় কাশিয়ানী উপজেলার পঞ্চবটি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের এসআই বারেক ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সকালে গোপালগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া সেবাগ্রীন লাইন নামে যাত্রীবাহীবাসটি কাশিয়ানীর পঞ্চবটি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাগেরহাটের শরণখোলাগামী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একই পরিবারের ৫ জনসহ ৬ জন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। এদিকে নিহত বাদল হাওলাদারের বোন লাবনী আক্তার টেলিফোনে সাংবাদিকদের জানিয়েছেন, আমার ভগ্নিপতি হালিম আকন প্রায় এক বছর পর সৌদিআরব থেকে গত রাতে ঢাকায় আসেন। তাকে এয়ারপোর্ট থেকে আনার জন্য স্ত্রী আসমা বেগম তার দুই পুত্র ও ছোট ভাই বাদলকে নিয়ে বাড়ি ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর স্বজনদের আহাজারিতে সেখানকার পরিবেশ ভারি হয়ে উঠেছে।
রায়গঞ্জে ৪
সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের রায়গঞ্জে বাস ও মাইক্রো সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ  চারজন নিহত হয়েছেন ও আরো ২ জন আহত হয়েছেন। নিহতরা হলেন, বগুড়ার কাহালু উপজেলার দামগাড়া গ্রামের বাসিন্দা ও মালয়েশিয়া প্রবাসী হারুনার রশিদের বাবা সোলায়মান হোসেন (৬৫), তার স্ত্রী লিলি আক্তার (৩৫) ছেলে সাগর (১২) ও মাইক্রো চালক পাবনা বেড়ার আক্কাস আলীর ছেলে আব্দুল খালেক (৩২)। এ ঘটনায় হারুনার রশিদের আরেক ছেলে সবুজ (১৮) ও ভাগিনা মনসুর রহমান আহত হয়।
হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাদের জিলানি জানান, মালয়েশিয়া প্রবাসী হারুনার রশিদের স্বজনরা তাকে আনার জন্য মাইক্রোবাসে ঢাকা হযরত শাহজালাল বিমানবন্দরে যাচ্ছিলেন। গত রাত ২টার দিকে তাদের বহনকারী মাইক্রোটি হাটিকুমরুল-বগুড়া মহাসড়কের রায়গঞ্জ উপজেলার রয়হাটি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একই পরিবারের ৩ জনের মৃত্যু হয়। আহত হন মাইক্রো চালকসহ আরো ২ যাত্রী। সংবাদ পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযানে অংশ নেয়। আহতদের হাসপাতালে নেয়ার পথে মাইক্রো চালকের মৃত্যু হয়। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজশাহীতে দুই মোটরসাইকেল আরোহী
স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে জানান, রাজশাহীর পুঠিয়ায় ট্রাকে চাপা পড়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল দুপুর ১২টার দিকে উপজেলার বানেশ্বর ইউনিয়নের পোল্লাপুকুরে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নগরীর রামচন্দ্রপুর এলাকায় আবদুল লতিফের ছেলে তুষার (৩০) ও একই এলাকার নাজমুলের ছেলে শাহীন (৩৫)।
হাইওয়ে পুলিশের শিবপুরহাট ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট মনিরুজ্জামান বলেন, তুষার ও শাহীন মোটরসাইকেলযোগে বানেশ্বর থেকে রাজশাহীর দিকে যাচ্ছিলেন। এ সময় রাজশাহী-ঢাকা মহাসড়কের পোল্লাপুকুর এলাকায় একটি ট্রাক পিছন থেকে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেল দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলে তুষার ও শাহীনের মৃত্যু হয়।
লক্ষ্মীপুরে স্কুলছাত্রী
লক্ষ্মীপুর প্রতিনিধি জানান, লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের চরচামিতা বাজার এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় ৪র্থ শ্রেণির স্কুলছাত্রী লাবনী আক্তার নিহত হয়েছে। নিহত স্কুলছাত্রী সদর উপজেলার রাজাপুর গ্রামের আবু সিদ্দিকের মেয়ে। বৃহস্পতিবার দুপুরে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।
হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে পরিবারের সঙ্গে আত্মীয় বাড়িতে যাচ্ছিল লাবনী আক্তার। রাস্তা পারাপারের সময় দ্রুত গতিতে আসা পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যায় সে।
পাবনায় ২
স্টাফ রিপোর্টার, পাবনা থেকে জানান, পাবনার ঈশ্বরদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। নিহত দু’জন হলেন- আটঘরিয়া উপজেলার আরজোপাড়া গ্রামের হাসিবুর রহমানের ছেলে আশরাফুল ইসলাম (২৫) ও একই উপজেলার দড়ি নাজিরপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে শিপন হোসেন (২৩)। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইক্ষু খামারের সামনে এ দুর্ঘটনা ঘটে।
পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই গনেশ চন্দ্র মণ্ডল জানান, ঈদের আনন্দ উপভোগ করতে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিলেন আশরাফুল ও শিপন। দ্রুতগতিতে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালাচ্ছিল তারা। এক পর্যায়ে দাশুড়িয়া-মুলাডুলি মহাসড়কের ইক্ষু খামারের সামনে হঠাৎ ব্রেক করতে গিয়ে মোটরসাইকেলসহ তারা ছিটকে পড়ে মহাসড়কে ছেঁচড়ে যায়। এতে মাথায় প্রচণ্ড আঘাত লেগে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
সীতাকুণ্ডে ২
সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, সীতাকুণ্ডে বাসের ধাক্কায় ২ পথচারী নিহত হয়েছে। গত বুধবার রাত সাড়ে ৭টায় সীতাকুণ্ড পৌর সদর উত্তর বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
সীতাকুণ্ড হাইওয়ে পুলিশের সার্জেন্ট আল আমিন জানান, বুধবার রাত সাড়ে সাতটায় সীতাকুণ্ড পৌর সদর উত্তর বাইপাস সড়কে রাস্তা পার হওয়ার সময় ঢাকামুখী একটি গ্রীন লাইনের ভলবো বাস দুই পথচারীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মুরাদপুর ইউনিয়নের আবদুল হামিদের পুত্র নজরুল ইসলাম বাদশা নিহত হয়। এ ঘটনায় আহত রিকশাচালক আকবর হোসেনকে (৬০) হাসপাতালে নেয়ার পথে সে-ও মারা যায়। তার বাড়ি নওগাঁয় বলে জানা গেছে। সে দীর্ঘদিন সীতাকুণ্ড পৌর সদর এলাকায় রিকশা চালাতো। এদিকে টাঙ্গাইল ও বগুড়া প্রতিনিধি জানিয়েছেন, টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ২জন ও বগুড়ায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com