1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
এবি ব্যাংক চেয়ারম্যানসহ ৪ জনকে দুদকে তলব - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

এবি ব্যাংক চেয়ারম্যানসহ ৪ জনকে দুদকে তলব

  • Update Time : রবিবার, ১০ ডিসেম্বর, ২০১৭
  • ২৪৭ Time View

এবি ব্যাংকের চেয়ারম্যানসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তারা হলেন, ব্যাংকটির চেয়ারম্যান এম ওয়াহিদুল হক, সাবেক ব্যবস্থাপনা পরিচালক এম ফজলুর রহমান ও শামিম আহমেদ চৌধুরী এবং হেড অব ফাইন্যানসিয়াল ইনস্টিটিউট অ্যান্ড ট্রেজারি আবু হেনা মোস্তফা। তাদের বিরুদ্ধে অর্থ পাচারের অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন দুদকের উপ-পরিচালক প্রণব কুমার ভট্রাচার্য্য। তাদেরকে তলব ও তদন্তের সঙ্গে সংশ্লিষ্ট তথ্য চেয়ে গতকাল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকের কাছে দুদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেন চিঠি দেন।
দুদক সূত্রে জানা যায়, সিঙ্গাপুরে একটি অফশোর প্রতিষ্ঠান সৃষ্টি করে অর্থ পাচার করেছেন বলে তাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের চেয়ারম্যান এম ওয়াহিদুল হক ও সাবেক ব্যবস্থাপনা পরিচালক এম ফজলুর রহমানকে বুধবার এবং বাকিদের বৃহস্পতিবার তলব করা হয়েছে। তাদের বিরুদ্ধে অভিযোগ তদন্তের সার্বিক দায়িত্বে রয়েছেন দুদক পরিচালক সৈয়দ ইকবাল হোসেন।তাকে সহায়তা করবেন সহকারী পরিচালক গুলশান আনোয়ার প্রধান।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com