1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
হাওড়ে ত্রাণ নিয়ে ট্রলার ডুবি, ৯৯৯-এ ফোন - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

হাওড়ে ত্রাণ নিয়ে ট্রলার ডুবি, ৯৯৯-এ ফোন

  • Update Time : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১২৬ Time View

নেত্রকোনার কলমাকান্দা থেকে ত্রাণভর্তি একটি ট্রলার ধর্মপাশা উপজেলায় বন্যার্ত লোকজনের মধ্যে বিতরণ করতে যাওয়ার সময় ডুবে যায়। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার নোয়াগাঁও এলাকায় সোনাডুবি হাওড়ে এ ঘটনা ঘটে।

পরে ট্রলারে থাকা সখীপুর উপজেলার কালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম লাল জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দেন। ফোন পেয়ে প্রায় এক ঘণ্টা পর সেখানে যান ফায়ার সার্ভিসের একটি দল। তবে সেসময়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় ত্রাণসহ ট্রালারে থাকা লোকজনদের উদ্ধার করা হয়েছে।

ট্রলারে থাকা বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম লাল বলেন, বুধবার সকালে গাড়ি করে টাঙ্গাইলের বড়চওনি বাজার থেকে ৬০০ প্যাকেট ত্রাণসহ তার নেতৃত্বে ১২ জনের একটি স্বেচ্ছাসেবী দল কলমাকান্দার উদ্দেশে রওনা হয়। কলমাকান্দা এসে একটি ট্রলারে ত্রাণগুলো ভরে ধর্মপাশা উপজেলার বন্যার্ত লোকজনের উদ্দেশ্যে রওনা হয়। পথে নোয়াগাঁও সোনাডুবি হাওড় এলাকায় একটি ভাঙা ডুবন্ত বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে ট্রলারটির।

এ সময় ট্রলারে থাকা ৬০০ প্যাকেট ত্রাণসহ ট্রলারটি ডুবে যায়। সঙ্গে সঙ্গে ট্রলারের ছাদে ওঠে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম লাল জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দেন। আর এদিকে ট্রলারের আশপাশে থাকা ছোট ছোট নৌকা এসে ত্রাণসহ তাদের উদ্ধার করে। পরে প্রায় এক ঘণ্টা পর ঘটনাস্থালে ফায়ার সার্ভিসের একটি দল পৌঁছায়। তবে সে সময় ট্রলারে থাকা ত্রাণ প্রায় উদ্ধারের শেষের দিকে। পরে তারাও এই ত্রাণ উদ্ধারে সহযোগিতা করেন।

আব্দুল হালিম লাল জানান, পুলিশের পক্ষ থেকে তাকে ফোন করে জানিয়েছেন তারা আসছেন। কিন্তু পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই তাদের ত্রাণ উদ্ধার হয়ে গেছে। পরে ত্রাণগুলো নোয়াগাও এলাকায় বন্যার্ত লোকজনের মধ্যে বিতরণ করা হয়েছে।

কলমাকান্দা পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী রাশেদুজ্জামান বলেন, সোনাডুবি হাওড়ে ভাঙা বিদ্যুতের খুঁটির বিষয়টি তার জানা নেই। তবে খোঁজ নিয়ে দেখবেন বলে তিনি জানান।

কলমাকান্দা ফায়ার সার্ভিসের সাব অফিসার রফিকুল ইসলাম ৯৯৯ থেকে ফোন পাওয়ার প্রায় এক ঘণ্টা পর যাওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, আমরা জানার ১৫ মিনিটের মধ্যেই ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে যান। এবং সেখানে স্থানীয়দের সহযোগিতায় সকল ত্রাণ বিতরণ করা হয়েছে।

কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখানে গিয়ে পুলিশ স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের একটি দলের সহযোগিতায় ত্রাণসহ ট্রলারে থাকা লোকজনদের উদ্ধার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com