1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
বিকৃতকামীদের পাল্লায় আমিও পড়েছি - Swadeshnews24.com
শিরোনাম
নতুন গবেষণায় মিলল হৃদ্‌রোগ ঠেকানোর মহৌষধ জিলহজ মাসের ফজিলত ও কোরবানির বিধিবিধান নতুন অর্থবছরের বাজেট পাস, কাল থেকে কার্যকর আলোচনায় সমাধান চায় গ্রামীণফোন ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু আবারও দেখা যেতে পারে রোনালদো–মরিনিও জুটি পাতালরেলের কাজ শুরু আগামী বছর আল্লাহ কি হাসেন জিলহজের প্রথম ১০ দিনে করণীয় ব্যবসায়ীরাই বাড়াচ্ছেন পেঁয়াজের দাম রাশিয়ার হাতে ‘বন্দি’ ইউক্রেনের ৬ হাজার সেনা ‘গেম চেঞ্জার’ সেই দ্বীপ থেকে সব সেনা প্রত্যাহারের ঘোষণা রাশিয়ার করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত দুই হাজারের উপরে কুড়িগ্রামে আবারও পানিবন্দি ৫০ হাজার মানুষ দৈহিক গড়নের কারণেই পিছিয়ে বাংলাদেশ!

বিকৃতকামীদের পাল্লায় আমিও পড়েছি

  • Update Time : শুক্রবার, ১৬ মে, ২০১৪
  • ১৬৪ Time View
নায়িকা হিসেবে প্রায় অস্তাচলে। গতবছর মুক্তি পাওয়া তাঁর ‘কাম ব্যাক’ ছবি ‘ইশ্‌ক ইন প্যারিস’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তবু কিংস ইলেভেন পঞ্জাবের মালকিন হিসেবে তাঁর হাসি মুখের ছবি আইপিএল মরশুমে প্রায়ই দেখা যায়। এবার বলিউডে তাঁর সফরের নানা আঙ্গিক ট্যুইটারে তুলে ধরলেন প্রীতি জিন্টা। নায়িকা জীবনের প্রথম দিকে তাঁর লড়াই, তাঁর বিতর্কিত প্রেম কাহিনি – সব নিয়েই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে বিস্ফোরক প্রীতি।

priti jinta_24505_0 (1)

তাঁর ট্যুইটে প্রীতি জানিয়েছেন কী ভাবে তিনি বলিউডে আসেন। একদিন বড় তারকা হবেন, এমনটা কখনও ভাবেননি বলে জানিয়েছেন তিনি। সিনেমায় অভিনয় তাঁর কাছে নেহাতই একটা চাকরি ছাড়া আর কিছু ছিল না বলেও জানিয়েছেন তিনি। ট্যুইটারে প্রীতি বলেছেন, “আমি যখন সিনেমা করা শুরু করি, তখন তারকা হওয়ার কথা মাথাতেও ছিল না। এটা ছিল আমার কাছে শুধুই একটা চাকরির মতো। নিজের কাজটা ঠিকমতো করে আমি অর্থনৈতিক ভাবে স্বাধীন হতে চেয়েছিলাম।”

 

তবে অভিনেত্রী হওয়ার পরই তাঁর জীবন বদলে যায় বলে জানিয়েছেন প্রীতি। প্রীতির ট্যুইট: “যেই আমি বিখ্যাত হলাম, আমি আসলে কে, তা ভুলে যেতে হল। সেলিব্রিটি ইমেজ ধরে রাখার জন্য নিজের অন্য একটা ছবি তুলে ধরতে হল। আমার চারপাশের মানুষজনও দ্রুত বদলে গেল। প্রতিদিন নিজের একটা সর্বাঙ্গসুন্দর ছবি আমাকে ধরে রাখতে হত। আমাকে ঘিরে সবার ব্যবহারও বদলে গেল। আমার বয়স হতে নেই, মন খারাপ হতে নেই। এই আমিটার সঙ্গে আসল আমির প্রতিদিন লড়াই হত।”

 

তিনি এ কথাও বলেছেন, যে সব পুরুষরা তাঁকে ‘ডেট’ করতে চাইতেন, তাঁদের অনেতেই হীনম্মন্যতায় ভুগতেন। ইগোতে আক্রান্ত হয়ে পড়তেন। বুঝতে পারতেন যে নিজের থেকে বিখ্যাত মেয়েকে নিজের মতো চালনা করা সহজ হবে না। বিখ্যাত হওয়ার অনেক অসুবিধা ও বিপত্তির কথাও ট্যুইট করেছেন প্রীতি। অনেক বিকৃতমনস্ক পুরুষ তাঁর ইমেজ ও সম্মান ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করেছে বলেও জানিয়েছেন তিনি। “বিকৃতমনস্করা অর্ধনগ্ন দেহের ছবির উপর আমার মুখ বসিয়ে ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছে। আমাকে অসম্মানিত করার চেষ্টা করেছে। কিন্তু আমাকে সব সময় মনে রাখতে হয়েছে যে আমি তারকা। এ নিয়ে আমি অভিযোগ জানাতে পারব না।”

– See more at: http://www.dhakatimes24.com/2014/05/15/24505#sthash.FOzKiuV7.dpuf

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

ফটো গ্যালারী

© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com