1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
রাজশাহীতে সফররত শ্রীলংকা ও বাংলাদেশ ফুটবল দলের মধ্যকারআন্তর্জাতিক প্রীতি ম্যাচ - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু

রাজশাহীতে সফররত শ্রীলংকা ও বাংলাদেশ ফুটবল দলের মধ্যকারআন্তর্জাতিক প্রীতি ম্যাচ

  • Update Time : সোমবার, ২৭ অক্টোবর, ২০১৪
  • ১৮৭ Time View

bangladesh_football_fedaration_swadeshnews24

রাজশাহী   প্রতিনিধি :

রাজশাহীতে সফররত শ্রীলংকা ও বাংলাদেশ ফুটবল দলের মধ্যকারআন্তর্জাতিক প্রীতি ম্যাচ শুরু হতে আর ঘন্টা খানেক বাঁকি। সোমবার বেলা ৩টায়নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এ ম্যাচ অনুষ্ঠিত হবে।

এরইমধ্যে দর্শকদের প্রবেশের জন্য খুলে দেয়া হয়েছে স্টেডিয়ামের ভিআইপিগেইটসহ ৬টি গেইট। দলে দলে মাঠে প্রবেশ করছেন দর্শকরা। ২২ বছর পর রাজশাহীতেঅনুষ্ঠিত হতে যাচ্ছে এ আর্ন্তজাতিক ম্যাচ। আার তাই এ নিয়ে দর্শকদের মধ্যেবিরাজ করছে ফুটবল উন্মাদনা। প্রিয় দল বাংলাদেশ জিতবে এই প্রত্যাশা তাদের।

দর্শকদের প্রত্যাশা পুরণে বাংলাদেশ দল সক্ষম হবে এমনই প্রত্যাশা দলেরকোচ সাইফুল বারি টিটুর। তিনি বলেন, দলের সব খেলোয়াড়ই ফিট। তাই জয়ের লক্ষ্যনিয়েই মাঠে নামবে বাংলাদেশ দল। তিনি আরো বলেন, খেলা হতে পারে ৪-৩-৩পদ্ধতিতে। দলে দু-একটি পরিবর্তনেরও আভাস দিয়েছেন কোচ। অন্যদিকে, শ্রীলংকানদলের কোচ নিকোলো কাভা জোবিচদর্শকদের ভালো খেলা উপহার দিতে তার দলপ্রস্তুত বলে জানান।

এদিকে, রোববারের মধ্যেই ম্যাচের সব টিকেট বিক্রি হয়েছে। ফলে টিকেট নাপেয়ে খালি হাতে ফিরে গেছেন অনেকেই। অভিযোগ উঠেছে টিকেট কালোবাজারিরও।বেসরকারী টেলিভিশন চ্যানেল নাইন ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেলনাইন। আর ধারাবিবরনী প্রচার করবে বাংলাদেশ বেতারের রাজশাহী কেন্দ্র। ফলেটিকেট না পাওয়ায় দর্শকরা ঘরে বসে অনুষ্ঠিতব্য ম্যাচটি উপভোগ করবেন।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডি জানান, রাজশাহীজেলার নয়টি উপজেলার দর্শকদের জন্য নয় হাজার টিকিট উন্মুক্ত করা হয়েছে। এতেপ্রত্যেকটা উপজেলা থেকে দর্শকরা এসে খেলা উপভোগ করতে পারেন।

এছাড়া নগরীর দর্শকদের জন্যের টিকেট উন্মুক্ত করা হয়েছে। তারাও খেলাউপভোগ করতে পারবেন। সব মিলিয়ে স্টেডিয়ামে প্রচুর দর্শক সমাগম ঘটবে। এসময়টিকেট কালোবাজারির অভিযোগ অস্বীকার করেন তিনি।

এদিকে, শ্রীলংকা-বাংলাদেশ প্রীতি ম্যাচকে ঘীরে রাজশাহীতে পর্যাপ্তনিরাপত্তা নেয়া হয়েছে। স্টেডিয়ামের আশেপাশে এবং দুদলের খেলোয়াড়রা যেখানেঅবস্থান করছেন সে সব স্থানের পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে। বাড়ানো হয়েছেপুলিশী টহল ও গোয়েন্দা তৎপরতা। এ নিয়ে কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নিবলে জানিয়েছেন নগর পুলিশের (আএমপি) উপকমিশনার তানভীর হায়দার চৌধুরী।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com