1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
হাজীগঞ্জে এসএসসি পরিক্ষার কেন্দ্রগুলোর বাহিরে পরি¯ি’তি শান্ত রাখার আহবান - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

হাজীগঞ্জে এসএসসি পরিক্ষার কেন্দ্রগুলোর বাহিরে পরি¯ি’তি শান্ত রাখার আহবান

  • Update Time : সোমবার, ২ ফেব্রুয়ারী, ২০১৫
  • ২৮৯ Time View

pic sscএনায়েত মজুমদার, চাঁদপুর প্রতিনিধি
এবারের ২০১৫ সালের এসএসসি, এসএসসি (ভোকেশনাল) ও সমমান দাখিল পরিক্ষা আগামী ২ ফেব্রুয়ারীর পরিবর্তে ৪ ফেব্রুয়ারী সকাল ১০টায় সারা দেশের ন্যায় হাজীগঞ্জ উপজেলার স্কুল ও মাদ্রাসার ৯ টি কেন্দ্র পরিক্ষা অনুষ্ঠিত হবে।
হাজীগঞ্জ উপজেলায় এসএসসি, এসএসসি (ভোকেশনাল) ও দাখিল পরীক্ষায় মোট ৪ হাজার ৫শত ৬২জন ছাত্র-ছাত্রী পরিক্ষায় অংশগ্রহন করবে। কেন্দ্রগুলোর মধ্যে কেন্দ্র-১, হাজীগঞ্জ পাইলট হাই স্কুল এন্ড কলেজে ৮ শত ৩৩ জন। কেন্দ্র-২, হাজীগঞ্জ বালিকা উ”চ বিদ্যালয়ে ৫ শত ৬৮জন। কেন্দ্র-৩, বলাখাল জে, এন হাই স্কুল এন্ড কলেজে ৮শত ৬৩ জন। কেন্দ্র-৪, রাজারগাঁও উ”চ বিদ্যালয়ে ৪শত ০১জন। কেন্দ্র ৫, পালিশারা উ”চ বিদ্যালয়ে ৩শত ০৭জন। কেন্দ্র -৬, হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উ”চ বিদ্যালয়ে ৪শত ৬৫জন। মাদ্রাসা কেন্দ্রের মধ্যে কেন্দ্র -১, হাজীগঞ্জ দারুল উলুম আহমাদিয়া কামিল মাদ্রাসায় ৪শত ৫৫জন। কেন্দ্র-২, বেলচোঁ কারিমাবাদ ফাযিল মাদ্রাসায় ৩শত ৫৭জন। কেন্দ্র-৩, রাজারগাঁও ফাযিল ডিগ্রি মাদ্রাসায় ৩শত ১৩জন। এতে মোট পরিক্ষার্থী ৪৫৬২জন ছাত্র-ছাত্রী অংশগ্রহন করবে।
পরিক্ষার কেন্দ্রে ও কেন্দ্রের বাহিরের পরিবেশ শান্ত রাখার জন্য হাজীগঞ্জ উপজেলা প্রশাসন ব্যাপক প্র¯‘তি এতো মধ্যে শেষ করেছে।
এ বিষয়ে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মুর্শিদুল ইসলাম জানান, বিগত দিনের তুলনায় ২০১৫ সালের পরিক্ষায় যে সকল ছাত্র-ছাত্রী সান্তির্পূন পরিবেশে পরিক্ষা দিতে পারে তার জন্য সকল ধরনের নিরাপত্ত ব্যব¯’া নেয়া হবে। সে জন্য পুলিশ প্রশাসনকে এতো মধ্যে নির্দেশনা প্রদান করা হয়েছে।
উপজেলা শিক্ষা অফিসার শাহ-আলী রেজা আশরাফী জানান, উপজেলার স্কুল ও মাদ্রাসার ৯টি কেন্দ্রে পরিক্ষা নেয়ার জন্য প্র¯‘তি সর্ম্পূন হয়েছে। আশা রাখি বর্তমান রাজনৈতিক পরি¯ি’তির মধ্যেও ছাত্র-ছাত্রীরা সুষ্ট ভাবে পরিক্ষা শেষ করতে পারবে।
হাজীগঞ্জ থানার ওসি মো. শাহ আলম জানান, পরিক্ষা সুষ্ঠভাবে সম্পূর্ন করার জন্য পরিক্ষা কেন্দ্র ব্যাপক পুলিশ মোতায়েন রাখা হবে। এ ছাড়া মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনা অনুযায়ী প্রতিটি কেন্দ্রে ও কেন্দ্রের বাহিরে পুলিশের পাশা-পাশি শান্তিরক্ষা কমিটি গঠন করা হয়েছে। সুষ্ঠ ভাবে পরিক্ষা শেষ করার জন্য আমি অভিভাবক ও এলাকার সচেতন মহলের সহযোগীতা কামনা করছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com