1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মুজিবনগর সরকার কোন সরকারই না : এইচ টি ইমাম - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

মুজিবনগর সরকার কোন সরকারই না : এইচ টি ইমাম

  • Update Time : সোমবার, ২৩ মার্চ, ২০১৫
  • ২৮০ Time View

প্রতিবছর যথাযোগ্য মর্যাদায় আওয়ামী লীগের পক্ষ থেকে ১৭ এপ্রিল মুজিবনগর দিবস পালন করা হলেও সেই মুজিবনগর সরকারকে এবার সম্পূর্ণ অস্বীকার করলেন স্বয়ং প্রধানমন্ত্রীর রাজনীতি বিষয়ক উপদেষ্টা এইচ টি ইমাম।

এইচ টি ইমাম বলেন, মুজিবনগর সরকার কোন সরকারই না। এটা একটা প্রতিকী নাম, কোন সরকার নয়। এটা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। ইতিহাসের পাতা থেকে তথ্য নিয়ে এটা পরিষ্কার করতে হবে।

সোমবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পতাকা উৎসব উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এইচ টি ইমাম বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও মুজিবনগর সরকার কখনোই এক নয়। এটি বিল্পবী সরকারও নয় আবার প্রবাসী সরকারও নয়। এই সরকার যেখানে যেমন সেখানে তেমন রুপ ধারণ করেছে।

দেশের বর্তমান অবস্থা উল্লেখ করে তিনি বলেন, দেশে যে ধ্বংসলীলা চলছে এর পেছনে ৭১’এ ঘাপটি মেরে বসে থাকা লোকগুলোই জড়িত। বর্তমানে এরা রাষ্ট্রের রন্ধে রন্ধে ঢুকে গেছে। আর এর সঙ্গে সম্পৃক্ত হয়েছে বিএনপি। বিএনপি সরকারের সময়ই দেশে আন্তর্জাতিক সন্ত্রাসের উথান হয়েছে।

তিনি বলেন, শুধু দেশীয় জামায়াত-বিএনপি দেশকে ধ্বংসের জন্য নামেনি এর সঙ্গে আন্তর্জাতিক আইএসআই, বোকো হারাম, আলকায়েদাও সম্পৃক্ত হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

ডাকসুর সাবেক ভিপি অধ্যাপক মাহফুজা খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হারুন-অর রশিদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মিজানুর রহমান, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার আসাদুজ্জামান মিয়া, সেক্টর কমান্ডার ফোরামের সভাপতি কে এম শফিউল্লাহ, অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ও জাতীয় পতাকা উৎসব অনুষ্ঠানের আয়োজক কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. খন্দকার বজলুল হক, পুলিশের আইজিপি এ কে এম শহিদুল হক প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com