1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
খালেদার নিরাপত্তা জোরদারে সরকারের প্রতি আহ্বান বিএনপির - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

খালেদার নিরাপত্তা জোরদারে সরকারের প্রতি আহ্বান বিএনপির

  • Update Time : শনিবার, ২১ নভেম্বর, ২০১৫
  • ২৯৭ Time View

চিকিৎসার জন্য টানা দুই মাস লন্ডন অবস্থানের পর আজ দেশে ফিরছেন বিএনপি চেয়ারপারসন ও ২০ দলীয় জোটের শীর্ষ নেতা খালেদা জিয়া। এমিরেটস এয়ারলাইন্স যোগে বিকাল ৫টায় তিনি দেশে ফিরবেন। এদিকে দলের চেয়ারপারসন ও ২০ দলীয় শীর্ষ নেতা খালেদা জিয়ার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছে বিএনপি। গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন এ আহ্বান জানান। তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারস খালেদা জিয়া আজ (২১শে নভেম্বর) বিকাল ৫টায় এমিরেটস এয়ারলাইন্স যোগে লন্ডন থেকে দেশে ফিরছেন ইনশাআল্লাহ। দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ায় বিএনপি চেয়ারপারসনের নিরাপত্তা নিয়ে আমাদের দল উদ্বিগ্ন। সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিরাপত্তা ব্যবস্থা অপ্রতুল হওয়ায় তাঁর নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদারে উপযুক্ত পদক্ষেপ নেয়ার জন্য আমরা সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। এদিকে আরেক বিবৃতিতে তিনি খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীসহ শুভানুধ্যায়ীদের শৃঙ্খলার সঙ্গে যথাসময়ে বিমানবন্দরে হাজির থাকার জন্য বিএনপি ও অঙ্গদলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। দলের সহ-দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি স্বাক্ষরিত আলাদা বার্তায় এ নির্দেশনা দেয়া হয়েছে। এদিকে চিকিৎসা শেষ না হলেও দেশের ক্রান্তিকাল ও সংকট বিবেচনায় দেশে ফিরছেন খালেদা জিয়া। বিএনপির তরফে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে। উল্লেখ্য, চিকিৎসার জন্য গত ১৫ই সেপ্টেম্বর লন্ডনের উদ্দেশে ঢাকা ছেড়ে যান। ১৬ই সেপ্টেম্বর লন্ডন পৌঁছানোর পরে সেখানে তাকে অভ্যর্থনা জানান বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও তার বড় ছেলে তারেক রহমান। সেখানে তিন সপ্তাহ অবস্থান শেষে তার দেশে ফেরার কথা থাকলেও চিকিৎসা প্রক্রিয়ার বিলম্ব জনিত কারণে তা কয়েক দফা পেছানো হয়। ব্যক্তিগত এই সফরে খালেদা জিয়া তাঁর বড় ছেলে তারেক রহমানের বাসায় অবস্থান করেন। সেখানে তারেক রহমানের পরিবার ছাড়াও জিয়া পরিবারের ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী ও দুই কন্যা রয়েছেন। দীর্ঘ দুই মাস অবস্থানকালে খালেদা জিয়া একান্ত পারিবারিকভাবেই সময় পার করেছেন। এ সময়ে তিনি তাঁর এক চোখের ছানি অপারেশন এবং হাঁটুর চিকিৎসার পাশাপাশি যুক্তরাজ্য বিএনপি আয়োজিত দুইটি সমাবেশে বক্তব্য দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com