1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
এবার রাজাকার চরিত্রে সঙ্গীতশিল্পী মিল্টন! - Swadeshnews24.com
শিরোনাম
দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক

এবার রাজাকার চরিত্রে সঙ্গীতশিল্পী মিল্টন!

  • Update Time : মঙ্গলবার, ২২ মার্চ, ২০১৬
  • ২৩২ Time View

miton_swadeshnews24_saimurসম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম: ফাইজুর মিল্টন নামটি অনেকের হয়ত শুনেছেন। যে একজন অভিনেতা, মডেল ও সঙ্গীতশিল্পী। তিনি সঙ্গীতশিল্পী হিসেবেও সুনাম অর্জন করেছেন। অনেক স্টেজ পারফরমেন্স করেছেন আছে তার একক এ্যালবাম। সম্প্রতি শুরু হয়েছ নুরুল আলম আতিকের চলচ্চিত্র লাল মোরগের ঝুঁটির শুটিং।  সোমবার থেকে কুষ্টিয়ায় এর দৃশ্য ধারন শুরু হয় বলে জানিয়েছেন এ ছবির অভিনয় শিল্পী ফায়জুর মিল্টন। আর এতে রাজাকার চরিত্রে দেখা যাবে তাকে।

মিল্টন স্বদেশ নিউজ২৪কে বলেন, সোমবার থেকে কুষ্টিয়ায় ‌লাল মোরগের ঝুঁটি’ ছবির শুটিং শুরু হয়েছে। আর এতে আমি অভিনয় করছি একজন রাজাকের চরিত্রে। কখনও এ রকম চরিত্রে এর আগে অভিনয় করিনি। নতুন একটা অভিজ্ঞতা হবে।

নুরুল আলম আতিকের দ্বিতীয় চলচ্চিত্র ‘লাল মোরগের ঝুঁটি’। এর গল্প লিখেছেন নাট্য ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র এটি।

উল্লেখ্য, ফায়জুর মিল্টন এর আগে অনেকগুলো টেলিভিশন নাটকে অভিনয় করেছেন। তিনটি চলচ্চিত্রেও কাজ করেছেন। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘হুলিয়া’, রবীন্দ্রনাথের ছোটগল্প অবলম্বনে ‘কাবলিওয়ালা’, ও ‘আলগা নোঙ্গর’ চলচ্চিত্রে অভিনয় করেছেন। শিগগিরই মুক্তি পাবে ‘কাবলিওয়ালা’ ও ‘আলগা নোঙ্গর’ ।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com