1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ঝড় ও বৃষ্টিতে বিপর্যস্ত যুক্তরাজ্য - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

ঝড় ও বৃষ্টিতে বিপর্যস্ত যুক্তরাজ্য

  • Update Time : সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৮১ Time View
ঘূর্ণিঝড় ডেনিস আর বৃষ্টিতে বিপর্যস্ত যুক্তরাজ্য

ডেনিস ঝড়ের কারণে সৃষ্ট বৃষ্টিপাতে ব্রিটেনজুড়ে বন্যা হয়েছে এবং জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। যুক্তরাজ্যজুড়ে ৩০০-র বেশি বন্যা সতর্কতা জারি করা হয়েছে। এর মধ্যে ইংল্যান্ডে পাঁচটি ভয়াবহ বন্যার ব্যাপারে সতর্কতা জারি করা হয়েছে। খবর বিবিসির।

বন্যার কারণে আটকে পড়াদের উদ্ধারে কাজ করছে উদ্ধারকারী দলগুলো। ওরচেস্টারশায়ারে ঘরবাড়িতে আটকে পড়াদের উদ্ধার করে রেসকিউ টিম। সাউথ ওয়েলস ও ইংল্যান্ডের বিভিন্ন অংশে বড় ধরনের ঘটনার খবর পাওয়া গেছে।

যুক্তরাজ্যের কর্তৃপক্ষ জানিয়েছে, একটি সড়ক বন্ধ হয়ে যাওয়া স্ট্যাফোর্ডশায়ার ও নটিংহ্যামশায়ার এবং ওয়েলসের পওস এবং মনমাউথশায়ারে যোগাযোগ ব্যবস্থা বিঘ্নিত হবে। স্কটল্যান্ডের বিভিন্ন রাস্তাঘাটও বন্ধ হয়ে গেছে।

এছাড়া ক্রসকাউন্ট্রি, গ্রেট ওয়েস্টার্ন রেলওয়ে, মারসিরেল, নর্দার্ন, সাউথ ওয়েস্টার্ন রেলওয়েসহ বিভিন্ন এলাকা রেল যোগাযোগ ব্যাহত হয়েছে।

ওরচেস্টারশায়ারের কাউন্টি কাউন্সিল জানিয়েছে, সেখানকার টেনবারি ওয়েলসের ঘরবাড়ি থেকে আটকে পড়া মানুষজনকে উদ্ধার করা হয়েছে। তবে আরও মানুষকে উদ্ধার করতে হতে পারে বলে সতর্ক করে দিয়েছে তারা।

শহরের হাইস্কুলে একটি ত্রাণকেন্দ্র খোলা হয়েছে। এদিকে ইয়র্কে ওউস নদীর পানি স্বাভাবিকের চেয়ে ৪.৩৬ মিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। নদীর পানি আরও বৃদ্ধি পেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

নদীর কাছাকাছি থাকা ঝুকিপূর্ণ ঘরবাড়ি ও স্থাপনার চারপাশে বালুর বস্তা ফেলা হয়েছে। পরিবেশ সংস্থা জানিয়েছে, নদীর পানি গত প্রায় দুই দশকের মধ্যে সর্বোচ্চ অবস্থায় পৌঁছাতে পারে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com