1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
পরমকে নিয়ে স্বস্তিকার অস্বস্তি - Swadeshnews24.com
শিরোনাম
মেজবা শরীফের নতুন দুটি গান প্রকাশ গ্রুপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা, দলের পারফরম্যান্স নিয়ে যা বললেন মেসি পাঠ্যসূচিতে সমুদ্রবিজ্ঞান অন্তর্ভুক্তির সুপারিশ স্বামীর বিরুদ্ধে মামলা করার কারণ জানালেন সারিকা বিশ্বকাপের শেষ ষোলোয় উঠল ৪ দল, যার সঙ্গে যে দল খেলবে উত্তরপ্রদেশে আগুন লেগে একই পরিবারের ৬ জন নিহত তিন শ্রেণির মানুষকে করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়ার সুপারিশ নতুন সিনেমায় চিত্রনায়িকা রাজ রীপা ‘নির্যাতনের’ জবাব আন্দোলনে দেব: ফখরুল এসএসসির ফল প্রকাশ নতুন মার্সিডিজ বেঞ্জ ফিরিয়ে দিলেন আনোয়ার ইব্রাহিম বুবলীকে ইঙ্গিত করে যা বললেন অপু বিশ্বাস ব্রাজিল সমর্থকদের সুখবর দিল রোবট ‘মেসির সঙ্গে লাগতে এসো না’ জাপানকে হারিয়ে খেলা জমিয়ে দিল কোস্টারিকা

পরমকে নিয়ে স্বস্তিকার অস্বস্তি

  • Update Time : বৃহস্পতিবার, ৮ মে, ২০১৪
  • ৩৭৮ Time View

image_80762_0একেই বলে তীরে এসে তরি ডোবা! তাও আবার যেমন-তেমন তরি নয়, একেবারে সোনার তরি! ব্যস, ভরপুর ভরাডুবি! তা কার এমন কপাল পুড়ল? আর সোনার তরি ডুবলই বা কেমন করে?

সোনার তরির চালক যদি স্বস্তিকা মুখুজ্জ্যে হয় আর তীরে যদি পরমব্রত চাটুজ্জ্যে ছড়ি হাতে দাঁড়িয়ে থাকে, বলি ওই তরি কস্মিনকালে তীরে ভিড়বে কখনও? ও সোনার তরি তো ডুববেই!শুধু ঢ্যাঁড়া পিটিয়ে বলা যা বাকি ছিল- স্বস্তিকা-পরম আবার একসঙ্গে ছবি করছেন! যাক বাবা! প্রেম গেলেও প্রফেশনালিজম ওদের একটুও টসকায়নি! দুজনের কানে পই পই করে পাখি পড়ানোর মতো এই প্রফেশনালিজমের মন্ত্রটা মহুয়া ছুঁইয়েও রেখেছিল। মহুয়া মানে ছবির পরিচালক! অনেক কাঠখড় পুড়িয়ে, মাথার ঘাম পায়ে ফেলে এই প্রথমবার বিচ্ছেদের পরে স্বস্তিকা-পরম জুটির শিকেটাকে ছিঁড়তে পেরেছে মহুয়া। প্রথম ছবি ‘গ্ল্যামার’ যাতে এতটুকু ডিগ্ল্যামারাইজড না-হয়, জান লড়িয়ে দিয়েছিল মেয়েটা।

কিন্তু কপালে লিখন থাকলে সে দোষ খণ্ডাবে কে? শ্যুটিং শুরুর ঠিক কয়েকদিন আগে বেঁকে বসেন স্বস্তিকা। ও মা! অমন ঋজু মেয়ে হঠাৎ বাঁকতে শুরু করলেন কেন? ওই যে পরমের হাতে ছড়ি! তা, পরমেরই বা কী আক্কেল বলুন! অ্যাদ্দিন বাদে প্রাক্তন প্রেমিকার সঙ্গে দেখা হচ্ছে বলে কথা! হাতে গোলাপ না রেখে ছড়ি! এ-কেমন অলুক্ষুণে ব্যাপার!

তা, সত্যি বললে পরম বেচারারই কী বা করার আছে! ওর কোম্পানিই তো এই ছবির লাইন প্রোডিউসার! আর তাতেই না কি বেজায় চটেছেন স্বস্তিকা। সাফ জানিয়েছেন, পরম লাইন প্রোডিউসার হলে সেই ছবি তিনি করবেন না। যতই প্রেম যাক ইগো কি অত সহজে যায়? এমনটাই অন্তত বলছে টলিপাড়ার নিন্দুকের দল! তার পর?

আর কী! অনেক আহা-বাছা করেও স্বস্তিকাকে টিকিয়ে রাখা যায়নি ছবিতে। স্বস্তিকার রোলটা করছেন এখন পার্নো মিত্র। শ্যুটিংও শুরু হয়েছে মেয়েকে নিয়ে। ‘অপুর পাঁচালি’-র পর আবার পরম-পার্নো! হইহই করে শ্যুটিং এগোচ্ছে।

শুধু একটা কথা খচখচ বিঁধছে মনে! রাতের সব তারাই কি থাকে দিনের আলোর গভীরে? –ওয়েবসাইট।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com