1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নূর হোসেনের ৬ স্ত্রী ! - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

নূর হোসেনের ৬ স্ত্রী !

  • Update Time : বুধবার, ১৪ মে, ২০১৪
  • ২৯২ Time View

1978634_1453509754885868_1325545757684376743_n_5836নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের আরেক এরশাদ শিকদার খ্যাত নূর হোসেনের ৬ স্ত্রী। যাকে চোখে ধরেছে তাকেই বিয়ে করেছে সে। এর বাইরেও নূরের ছিল অসংখ্য নারীর সাহচার্য।

নূরের ঘনিষ্ঠজনরা দাবি করেন, নূর হোসেনের ৬ স্ত্রীর মধ্যে প্রথম স্ত্রী লিলির বাড়ি ঢাকার মিলব্যারাক এলাকায়। সে এখন নূরের সংসারে নেই।

দ্বিতীয় স্ত্রী লিপির বাড়ি নারায়ণগঞ্জের খানপুরে। তার সংসারে বিপ্লব নামের এক ছেলে ছিল। কলেজ পড়ুয়া এ ছেলে বাপের বসানো মাদকের দোকান থেকে ফেনসিডিলসহ অত্যাধিক মদকদ্রব্য গ্রহন করতে করতে মানসিকভাবে বিপযস্ত হয়ে পড়ে। মাদক নিরাময় কেন্দ্রে নিয়েও তাকে ফেরানো সম্ভব হয়নি। মদ খেতে খেতেই কিছুদিন আগে নির্মমভাবে তার মৃত্যু হয়। এই মৃত্যুকে এলাকাবাসী ‘পিতার পাপে পুত্রের মৃত্যু’ হিসেবে উল্লেখ করেন।

তৃতীয় স্ত্রী পারুলের বাড়ি ঢাকার ডেমরা থানার সারলিয়া এলাকায়। সেও এখন নূরের সংসারে নেই।

চতুর্থ স্ত্রী সোনারগাঁয়ের কাঁচপুরের খান বাড়ির প্রয়াত আওয়ামী লীগ নেতা মুসলিম খানের মেয়ে রুমা বেগম। তার সংসারে এক ছেলে ও এক মেয়ে আছে। রুমার সঙ্গেই সিদ্ধিরগঞ্জের শিমরাইল টেকপাড়া নুর হোসেনের বাড়িতে বসবাস করতেন নূর হোসেন। ৭ অপহরণ ও খুনের মামলার পর স্ত্রী-সন্তানদের নিয়ে পলাতক আছেন নূর হোসেন।

পঞ্চম স্ত্রী রাধার বাড়ি ভারতের কলকাতার সদর স্ট্রিটে। ২০০১ থেকে প্রায় ৬ বছর ভারতে পালিয়ে থাকার সময় ‘গোপাল’ নাম ধারণ করে রাধাকে বিয়ে করের নূর হোসেন।

৬ষ্ঠ স্ত্রীর তালিকায় রয়েছে কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলা। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের পর ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলা বিয়ের খবর রটে যায় সিদ্ধিরগঞ্জের সর্বত্র।

ঐ সময়ে কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলা ও নুর হোসেনে গভীর সম্পর্ক লক্ষ্যে করা গেছে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে। তবে ৭ অপহরণ ও খুনের মামলার পর নূর হোসেন পালিয়ে যাওয়ার পর থেকে কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলা তাদের বিয়েকে অস্বীকার করে আসছেন।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com