1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
রাবির ভর্তি পরীক্ষার ‘এইচ’ ও ‘সি’ ইউনিটের আসন বিন্যাস - Swadeshnews24.com
শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু

রাবির ভর্তি পরীক্ষার ‘এইচ’ ও ‘সি’ ইউনিটের আসন বিন্যাস

  • Update Time : শুক্রবার, ১৭ অক্টোবর, ২০১৪
  • ১৬৯ Time View

রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০১৪-১৫ শিাবর্ষে ¯œাতক প্রথম বর্ষের ভর্তি পরীা আগামী ১৯ অক্টোবর সকাল ৯-১০টায় ‘এইচ’ ইউনিটের বিজোর রোল নম্বরধারীদের পরীক্ষার মধ্য দিয়ে শুরু হবে। সকাল ১১-১২টা পর্যন্ত একই ইউনিটের জোড় রোল নম্বরধারীদের পরীক্ষা নেয়া হবে। ওই দিন দুপুর ১-২টা পর্যন্ত থেকে ‘সি’ ইউনিটের বিজোড় রোল নম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এরপর বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত এই ইউনিটের জোড় রোল নম্বরধারীরা পরীক্ষায় অংশগ্রহন করবেন। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ইলিয়াস হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন। সংবাদ বিজ্ঞপ্তি প্রথম দিনের পরীক্ষার আসন বিন্যাস দেয়া হয়েছে।
‘এইচ’ ইউনিটের আসন বিন্যাস : রোল ১০০০১ থেকে ১১৮২৬ প্রথম বিজ্ঞান ভবন, ১১৮২৭ থেকে ১৫২৭০ দ্বিতীয় বিজ্ঞান ভবন, ১৫২৭১ থেকে ১৯৬৫৬ তৃতীয় বিজ্ঞান ভবন, ১৯৬৫৭ থেকে ২২৩০৬ চতুর্থ বিজ্ঞান ভবন, ২২৩০৭ থেকে ২৬৭২০ রবীন্দ্র কলাভবন, ২৬৭২১ থেকে ২৮৭৭০ মমতাজ উদ্দিন কলাভবন, ২৮৭৭১ থেকে ৩০০৯৯ শহীদুলাহ কলাভবন।
‘সি’ ইউনিটের আসন বিন্যাস : রোল ১০০০১ থেকে ১১৮৩২ প্রথম বিজ্ঞান ভবন, ১১৮৩৩ থেকে ১৫৪৫২ দ্বিতীয় বিজ্ঞান ভবন, ১৫৪৫৩ থেকে ১৯৯৮৬ তৃতীয় বিজ্ঞান ভবন, ১৯৯৮৭ থেকে ২২৫১৪ চতুর্থ বিজ্ঞান ভবন, ২২৫১৫ থেকে ২৬৬৪৪ রবীন্দ্র কলা ভবন, ২৬৬৪৫ থেকে ২৭৮৯৬ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবন, ২৭৮৯৭ থেকে ২৯৮৮২ শহীদুলাহ কলাভবন, ২৯৮৮৩ থেকে ৩২০০০ মমতাজ উদ্দিন কলাভবন।
অধ্যাপক ইলিয়াস হোসেন জানান, ভর্তি পরীার সময়সূচি ও আসন বিন্যাসসহ প্রয়োজনীয় তথ্যাদি ভর্তিচ্ছুদের নিজ দায়িত্বে জেনে নিতে হবে। আসন বিন্যাস বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ধফসরংংরড়হ.ৎঁ.ধপ.নফ থেকে জানা যাবে। ক্যাম্পাসের প্রবেশপথ ও পরীা কেন্দ্রের কাছে স্থাপিত নোটিশ বোর্ডেও তা টানানো থাকবে বলেও উল্লেখ করেন তিনি।
তিনি আরও বলেন, পরীার্থীদের আসন বিন্যাস অনুযায়ী নির্ধারিত কইে পরীা দিতে হবে। পরীার হলে মোবাইল ফোন অথবা অন্য কোনো ইলেক্ট্রনিক যন্ত্র ব্যবহার করা যাবে না।
ভর্তি পরীা সুষ্ঠুভাবে স¤পন্ন করতে বিশ্ববিদ্যালয় কর্তৃপ শিক, কর্মকর্তা, কর্মচারী, শিার্থী, ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রী, অভিভাবক, স্থানীয় প্রশাসন ও এলাকাবাসীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কথা বলেন তিনি।
ওবায়দুল ইসলাম রবি
০১৮৩৪২১৮৯৭০

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com