1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. aktarbd239@gmail.com : আক্তারুজ্জামান, সম্পাদনায়-আরজে সাইমুর : আক্তারুজ্জামান, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  4. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  5. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  6. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
জাতীয় অধ্যাপক ও শিশুরোগ বিশেষজ্ঞ ডা. এম আর খান শনিবার বিকেলে রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে বার্ধক্যজনিত রোগে মারা যান - Swadeshnews24.com | স্বদেশ নিউজ২৪.কম | Best Online News Portal in Bangladesh
শিরোনাম
রাশিয়া-যুক্তরাষ্ট্র সামরিক উত্তেজনা বৃদ্ধি পাবে ওরা কেন বিপথগামী? বাণিজ্য সুবিধা বহাল রাখতে সুইজারল্যান্ডের প্রতি আহ্বান সিনোভ্যাকের টিকা ব্রাজিলে ৫০.৪ ভাগ কার্যকর প্রমাণিত পর্নোগ্রাফি থেকে আসক্তি বাড়ছে সেক্স টয়ে আন্দোলনের এখনই সময়: ফখরুল পরিবারকে ঘিরেই কাটছে সংগীতশিল্পী কাজী সোমা’র জন্মদিন পিকে হালদারের বান্ধবী রিমান্ডে ফেব্রুয়ারিতে উন্নয়নশীল দেশের কাতারে যাবে বাংলাদেশ, আশা অর্থমন্ত্রীর বিরতিহীন আঁচল ৪১তম বিসিএসের প্রিলি ১৯শে মার্চ চট্টগ্রামে গুলিতে নিহতের ঘটনায় বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীসহ গ্রেপ্তার ২৬ ভাইরাল শ্রীদেবী কন্যা গান ছাড়ছেন নোবেল? এ কোন বুবলী

জাতীয় অধ্যাপক ও শিশুরোগ বিশেষজ্ঞ ডা. এম আর খান শনিবার বিকেলে রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে বার্ধক্যজনিত রোগে মারা যান

  • Update Time : রবিবার, ৬ নভেম্বর, ২০১৬
  • ৫৯৪ Time View

%e0%a6%85%e0%a6%a7%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%aa%e0%a6%95-%e0%a6%8f%e0%a6%ae-%e0%a6%86%e0%a6%b0-%e0%a6%96%e0%a6%be%e0%a6%a8-%e0%a6%86%e0%a6%b0-%e0%a6%a8%e0%a7%87%e0%a6%87শিশুবন্ধু খ্যাত জাতীয় অধ্যাপক ও শিশুরোগ বিশেষজ্ঞ ডা. এম আর খানের মৃত্যুতে শোক নেমে এসেছে সহকর্মী, বন্ধু, স্বজনদের মাঝে। মানুষের জন্য কাজ করতে সবচেয়ে বেশি পছন্দ করতেন উপমহাদেশের প্রথিতযশা এই শিশু চিকিৎসক।
শনিবার বিকেলে রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে বার্ধক্যজনিত রোগে মারা যান তিনি। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। রাজধানীতে দুদফা জানাজা শেষে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য দুপুরে তার মরদেহ নেয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে।
৮৮ বছরের বর্ণাঢ্য জীবনে তিনি শুধু একজন জনপ্রিয় চিকিৎসকই ছিলেন না, ছিলেন একজন সমাজসেবীও। দেশে শিশু চিকিৎসার পথিকৃৎ মানুষটির চিন্তা জুড়েই ছিল অপরের কল্যাণে কাজ করার অদম্য আগ্রহ। প্রতিষ্ঠা করেছেন হাসপাতাল, ট্রাস্টসহ বহু জনকল্যাণমূলক প্রতিষ্ঠান।
জীবনের প্রায় পুরো সময়টা জুড়েই যিনি শিশুদের জীবন বাঁচাতে কাজ করেছেন সেই শিশুবন্ধু এম এর খান বার্ধক্য জনিত রোগে চিরবিদায় নেন। দীর্ঘদিন চিকিৎসা শেষে নিজের গড়া হাসপাতালেই ত্যাগ করেন শেষ নি:শ্বাস। সদা হাস্যোজ্জল ব্যক্তিটির মৃত্যুর সময় সেই হাসিই যেন অমলিন।
রোববার সকাল সাড়ে ১০টায়- সেন্ট্রাল হসপিটালে অনুষ্ঠিত হবে তার প্রথম জানাজা। সকাল সাড়ে ১১টায়- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে জানাজা শেষে দুপুর ১২টার পর শ্রদ্ধা নিবেদনের জন্য মরদেহ নেয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। পরে দাফন করা হবে তার গ্রামের বাড়ি সাতক্ষীরায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com