1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনকে টার্গেট করেছে রাশিয়া - Swadeshnews24.com
শিরোনাম
‘ফিল্মের মানুষ কোনো দিন আপন হয় না’ ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন

যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনকে টার্গেট করেছে রাশিয়া

  • Update Time : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৩৮ Time View

আবারও যুক্তরাষ্ট্রকে সতর্ক করলেন গোয়েন্দা সংস্থার প্রধানরা। তারা বললেন, এ বছর শেষের দিকে যে মধ্যবর্তী নির্বাচন হওয়ার কথা রয়েছে তাতে হস্তক্ষেপ করার চেষ্টা করবে রাশিয়া। তারা সামাজিক মিডিয়ার মাধ্যমে প্রচারণা ছড়িয়ে দিয়ে এবং ভুল রিপোর্টের ওপর ভিত্তি করে এমন আগ্রাসন চালাতে পারে। ২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনের সময়ও তারা এমনটি করেছিল। এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। এতে বলা হয়েছে কংগ্রেশনাল কমিটিতে ন্যাশনাল ইন্টেলিজেন্সের পরিচালক ড্যান কটস বলেছেন, এ বছর যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচন ও ইউরোপীয় ইউনিয়নের বিভিন্ন দেশের নির্বাচনে হস্তক্ষেপ করবে রাশিয়া ও অন্যকিছু দেশ।কারণ, মস্কো বিশ্বাস করে তারা এর মাধ্যমে যুক্তরাষ্ট্রের গণতন্ত্রের ক্ষতি করতে পারবে, যেমনটা করতে পেরেছিল ২০১৬ সালে। ড্যান কটস যুক্তরাষ্ট্রের সাবেক একজন সিনেটর। তাকে ওয়াশিংটনের গোয়ন্দা বিষয়ক শীর্ষ কর্মকর্তা হিসেবে নিয়োগ করেছেন প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প। তিনি কংগ্রেশনাল কমিটিতে বলেলেন, তার কাছে এরই মধ্যে প্রমাণ রয়েছে যে, আগামী নভেম্বরে অনুষ্ঠেয় মধ্যবর্তী নির্বাচনকে টার্গেট করেছে রাশিয়া। সিনেট ইন্টেলিজেন্স কমিটির বার্ষিক শুনানিতে ড্যান কটস বলেছেন, খোলামনে বলছি, যুক্তরাষ্ট্র আক্রমণের মুখে রয়েছে। তবে তার এসব বক্তব্য প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের বক্তব্যের বিরোধী। কারণ, ২০১৬ সালে রাশিয়া যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে হস্তক্ষেপ করেছিল এমন অভিযোগ অস্বীকার করেন ট্রাম্প। অভিযোগ আছে, নির্বাচনে ট্রাম্প টিমের সঙ্গে রাশিয়ার সমঝোতা হয়েছিল। তা নিয়ে এখনও তদন্ত করছে এফবিআই। কিন্তু ড্যান কটস বলেন, রাশিয়া যে অতীতে সফলতার সঙ্গে তাদের কর্মকান্ড চালিয়েছিল সে বিষয়ে কোনোই সন্দেহ নেই। তারা ঠিক একই কাজ করতে চলেছে ২০১৮ সালে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com