1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘এটা সবার জন্য চমক হিসেবে থাক’ - Swadeshnews24.com
শিরোনাম
নতুন প্রেমের ইঙ্গিত পরীমনির! সুখবর দিলেন শাকিব খান সাইকেলে বিশ্ব ভ্রমণ করবেন আব্দুল কুদ্দুস ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজে অনুরূপ আইচের লেখা গানে রাকা জারা ‘ফিল্মের মানুষ কোনো দিন আপন হয় না’ ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল

‘এটা সবার জন্য চমক হিসেবে থাক’

  • Update Time : সোমবার, ২৮ মে, ২০১৮
  • ২০৩ Time View

জনপ্রিয় সংগীতশিল্পী বাঁধন সরকার পূজা। চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতার মধ্য দিয়ে সংগীতে পথচলা শুরু তার। এরপর থেকেই নিয়মিতভাবে গান করে যাচ্ছেন তিনি। গত কয়েক বছরে ধারাবাহিকভাবে বেশ কিছু জনপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। পাশাপাশি প্লেব্যাক ও স্টেজেও তিনি ছিলেন ব্যস্ত। চলতি সময়টাও গানের ব্যস্ততায় যাচ্ছে তার।সব মিলিয়ে দিনকাল কেমন কাটছে? পূজা বলেন, বেশ ভালো। গান ও পরিবার নিয়েই সময়টা কাটছে এখনকার। বর্তমান ব্যস্ততা কি নিয়ে? পূজা বলেন, এখন আসলে ঈদের গান ও অনুষ্ঠান নিয়ে ব্যস্ত আছি। বেশ কয়েকটি গান ঈদে প্রকাশের কথা রয়েছে। সেগুলোর কাজ করেছি। এর বাইরে ঈদের অনুষ্ঠানের শুটিং চলছে বিভিন্ন চ্যানেলের। ঈদ পর্যন্ত শুটিং রয়েছে। এই তো। স্টেজ শোতো এখন নেই? নাকি? পূজা বলেন, রমজান ও বর্ষার কারণে স্টেজ এখন নেই বললেই চলে। তবে রমজানের আগ পর্যন্ত স্টেজ শো নিয়ে ব্যস্ত ছিলাম। টানা শোও করেছি। আপনার সর্বশেষ প্রকাশিত গান ছিল ‘একটাই তুমি’। তাহসানের সঙ্গে গানটি গাওয়া হয়েছে। এর সাড়া কেমন মিলেছে? পূজা উত্তরে বলেন, অনেক ভালো সাড়া পেয়েছি। গানটির জন্য অনেক শুভেচ্ছা ও প্রশংসা পেয়েছি। এটি এমন একটি গান যেটি দীর্ঘ সময় ধরে টিকে থাকবে বলে আমার বিশ্বাস। তাছাড় গানটির ভিডিও পছন্দ করেছেন দর্শক। তাহসান ভাইয়ের সঙ্গে এটি আমার দ্বিতীয় গান ছিল। সব মিলিয়ে গানটি থেকে অনেক সাড়া পেয়েছি। নতুন গান কিংবা অ্যালবাম নিয়ে পরিকল্পনা আছে? পূজা বলেন, অবশ্যই আছে। বেশ কিছু কাজের পরিকল্পনা করেছি এ বছর। সেগুলো নিদিষ্ট সময় পর পর প্রকাশ হবে। তবে এখনই সে বিষয়ে কিছু বলতে চাইছি না। এটা সবার জন্য চমক হিসেবে থাক। আমি আসলে ভালো গানের জন্য প্রতিনিয়ত ছুটছি। সেরকম কিছু গানই সামনে প্রকাশ হবে। প্লেব্যাক এর কি খবর? পূজা বলেন, অনেক দিন ধরেই সিনেমায় গান গাওয়া হয়নি। সর্বশেষ ‘সত্তা’ ছবিতে প্লেব্যাক করেছিলাম। সেটি ছিল পান্থ কানাই দাদার সঙ্গে একটি দ্বৈত গান। সুর ও সংগীত করেছিলেন বাপ্পা মজুমদার। আর এখন বেশ কিছু সিনেমার গানের প্রস্তাব রয়েছে। ব্যাটে বলে মিলে গেলে হয়তো করবো। বর্তমানে অডিও ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে? পূজা বলেন, আমারতো মনে হয় ভালো। যদিও গত বছর কিছুটা ধীরগতিতে চলেছে ইন্ডাস্ট্রি। তবে নতুন বছরে আমি আশাবাদী। পুরো ইন্ডাস্ট্রি গত বছরের তুলনায় এ বছর এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস। কারণ আমরা ডিজিটালি গান প্রকাশে এখন অভ্যস্ত হয়ে গেছি। এখন কোম্পানিগুলোও বিনিয়োগ করছে। প্রচার প্রচারণাও ভালো করছে। সিডি হয়তো প্রকাশ হয় না। কারণ, এখন সবাই মোবাইল ও ল্যাপটপে গান শুনছে। ইউটিউব হয়ে উঠেছে গান শোনার সবচেয়ে বড় মাধ্যম। এটার খুব দরকার ছিল। এবার ভিন্ন প্রসঙ্গে আসি। সংসার কেমন চলছে? পূজা বলেন, অনেক ভালো চলছে। আমার স্বামী অন্তু আমার খুব ভালো বন্ধুও। তাই তার সঙ্গে আমার বোঝাপড়াটাও ভালো। আমাদের বেশ চলে যাচ্ছে। সবাই দোয়া করবেন আমাদের জন্য।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

ফটো গ্যালারী

© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com