1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পাবনায় দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ - Swadeshnews24.com
শিরোনাম
‘ফিল্মের মানুষ কোনো দিন আপন হয় না’ ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন

পাবনায় দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ

  • Update Time : মঙ্গলবার, ৩ জুলাই, ২০১৮
  • ৩২৫ Time View

পাবনায় সাত বছরের এক শিশুকে ধর্ষণ করেছে প্রতিবেশী এক যুবক। ধর্ষণের পর শিশুটিকে আশংকাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে জেলার চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের ভবানীপুর গ্রামে এই ঘটনা ঘটে। ঘটার পর থেকেই ধর্ষক ওই গ্রামের হৃদয় সরকারের ছেলে সবুজ সরকার পলাতক রয়েছে। শিশুটি ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

চাটমোহর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার তাপস কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ মঙ্গলবার দুপুরে ভবানীপুর গ্রামের উত্তম সরকারের মেয়ে পূজা সরকার (৭) বাড়ির পাশের একটি ঘরে একা টেলিভিশন দেখছিল। এ সময় সুযোগ বুঝে প্রতিবেশী সবুজ জোরপূর্বক তাকে ধর্ষণ করে। শিশুটির আর্তচিৎকারে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়।

এসময় অতিরিক্ত রক্তক্ষরণে শিশুটি সংজ্ঞাহীন হয়ে পরে। বর্তমানে পাবনা জেনারেল হাসপাতালে তার চিকিৎসা চলছে। আমরা খবর পাওয়ার পর পরই ঘটনাস্থল ও হাসপাতালে গিয়ে শিশুটির খোঁজ খবর নেই। ধর্ষককে আটকের জন্যে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

শিশুটির মা মুক্তি সরকার বলেন, আমার জীবনে এ ধরনের পাশবিক নির্যাতন আমি দেখি নাই। যে ব্যাক্তি আমার মেয়ের এই অবস্থা করেছে, আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই- বলেই কান্নাকাটি শুরু করেন।

শিশুটির বাবা উত্তম সরকার কোন কথাই বলতে পারেনি। তিনি মাথায় হাত দিয়ে হাসপাতালের করিডোরে বসে শুধু চোখের পানি ঝড়াচ্ছেন।

প্রতিবেশী কয়েকজন ক্ষোভের সাথে বলেন, সারাদেশে মাদকের মতো ভয়াবহ ভাবে বাড়ছে এই ধর্ষণের বিষয়টি। অধিকাংশ ধর্ষণ মামলার দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ার কারণেই একের পর এক এ ধরনের ঘটনা ঘটছে। দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া প্রয়োজন বলে তারা মন্তব্য করেন।

শিশুটির চাচা গৌতম সরকার বলেন, খবর পাওয়ার পরপরই আমর ভাতিজিকে হাসপাতালে নিয়ে এসেছি। কি হবে বুঝতে পারছি না। মেয়েটি এখনো অজ্ঞান হয়ে পরে আছে হাসপাতালের বিছানায়। শুনেছি অপারেশন করে কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। আমরা দিনমজুর মানুষ, সুষ্ঠু বিচার পাব কিনা সৃষ্টিকর্তাই ভালো জানেন। তবে এমন পাশবিক নির্যাতনের অবশ্যই বিচার হওয়া দরকার বলে তিনি মন্তব্য করেন। আমার ভাতিজির মতো অন্য কোন মেয়ের জীবনে যেন এমন ঘটনা না ঘটে।

ইন্টার্ন চিকিৎসক মনিরুল ইসলাম রুবেল বলেন, মেয়েটি দুপুর দুই টার দিকে হাসপাতালে ভর্তির পরপরই আমাদের সিনিয়র চিকিৎসকদের একটি টীম গঠন করে অপারেশন করা হয়। সফলভাবে অপারেশন সম্পন্ন করা হয়েছে। মেয়েটি অবচেতন অবস্থায় আছে, পর্যবেক্ষণে রাখা হয়েছে। আশা করছি ঠিক হয়ে যাবে।

পাবনা জেনারেল হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেলের আইন কর্মকর্তা অ্যাড. শামিমা নাসরিন সোনিয়া বলেন, মেয়েটি ভর্তির পর থেকেই আমরা তার পাশে রয়েছি। আর্থিক ও আইনগত সকল সহায়তা প্রদান করা হবে বলে নিশ্চিত করেন তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com