1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. rifatkabir582@gmail.com : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান : রিফাত কবির, সম্পাদনায়-সাইমুর রহমান
  7. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  8. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
সাংবাদিক মহিউদ্দিন হত্যায় গ্রেফতার ৪ - Swadeshnews24.com
শিরোনাম
শিল্পী সমিতি নিয়ে শাকিব খানের বিস্ফোরক মন্তব্য নভেম্বরে বন্ধ হচ্ছে গুগল হ্যাংআউটস ভিটামিন বি১২ স্বল্পতায় করণীয় পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলে এখনো সিদ্ধান্ত হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী এখন গলাব্যথা হলে যা করবেন ঈদুল আজহা কবে, জানা যাবে কাল আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন মরগান সোয়া কোটি পশু প্রস্তুত ইবাদতের অভ্যাস গড়ে তুলতে চাইলে নড়বড়ে সাঁকোতে হাজারও মানুষের পারাপার ‘আজকের দিন শেষ হওয়ার আগেই ইউক্রেন যুদ্ধ থেমে যাবে যদি…’ পদ্মা সেতুতে মোটরসাইকেল চলবে কি না, যা জানালেন প্রতিমন্ত্রী ঢাকায় পাতাল রেল নির্মাণে জাপানের সঙ্গে ঋণচুক্তি করোনা সংক্রমণ রোধে নতুন নির্দেশনা, না মানলে ব্যবস্থা রবি আনল ‘মাই ফ্যামিলি’ প্যাকেজ

সাংবাদিক মহিউদ্দিন হত্যায় গ্রেফতার ৪

  • Update Time : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৬৭ Time View

কুমিল্লার বুড়িচংয়ে সাংবাদিক মহিউদ্দিন সরকার হত্যা মামলায় দুই এজহারনামীয় এবং দুজন অজ্ঞাতনামা ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত এজাহারনামীয় আসামিরা হলেন মো. ফরহাদ মৃধা (৩৮) ও মো. পলাশ মিয়া (৩৪)।

এদিকে নিহতের পরিবার ও সহকর্মীরা জানান, মহিউদ্দিন ছিলেন মাদক ও চোরাকারবারিদের আতঙ্ক। মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশ এবং সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার প্রচারণা করে জনসচেতনতা সৃষ্টিই ছিল তার মূল লক্ষ্য।

মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের পাশাপাশি তথ্য দিতেন র্যাব, পুলিশ, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ আইনশৃঙ্খলা বাহিনীকে। ফলে সে ছিল মাদক ব্যবসায়ীদের পথের কাঁটা। এরই জের ধরে ওই সংবাদকর্মী বুধবার রাতে জেলার বুড়িচং উপজেলার শঙ্কুচাইল সীমান্তে মাদক ব্যবসায়ীদের গুলিতে প্রাণ হারান। মহিউদ্দিন সরকার ওরফে নাঈম স্থানীয় কুমিল্লার ডাক পত্রিকা এবং এর আগে আনন্দ টিভিতে কাজ করতেন। তিনি ওই উপজেলার মালাপাড়া ইউনিয়নের অলুয়া গ্রামের পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেন সরকারের ছেলে।

ওইদিন রাতে সংবাদ সংগ্রহের জন্য শঙ্কুচাইল সীমান্তে গেলে একদল মাদককারবারি তাকে এলোপাতাড়ি গুলি করে। এ সময় আশপাশের লোকজন উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ওই সাংবাদিককে হত্যার প্রতিবাদে সাংবাদিক মহলে ব্যাপক ক্ষোভ বিরাজ করছে। হত্যাকাণ্ডের প্রতিবাদে শুক্রবার দুপুরে বিভিন্ন সাংবাদিক সংগঠনের উদ্যোগে কুমিল্লা প্রেসক্লাব এবং নগরীর পূবালী চত্তরে প্রতিবাদ সভা ও মানববন্ধন করা হয়েছে।

এ ঘটনায় নিহতের মা নাজমা আক্তার বাদী হয়ে আদর্শ সদর উপজেলার বিষ্ণপুর গ্রামের সাদেক মিয়ার ছেলে একাধিক মাদক ও অস্ত্র মামলার আসামি মো. রাজুকে প্রধান আসামি করে ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ বৃহস্পতিবার রাতে দুইজন এজহারনামীয় এবং দুজন অজ্ঞাতনামা ব্যক্তিকে গ্রেফতার করেছে।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি আলমগীর হোসেন বলেন, মহিউদ্দিন হত্যার ঘটনাটি আমরা অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছি, এরই মাঝে চারজনকে গ্রেফতার করা হয়েছে। আমরা ঘটনার রহস্য উদ্ঘাটনের অত্যন্ত কাছাকাছি পৌঁছে গেছি, শিগগিরই বাকি আসামিরা গ্রেফতারসহ আইনের আওতায় আসবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com