1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কবি নজরুলের ১১৫′তম জন্মবার্ষিকী আজ - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

কবি নজরুলের ১১৫′তম জন্মবার্ষিকী আজ

  • Update Time : রবিবার, ২৫ মে, ২০১৪
  • ৩২৮ Time View

Kazi_nazrul_islamজাতীয় কবি কাজী নজরুল ইসলামের একশ পনেরতম জন্মবার্ষিকী আজ। তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন নজরুলের পরিবার ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

রোববার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের নজরুলের সমাধিতে প্রথমে আওয়ামী লীগের পক্ষ থেকে ফুল দেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরসহ দলের নেতৃবৃন্দ। বিএনপির পক্ষ থেকে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কবির সমাধিতে শ্রদ্ধা জানান। এরপর পরিবারের পক্ষ থেকে ফুল দেন কবির নাতনী খিলখিল কাজী। একে একে কবির সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সর্বস্তরের জনগণ।

এসময় দেশ এগিয়ে নিতে নজরুলের আদর্শ বাস্তবায়নের ওপর তাগিদ দেন রাজনৈতিক নেতৃবৃন্দ। আর সব ক্ষেত্রে নজরুলের আদর্শ ছড়িয়ে দেয়ার আহ্বান জানান কবির পরিবার।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কবির সমাধিতে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের বলেন, ‘যখন বাংলাদেশের গণতন্ত্র বিপন্ন, মানুষের মানবাধিকার বিপন্ন, যখন মানুষের অধিকারগুলো ছিনিয়ে নেওয়া হচ্ছে তখন কবি নজরুল ইসলাম অত্যন্ত প্রাসঙ্গিকভাবে আমাদের অনুপ্রেরণা জুগিয়ে যাচ্ছেন তার লেখনীর মধ্য দিয়ে’।

আর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, ‘কবির লেখনীর থেকে, কবির চিন্তা চেতনা থেকে এবং কবির প্রতি শ্রদ্ধা রেখে আমরা যদি সবাই জাতীয় ঐক্যবদ্ধ হতে পারি তেবেই সমাজ থেকে সকল অন্যায় দূর করে আমরা একটি সোনার বাংলা গড়তে পারি’।

কবির নাতনী খিলখিল কাজী এ সময় বলেন, ‘নজরুলের চেতনা সব জায়গায় পৌঁছে দিতে হবে, নজরুল শুধু শহরের নয়, নজরুল সারা বাংলাদেশের’।
সময় টিভি

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com