1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বর্ষপূর্তিতে সাদা কালোর ছোঁয়ায় বিইউবিটি ফটোগ্রাফি ক্লাব - Swadeshnews24.com
শিরোনাম
সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী

বর্ষপূর্তিতে সাদা কালোর ছোঁয়ায় বিইউবিটি ফটোগ্রাফি ক্লাব

  • Update Time : শনিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৩৩৬ Time View
রেডিও স্বদেশ এর আরজে শিশির আজিম আকাশ ও সাথে আছেন এক জন শিক্ষক সহ ক্লাব এর একজন সদস্য

রেডিও স্বদেশ এর আরজে  আকাশ ও সাথে আছেন এক জন শিক্ষক সহ ক্লাব এর একজন সদস্য

বেসরকারি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি এর ২য় আন্তঃ বিশ্ববিদ্যালয় চিত্র প্রদর্শনী ও বিইউবিটি ফটোগ্রাফি এর ১ম বর্ষপূর্তি আজ বিশ্ববিদ্যালয় এর নিজস্ব ক্যাম্পাস এর অডিটোরিয়াম অনুষ্ঠিত হয় ।
ছবি জীবনের প্রতিচ্ছবি । জীবনের ফেলে আসা সময়কে নিপুণতায় ফ্রেমবন্দী করেন একজন আলোকচিত্রি । শিল্পীর ছোঁয়ায় মেধার পরিপূর্ণ ব্যবহার আর লেন্স এর যথার্থ ব্যবহার টুকরো সময় গুলোকে করে তোলে রঙিন প্রাণবন্ত আর অনেক বেশি সুন্দর । একজন সফল আলোকচিত্রির একটি ছবিই দর্শক হৃদয়ে বেঁচে থাকতে পারে বহুকাল ধরে । তারই ধারাবাহিকতায় বিইউবিটি ফটোগ্রাফি ক্লাবের সদস্যদের উদ্যোগে আজ ছিল তাদের এ সম্মিলিত প্রয়াস ।
অনুষ্ঠানে প্রধান অতিথি প্রকটর স্যার মিয়া লুতফর রহমান বলেন , অবশেষে শিশুটির জন্ম হল দশ মাস গর্ভ ধারণের পর । এক বছরে পা দিল ফটোগ্রাফি ক্লাব । একটা শিশু একটা পাখির বাচ্চাকে ধরে রেখেছে । মা পাখিটি অস্থির হয়ে আছে বাচ্চাকে পাওয়ার জন্য । ইউসুফের তোলা সেই ছবিটির ক্যাপশন হল মাতৃত্ব । ছবির মাধ্যমে মায়ের ভালোবাসাকে প্রকৃত রূপে তুলে এনেছে ইউসুফ । আমাদের ছাত্র ছাত্রীরা ছবি তুলেছে । প্রতিটি ছবির মানেই ভিন্নতা আছে । আমাদের শিশুরা এক দিন অনেক বড় হবে , তাদের হাতে উঠে আসবে সমাকের নানা চালচিত্র।
ডীন স্যার বলেন , আশা করি যেহেতু আমরা শুরু করেছি আন্তঃ বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফি ভবিষ্যতে আয়োজন করব । আমন অনেক কিছুই আছে যা সাধারণত উঠে আসে না , কিন্তু ফটোগ্রাফাররা তা তুলে আনতে চেষ্টা করেন । আমি বিশ্বাস করি , একদিন ফটোগ্রাফাররা ছবির মাধ্যমে সমাজকে ও দেশকে বিশ্বের মাঝে তুলে ধরবে ।

ফটোগ্রাফি ক্লাব এর সকল সদস্য গণ

ফটোগ্রাফি ক্লাব এর সকল সদস্য গণ

বদরুদ্দেজা চৌধুরী জানান , ফটোগ্রাফি আমন একটা মাধ্যম যার মাধ্যমে সমাজ , দেশের চিত্র ফুটিয়ে তোলা যায় । এটা নিঃসন্দেহে শক্তিশালী মাধ্যম । এর পেছনে যারা কাজ করেন তারা লোক চক্ষুর অন্তরালে থাকেন , কিন্তু তারা অত্যন্ত মেধাবি । বর্তমান সমাজের জন্য ফটোগ্রাফি অত্যন্ত জরুরি । আমি এই ক্লাব এর উত্তর উত্তর সাফল্য কামনা করচ্ছি ।
রেজিস্টার রাসেদুল ইসলাম বলেন , ফটোগ্রাফি এমন একটি শক্তিশালী মিডিয়া যা সমাজকে উন্নত করতে পারে । আমি এখানে এসে সত্যিই আনন্দিত হয়েছি । এই ক্লাব এর সদস্যরা সত্যিই অনেক কষ্ট করেছে । আমি এই ক্লাব এর সাফল্যতা কামনা করচ্ছি ।
এছাড়া আরও উপস্থিত ছিলেন , মোঃ আলি আযম , মহসিন রেজা , ফায়েজ আহমেদ প্রমুখ শিক্ষকবৃন্দ ।
বিকালে কেক কেটে প্রিমিয়াম শো উদ্বোধন করেন মাননীয় ভিসি প্রফেসর আবু সালেহ । এরপরে সন্ধ্যায় আয়োজনের সমাপ্তি টানা হয় বিইউবিটি এর ফটোগ্রাফি ক্লাবে । সেই সাথে রেডিও স্বদেশ এর সদস্যদের বিইউবিটি এর ফটোগ্রাফি ক্লাব এর ব্যাচ পড়িয়ে দেন ক্লাবের সদস্যগণ ।
অনুষ্ঠানটিতে রেডিও স্বদেশ এর প্রতিনিধি আরজে মামুনুর রশিদ রাজ ও শিশির আজিম আকাশ উপস্থিত থেকে সরাসরি সম্প্রচার করেন । অনুষ্ঠানটির বিশেষ মুহূর্তগুলো ফ্রেমবন্দী করেন স্বদেশ নিউজ ২৪ এর সিনিয়র আলকচিত্রি এফ সি প্রিন্স ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com