1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
রমজান জুড়ে টাকা পরিবহনে নিরাপত্তা দেবে ডিএমপি - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

রমজান জুড়ে টাকা পরিবহনে নিরাপত্তা দেবে ডিএমপি

  • Update Time : সোমবার, ১৫ জুন, ২০১৫
  • ৩২৩ Time View

স্টাফ রিপোর্টার- পবিত্র মাহে রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে নগরবাসী ও বিভিন্ন প্রতিষ্ঠানকে নগদ অর্থ পরিবহনের জন্য “মানি এস্কর্ট” সেবা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। কোনও ব্যক্তি বা প্রতিষ্ঠান ব্যাংক থেকে নগদ অর্থ উত্তোলন, পরিবহন ও ব্যাংকে জমা দেওয়া এবং মহানগরীর ভেতর ও পাশের জেলাগুলোতে নগদ অর্থ পরিবহনের ক্ষেত্রে ডিএমপি’র এই সেবা নিতে পারবে।

ঢাকা মহানগর পুলিশের জনসংযোগ শাখার উপ-কমিশনার মনুতাসিরুল ইসলাম জানান, কোনও ব্যক্তি ও প্রতিষ্ঠান নগদ অর্থ ব্যাংক থেকে উত্তোলন, জমা ও পরিবহনের ক্ষেত্রে গাড়ি ব্যবহার করলে এই সেবা পাবে। সেক্ষেত্রে সংশ্লিষ্টদের নিজস্ব ব্যবস্থাপনায় গাড়ি সরবরাহ করতে হবে।
এ সেবা প্রত্যাশীদের রাজধানীর আবদুল গনি রোডের পুলিশ কন্ট্রোল রুমের ৯৫৫৯৯৩৩ টেলিফোন নম্বর এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারের (অপারেশন) মোবাইল ফোন নম্বর ০১৭১৩-৩৯৮৩১৩-এ যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। 9b6f82e533f7167995ea24cf2c22fbc2-NEW-TAKA-2-300সংশ্লিষ্ট এলাকার অপরাধ বিভাগের উপ-পুলিশ কমিশনারদের সঙ্গে যোগাযোগ করেও এ সেবা নেওয়া যাবে। নম্বরগুলো হচ্ছে- ডিসি মতিঝিল ০১৭১৩-৩৭৩১৪৭, ডিসি তেজগাঁও ০১৭১৩-৩৭৩১৭৫, ডিসি মিরপুর ০১৭১৩-৩৭৩১৮৪, ডিসি গুলশান ০১৭১৩-৩৭৩১৬৬, ডিসি উত্তরা ০১৭১৩-৩৭৩১৫৬, ডিসি রমনা ০১৭১৩-৩৭৩১২০, ডিসি লালবাগ ০১৭১৩-৩৭৩১২৯ এবং ডিসি ওয়ারী ০১৭১৩-৩৭৩১৩৮। এ ছাড়া নিকটবর্তী থানাগুলোতে যোগাযোগ করেও এই সেবার জন্য আবেদন করা যাবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com