শিরোনাম

রঙ্গিনী ও রঙ্গিনীদের গল্প’র হ্যাং আউটের সফলতার সহযোগী যারা

| ২৭ অক্টোবর ২০১৯ | ২:২২ পূর্বাহ্ণ

রঙ্গিনী ও রঙ্গিনীদের গল্প’র হ্যাং আউটের সফলতার সহযোগী যারা

সম্পাদনায়-সাইমুর রহমান: গত ১৮ অক্টোবর ২০১৯ রোজ শুক্রবার ঢাকার খিলগাঁও তালতলায় নারী উদ্যোক্তাদের নিয়ে রঙ্গিনী & রঙ্গিনীদের গল্প গ্রুপের হ্যাংআউট অনুষ্ঠিত হয়েছে। রঙ্গিনী & রঙ্গিনীদের গল্প এর হ্যাংআউট এ অনেক নারী উদ্যোক্তারা উপস্থিত ছিলেন আর গেস্ট হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব আরজে সাইমুর রহমান (চেয়ারম্যান, রেডিও স্বদেশ, স্বদেশ টিভি।

অনুষ্ঠান দুপুর ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলে। প্রোগ্রামে ওয়েলকাম গিফট, ৩জন একটিভ মেম্বার গিফট, রেফেল ড্র গিফট, স্পন্সর পেইজে লাইক,রিভিউ গিফট, গেমস গিফট, বেস্ট ইনটারট্যানমেন্ট গিফট, বাচ্চাদের গিফট, রেম্প শো, ফ্রি মেহেদী, আনলিমিটেড ফোটোগ্রাফি, ওয়েলকাম ড্রিঙ্কস, ফুড, ডেজার্ট, কেক কাটিং পর্ব অনুষ্ঠিত হয়। ফাউন্ডার_অ্যাডমিন নিপা আফসান। রঙ্গিনী গ্রুপের যাত্রা শুরু হয় ২০১৮ এর মার্চে।

কো_অ্যাডমিন_রেশমা স্মৃতি, মডারেটর_ অন্তূ প্রধান,জান্নাতুল নাইমা, হাবিবা সুলতানা সরকার,উর্মি সুবর্ণা,লাবনী হোসেন, এডভাইজার_ফারজানা জেরিন|ফোটোগ্রাফি পার্টনার _The wedding photography & De moments(Shayed’s photography)। অনুষ্ঠানে মিডিয়া পার্টনার ছিল আরজে সাইমুর পরিচালিত স্বদেশ নিউজ২৪.কম, রেডিও স্বদেশ ও স্বদেশ.টিভি। অনুষ্ঠানে স্বদেশ টিভির পক্ষ থেকে নারী উদ্যোক্তাদের সাক্ষাতকার নেওয়া হয়।

যাদের সহযোগিতায় হ্যাংআউট সফল হয়েছিল নিচে তাদের বিবরণ দেওয়া হলো।
পেজের প্রতিষ্ঠাতা:নিপা আফসান

পেজের নাম:রঙ্গিনী

স্পন্সর টাইপ: টাইটেল স্পনসর !

পেজের যাত্রা :১ডিসেম্বের ২০১৭

সেবা ও ব্যবসায়ের ধরন:কসমেটিক্স,স্কিন কেয়ার প্রোডাক্ট,জুয়েলারি,মিক্সড আইটেম !

ভবিষ্যৎ পরিকল্পনা:আমার অনলাইন বিজনেজটা ওপেন করার প্রধান কারণ ছিলো নিজেকে নারী উদ্যোক্তা হিসেবে ভালো একটা অবস্থানে নিয়ে যাওয়া !বিজনেজ শুরু করার আগে থেকেই অনেকের ভালোবাসা আর অনুপ্রেরণা পেয়েছি কিন্তূ কিছু মাস আগে কোনো কারণে ফেইসবুক আইডির সাথে আমার বিজনেজ পেইজটা চলে যায় !তাই বলে আমি থেমে থাকবোনা !আমার এতোটুকু আসার পিছনে আমার আম্মুর সহযোগিতা অনেক বেশি কারণ আমি অনেক কনজারভেটিভ পরিবারের মেয়ে !সবাই আমার জন্য দোয়া করবেন এবং পাশে থাকবেন !

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ :আমি রঙ্গিনী এবং রঙ্গিনী রঙ্গিনীদের গল্প গ্রুপের ফাউন্ডার অ্যাডমিন এটি একটি গার্লস গ্রুপ,আমার ভালোবাসা আমার স্বপ্ন ! রঙ্গিনী গ্রুপটা আইডির সাথে চলে গেলে আবারো রঙ্গিনীদের গল্পের যাত্রা শুরু করি !আলহামদুলিল্লাহ আমার পাশে আমি অনেক ভালো মনের বন্ধু, বোনদের পেয়েছি !সবাই খারাপ হয়না এর মধ্যে কিছু মুখ সবসময় হেল্পফুল আর ভালোবেসে পাশেও থাকে যার ফলস্বরূপ আমার গ্রুপের হ্যাংআউট করা !আমার অ্যাডমিন প্যানেল এর কো অ্যাডমিন স্মৃতি,মডারেটর অন্তূ,নাইমা,হাবিবা,লাবনী,উর্মি প্রতিটা বোন অনেক হেল্পফুল আমাকে অনেক ভালোবাসে !এভাবেই খারাপের ভিড়ে কিছু ভালো মনের মানুষ গুলোকে নিয়ে এগিয়ে যেতে চাই !সর্বশেষ বলবো কিছু হারিয়ে যা পেয়েছি আলহামদুলিল্লাহ !

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 এমন একটি মিডিয়া মাধ্যম যার কর্ণধার আরজে সাইমুর রহমান সবসময় অনলাইনে নতুন নতুন নারী উদ্যোক্তা খুঁজে বের করে সাথে নতুন মুখগুলো যারা ভালো কিছু করতে চায় তাঁদের পাশে থাকে !এটি এমন একটি প্লাটফ্রম যা যেকোনো নারীকে তাঁর নিজের একটা পরিচয় তৈরী করতে অনুপ্রেরণা দেয় ! অনেক অনেক ধন্যবাদ সাইমুর রহমান ভাইয়া এভাবে আমাদের পাশে থাকবার জন্য ! স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা রইলো যেনো সবসময় ভালো কাজগুলোকে ভাইয়া এভাবেই অনুপ্রেরণা দিয়ে এগিয়ে নিয়ে যেতে পারে !

পেজের প্রতিষ্ঠাতা: সাদিয়া আফরিন

পেজের নাম:Food Frolic

স্পন্সর টাইপ:কেক

পেজের যাত্রা :২৩সেপ্টেম্বর ২০১৬

সেবা ও ব্যবসায়ের ধরন:কেক,ডিজার্ট !বিভিন্ন রকমের কেক এবং ডিজার্ট ঘরে তৈরী করা হয় !

ভবিষ্যৎ পরিকল্পনা :ছোটো একটা কেক শপ দেয়ার ইচ্ছে আছে !আমি সব সময় ফ্রেশ এবং স্বাস্থকর ফুড পরিবেশন করতে চাই সবাইকে !এখনকার ভেজাল খাবারের ভিড়ে সবাই যেনো ফ্রেশ খাবার পেতে পারে সেটাই চাই !

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ:
নিপা আপুকে রঙ্গিনী গ্রুপ থেকে চিনি !আপু অসম্বব ভালো একজন মানুষ এবং হেল্পফুল !আপু তাঁর স্পনসরদের জন্য যত হেল্প করার চেষ্টা করে !বিজনেজ ওমেন দের জন্য এটা অনেক বড়ো একটা প্লাটফ্রম !

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর সুক্ষ সাবলীল ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। সাইমুর ভাইয়া সবসময় ভাল কাজের সাথেই থাকেন। সব প্রোগ্রামেই সাইমুর ভাইয়া কে দেখা যায়।তিনি সকল নারীদের কে অনুপ্রেরণা দিয়ে পাশেই থাকেন। স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা।

পেজের প্রতিষ্ঠাতা:
লায়লা শারমিন মৌ।

পেজের নাম: সাফরিয়ানাস টাচ্।

স্পন্সর টাইপ: রাফেল ড্র গিফট(ড্রেস)

পেজের যাত্রা : ২০১৮ সালের ৭ এপ্রিল।

সেবা ও ব্যবসায়ের ধরন: দেশী শাড়ি,ইন্ডিয়ান ড্রেস,শাড়ি,গহনা।

ভবিষ্যৎ পরিকল্পনা: দেশীয় তাঁতের কাপড়কে যে কোন দেশের কাছে গ্রহণযোগ্য করে তোলা।

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ: অনেক অনেক শুভ কামনা গ্রুপটার জন্য।অনেক ভাল উদ্যোগ নিয়া এগিয়ে যাচছে।ভবিষ্যতে আরো সুদূর প্রসারী চিন্তা ভাবনা এগিয়ে যাক। আমি মনে করি একটা অনু্ষ্ঠান অনেকগুলো মানুষের মিলনমেলা।সবাই মিলেই একটি অনুষ্ঠান সফল ও আনন্দময় হয়ে ওঠে।এখানে আমি এই আনন্দের অংশ হতে পেরেছি,এতেই আমি আনন্দিত।নিপা খুব সুন্দর চিন্তা চেতনার মানুষ,অনেক অনেক দোয়া রইল ওর জন্য এবং ওর গ্রুপের জন্য।

স্বদেশ মাল্টিমিডিয়া সম্পর্কে কিছু কথা:

স্বদেশ মাল্টিমিডিয়া Swadesh news24 বতর্মানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া ।স্বদেশ মিডিয়ার পরিচালক, সবার প্রিয় আর জে সাইমুর ভাই ।সাইমুর ভাই অত্যন্ত দক্ষতার সাথে প্রতিটি বিষয় কে উপস্থাপন করেন , যা সত্যিই অত্যন্ত প্রশংসনীয় ।তিনি সবসময় নারী উদ্যোক্তা কে কাজের অনুপ্রেরনা দেন নিউজ এর মাধ্যমে ।আমাদের মত উদ্যোক্তাদের কাজকে সবার সামনে তুলে ধরার জন্য সুন্দর একটা সুযোগ করে দিয়েছেন সাইমুর ভাই । উনার কাছে আমার আন্তরিক কৃতজ্ঞতা । আর স্বদেশ টিভি এর জন্য রইল অনেক শুভ কামনা ।

পেজের প্রতিষ্ঠাতা: ইসরাত তিশা

পেজের নাম: style mode

স্পন্সর টাইপ:ড্রেস

পেজের যাত্রা :মার্চ ১, ২০১৮

সেবা ও ব্যবসায়ের ধরন: সব ধরনের মেয়েদের ড্রেস সেল করা হয়।

ভবিষ্যৎ পরিকল্পনা :আমি আমার এই পেইজ এবং অনলাইন বিজনেজটাকে অন্য বড় পেজের মতো ভালো অবস্থানে নিয়ে যেতে চাই !যেনো সবাই আমার পেইজটাকে ভালোবাসে,ফলো করে।আমার জন্য সবাই দোয়া করবেন !

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ:রঙ্গিনী গ্রুপের অ্যাডমিন থাকা অবস্থা থেকে নিপা আফসান আপুর সাথে কথা হতো কোনো কারণে ওই গ্রুপটা চলে গেলেও ভালোবাসাটা কমেনি !আপুকে অনেক ভালো লাগে তাই তাঁর পাশে থেকে আমার বিজনেজটা কেও ভালো জায়গায় নিয়ে যেতে চাই কারণ অনেক ভালো একটা প্লাটফ্রম পেয়েছি স্পনসর এর কারণে !এভাবেই আপু পাশে থেকে বিজনেজ এর জন্য হেল্প করুক সেটাই চাই !

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর সুক্ষ সাবলীল ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। সাইমুর ভাইয়া সবসময় ভাল কাজের সাথেই থাকেন। সব প্রোগ্রামেই সাইমুর ভাইয়া কে দেখা যায়।তিনি সকল নারীদের কে অনুপ্রেরণা দিয়ে পাশেই থাকেন। স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা।

পেজের প্রতিষ্ঠাতা: আহসান মিতু..

পেজের নাম: “Ahsan fashion house”

স্পন্সর টাইপ: কুর্তি,জুয়েলারি।

পেজের যাত্রা : ২০১৬ সালের ৩১শে জুলাই।

সেবা ও ব্যবসায়ের ধরন: নারীদের চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় জিনিস যেমন: স্টিচ কুর্তি,গাউন, থ্রি পিস,জুয়েলারি আইটেম,চায়না বেগ,কসমেটিক ইত্যাদি তাদের সাধ্যের মধ্যে বিক্রয় করে থাকি।

ভবিষ্যৎ পরিকল্পনা : অবসর সময়কে কাজে লাগানোর জন্য মূলত এই উদ্যোগ গ্রহণ করা। তা থেকেই হাজারো সপ্নের মধ্যে নতুন সপ্ন জাগ্রত হওয়া। মেয়েরা পারে না এমন কোনো কাজ নেই। তবে লোকে কি বলবে,সমাজ কি বলবে তা ভেবে পারবো না বলে অনেক মেয়ে পিছিয়ে আছে। তবে আমার মতে এইসব চিন্তা পিছু ফেলে নিজের প্রতি আত্মবিশ্বাস রেখে নিজেকে এক নতুন পরিচয় গড়ে তোলা আমার মূল উদ্দেশ্য। এবং আমার বাবার বিশ্বাস মেয়েরা সব পারে নিজের শিক্ষায় গড়ে উঠে নিজের প্রতি আত্মবিশ্বাস রেখে সমাজে আত্মসম্মানের এক পরিচয় তৈরি করতে হবে। বাবার অনুপ্রেরণায় আমি “Ahsan fashion house” পেজটি প্রতিষ্ঠিত করেছি, “Ahsan” নামটি মূলত আমার বাবার নাম থেকে নেওয়া এবং “Ahsan” নামটি যুক্ত করে আমার ফেসবুকে আইডি নাম “Ahsan Mitu” দেওয়া।মাঝখানে কিছু সময় পড়াশুনার চাপে এবং পারিবারিক কিছু কারনে প্রায় এক বছর বিজনেস অফ রেখেছি। এখন নতুন করে আবার শুরু করছি, প্রথমে কুর্তি,গাউন থ্রি পিস দিয়ে শুরু করেছি।আলহামদুলিল্লাহ এখন ড্রেস আইটেম এর সাথে বিভিন্ন রকমের জুয়েলারি, চায়না থেকে নিজে বেগ ইমপর্ট করি এবং কসমেটিক ইত্যাদি সহ বিজনেস শুরু করেছি। আজ আমার “বাবা” নেই ৪বছর হলো তবে তার অনুপ্রেরণায় আজ আমি এত দূর আসতে পেরেছি। অনেক বাধা পেরিয়ে হার না মেনে হাল না ছেড়ে আজ আমি একজন সফল নারী উধ্যোক্তা হয়ে উঠেছি একমাত্র আপনাদের সকলের দোয়ায় এবং রঙিনী গ্রুপের সকলের ভালবাসায়। আমি এই ব্যবসাটাকে অনেক বড় করতে চাই। এবং ভবিষ্যতে এই একটা সপ্ন সফলতার মাধ্যমে আমার বাকি সপ্নগুলোও পূরন করতে চাই। আসা করি সবাই আমার পাশে থাকবেন।

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ: “Rongini” গ্রুপটা একটা ভালবাসার গ্রুপ, নিপা আফসান এর মাধ্যমে এই গ্রুপের সদস্যদের সাথে পরিচয় হওয়া। নিপা আফসান এর সাথে আমার একটা গ্রুপের গেট টুগেদার এ পরিচয় তা থেকে আজ ৪বছর আমাদের বন্ধুত্ব। এবং এই মিলে ৩য় বার স্পনসর করছি কোনো গ্রুপে। “Rongini” গ্রুপে সকলের সাপর্টে আজ আমি এতো দূর। নিপা আফসান সবসময় আমাকে বিজনেস প্রমোট এর ক্ষেত্রে সাহায্য করেছে। একজন বন্ধু হিসেবে তাকে সবসময় পাশে পেয়েছি। দোয়া করি “Rongini” গ্রুপটা যেন আরো বড় হয় এবং এই ভাবে যেন আমাদের সকল স্পনসরদের পাশে থাকে।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর সুক্ষ সাবলীল ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। সাইমুর ভাইয়া সবসময় ভাল কাজের সাথেই থাকেন। সব প্রোগ্রামেই সাইমুর ভাইয়া কে দেখা যায়।তিনি সকল নারীদের কে অনুপ্রেরণা দিয়ে পাশেই থাকেন। স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা।

♦পেইজের প্রতিষ্ঠাতা : নাঈমা আক্তার

♦পেইজের নাম : MM Different Collection

♦স্পন্সর টাইপ : কসমেটিকস, হিজাব,ড্রেস এবং অন্যান্য।

♦পেইজের যাত্রা : সাজগোজের শখ কার নেই! সে শখ আমার আছে খুবই প্রখর ভাবে। সেই শখ থেকে আমি আমার অনলাইন বিজনেস শুরু করেছি বললে ভুল হবে। নিজে থেকে কিছু একটা করতে চাই – নিজের এই ইচ্ছা পূরণের তাগিদে আমার বিজনেসটা শুরু করি।২০১৮ তে পদক্ষেপ গ্রহণ করি আর কিছুদিনের মধ্যেই বিজনেস টা শুরু করে দেই। আমি চেষ্টা করছি সবাইকে ভালো কিছু উপহার দেওয়ার জন্য।

♦সেবা ও ব্যবসায়ের ধরণ : এই বসুন্ধরা আমাদের অনেক কিছু দিয়েছে। বসুন্ধরা বললে ভুল হবে সৃষ্টিকর্তা মহান আল্লাহ পাক সব দিয়েছেন। মানুষ মাত্রই সামাজিক প্রাণি। সামাজিক প্রাণি অবশ্যই সমাজে বাস করে।
আর সমাজে বাস করতে হলে সবার সাথে, সময়ের সুসামঞ্জস্যপূর্ণ হয়ে থাকতে হয়।এসকল বিষয় বিবেচনা পূর্বক আমি সবার কাছে সেসব উপকরণ ও জিনিস-সামগ্রী #MM_Different_Collection এ নিয়ে উপস্থিত হয়েছি।

♦ভবিষ্যৎ পরিকল্পনা : আমাদের সমাজ ব্যবস্থায় অনেক অসামঞ্জস্য রয়েছে। তার একটি হলো মেয়েরা ঘরে থাকবে,ঘরকন্না করবে। আমি এটায় বিশ্বাসী নই। মেয়েদেরও সমান ভূমিকা আছে সমাজে। আমি নিজেকে প্রতিষ্ঠা করতে চাই, আর সেই গোড়া ব্যক্তিদের বোঝাতে চাই মেয়েদের জন্ম ও সৃষ্টি শুধু ঘরকন্নার জন্য হয়। কোনো মহৎ কাজের জন্য তাদের সৃষ্টি। নিজ উদ্যম, সততা,ন্যায়নিষ্ঠার মাধ্যমে এই পেইজের পরিসর বৃহৎ করতে চাই।আশা করি, আমার কাজ আপনাদের সকলে মুগ্ধ করবে আর এটা জানি -আমি যা করবে তার ফলাফল আমি পাবো আমার কাজের দ্বারাই।
আমি সবার দোয়া ভালোবাসা কামনা করি।

♦#Rongini নিয়ে কথা ও স্পন্সরের কারণ : #Rongini গ্রুপটা একটা ভালো লাগার, ভালোবাসার জায়গা। এই গ্রুপের এডমিন #নিপা_আফসান আপু আমার খুবই প্রিয় আর জানা শোনা একজন সফল উদ্যোক্তা। তার ব্যবহারে আমি বিমোহিত, তিনি তার মেম্বারদের প্রতি খুবই দায়িত্বশীল এবং তাদের খুবই ভালোবাসেন – মূলত এটাই কারণ আমার স্পন্সর হওয়ার পেছনে। স্পন্সরদের জন্য খুব সুন্দর একটি প্লাটফর্ম তৈরি করে দিয়েছেন তিনি। এই প্লাটফর্মের মাধ্যমে আমরা যারা স্পন্সর, তারা তাদের যোগ্যতা,ইচ্ছে পূরণ করার একটি বড় সুযোগ পাচ্ছে।#নিপা আপুকে ধন্যবাদ দিতেই হয় যে তিনি এত বড় সুযোগ করে দিয়েছেন আমাদের জন্য। আপুর জন্য বিনম্র শ্রদ্ধা এবং ভালোবাসা।

♦স্বদেশ মাল্টিমিডিয়া সম্পর্কে কিছু কথা : স্বদেশ মাল্টিমিডিয়া এবং #swadeshnews24বর্তমানে দেশের অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে #সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর এবং সাবলীলভাবে প্রতিটা বিষয়কে সবার সম্মুখে উপস্থাপন করে যা সত্যিই অপ্রশংসনীয় নয়। তিনি নারীদের মাঝে অনুপ্রেরণা জোগাচ্ছে এবং পাশে থাকেন। #স্বদেশ_মাল্টিমিডিয়া -র জন্য অনেক অনেক শুভ কামনা যেন তারা ভবিষ্যৎ এ এর পরিসর ব্যাপক করে এবং সবার মাঝে আলো ছড়িয়ে দিতে পারে।

পেজের প্রতিষ্ঠাতা: ইরা রহমান(আয়েশা রহমান )

পেজের নাম:Era’s pitha house

স্পন্সর টাইপ:পিঠা,পুলি,পায়েস !

পেজের যাত্রা :২০অক্টোবর,২০১৮

সেবা ও ব্যবসায়ের ধরন:আমি ছোটো প্রোগ্রাম থেকে শুরু করে বড়ো যেকোনো প্রোগ্রামে চাহিদা অনুযায়ী পিঠা,পুলি,নাড়ু তৈরী করে ঢাকার ভিতরে হোম ডেলিভারি দেই !

ভবিষ্যৎ পরিকল্পনা:এই অনলাইন জগতে আমি একেবারেই নতুন মুখ !আমি সবসময় নতুন নতুন রান্না করে সবাইকে খাওয়াতে খুব ভালোবাসি !সেখান থেকেই সকলের অনুপ্রেরণা পেয়ে আজকে আমার বিজনেজ এর যাত্রা শুরু !আমার সকল পরিকল্পনার ফল এই ইরা’স পিঠা হাউস !ভবিষ্যতে আরো ভালো ভালো পিঠা আপনাদের জন্য তৈরী করবো !

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ:আমি রঙ্গিনী গ্রুপের একজন মেম্বার !নিপা অনেক ভালো মনের একজন মানুষ !এই গ্রুপের প্রতিটা অ্যাডমিন,মোডেরেটর খুব ভালো এবং মিশুক ! প্রথমে আমার পেইজে এতো বেশি মেম্বার ছিলোনা,নিপার মাধ্যমে আমি অনেক মেম্বার সাথে অনেক সারা পেয়েছি !গ্রুপ হলো একটা পরিবার !আমি লক্ষি বোন নিপার মাধ্যমে সুন্দর একটা পরিবার সাথে অনেক ভালোবাসা পেয়েছি বলেই এখানে স্পন্সর করা !

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর সুক্ষ সাবলীল ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। সাইমুর ভাইয়া সবসময় ভাল কাজের সাথেই থাকেন। সব প্রোগ্রামেই সাইমুর ভাইয়া কে দেখা যায়।তিনি সকল নারীদের কে অনুপ্রেরণা দিয়ে পাশেই থাকেন। স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা।

পেজের প্রতিষ্ঠাতা:সাঈদ আহমেদ

পেজের নাম:দি মোমেন্টস

স্পন্সর টাইপ:ফটোগ্রাফি

পেজের যাত্রা :২০১৫

সেবা ও ব্যবসায়ের ধরন:ইভেন্ট ফটোগ্রাফি

ভবিষ্যৎ পরিকল্পনা:সবসময় ক্রিয়েটিভ কিছু করতে ভালো লাগতো !সেই ভালো লাগা থেকেই ফটোগ্রাফিতে আসা !সম্পূর্ণ নিজের মনের জোরে আর সবার ভালোবাসায় কাজের মাধ্যমে আজকে আমার এই অবস্থান !কারণ আমি ভালো কাজে বিস্বাসী !সবাই আমার জন্য দোয়া করবেন !

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ:এখন অনেক অনেক গার্লস গ্রুপ কিন্তূ নিপা আফসানকে সবার চেয়ে ভিন্ন মনে হয়েছে তাঁর গ্রুপের অনেক আপুরাই আমার কাজ পছন্দ করে ! তাই এতো কাজের মধ্যে সময় করা রঙ্গিনীদের জন্য !

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর সুক্ষ সাবলীল ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। সাইমুর ভাইয়া সবসময় ভাল কাজের সাথেই থাকেন। সব প্রোগ্রামেই সাইমুর ভাইয়া কে দেখা যায়।তিনি সকল নারীদের কে অনুপ্রেরণা দিয়ে পাশেই থাকেন। স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা।

পেজের প্রতিষ্ঠাতা:মনির হোসাইন !

পেজের নাম:Star world beauty parlour.
ঠিকানা_নূরের চালা(বাড্ডা,নতুন বাজার)

স্পন্সর টাইপ: মেকওভার পার্টনার !

পেজের যাত্রা :প্রায় ১১বছর !

সেবা ও ব্যবসায়ের ধরন:মেয়েদের বিউটি পার্লার

ভবিষ্যৎ পরিকল্পনা:নিজের জন্য নিজেকে কিছু করে উপহার দেয়ার জন্য এতো পরিশ্রম করা !তাই আল্লাহ ফলস্বরূপ প্রায় ১১বছরের কষ্টে আমার পার্লারে ২জন কর্মী থেকে এখন ৫০+মেয়ে কর্মী !অনেক অনেক ভালোবাসা আর দোয়া পাচ্ছি সবার !সবাই এবাবেই পাশে থাকুক এটাই চাই !

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ:গ্রুপের অ্যাডমিন নিপা আফসান সাথে ওর বেস্ট মেয়ে ফ্রেন্ড অনেকেই সবসময় আমার বিউটি পারলারে আসে আর ওভাবেই পরিচয় সাথে ভালোবাসা থেকে স্পন্সর করা !আশা করি সবসময় নিপা আপু এভাবেই পাশে থাকবে আমার জন্য ছোটো ছোটো হেল্পফুল কিছু করবে !

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর সুক্ষ সাবলীল ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। সাইমুর ভাইয়া সবসময় ভাল কাজের সাথেই থাকেন। সব প্রোগ্রামেই সাইমুর ভাইয়া কে দেখা যায়।তিনি সকল নারীদের কে অনুপ্রেরণা দিয়ে পাশেই থাকেন। স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা।

পেজের প্রতিষ্ঠাতা:সোহাগী ইসলাম রুপা

পেজের নাম:Rupa’s collection
Shop Address_(mirpur 1,capital tower,level 1,shop number 6_New ornaments world)

স্পন্সর টাইপ: ঘড়ি,হিজাব !

পেজের যাত্রা :২০সেপ্টেম্বর ২০১৭

সেবা ও ব্যবসায়ের ধরন:প্রধান আইটেম ছেলে,মেয়েদের ঘড়ি সাথে,ড্রেস,জুয়েলারি,কসমেটিক্স মিক্সড আইটেম !

ভবিষ্যৎ পরিকল্পনা:আমার স্বামীর শপ ছিলো অনেক আগে থেকেই কিন্তূ অনলাইন বিজনেজ নিজে নিজের একটা পরিচয় করার জন্যই শুরু করা !অনেক স্বপ্ন আছে !বিজনেজকে একটা ভালো অবস্থানে নিয়ে যেতে চাই তবে এর জন্য আমার স্বামীর অবদান ও অনেক !আমি এবং আমার স্বামী দুজনে বিজনেজটাকে একসাথে ভালো একটা অবস্থানে নিয়ে যেতে চাই !

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ:গ্রুপের অ্যাডমিন নিপা আফসান আমার বেস্ট ফ্রেন্ড যার সাথে গ্রুপ ওয়ার্ল্ড এর প্রথম থেকেই একসাথে পরিচয় !ওর রঙ্গিনী গ্রুপে বা সবসময় ওর সাথে প্রথম থেকেই আমি ছিলাম কিন্তূ কোনো কারণে গ্রুপটা চলে যায় আবারো রঙ্গিনীদের গল্প শুরু করে !সবসময় পাশে থাকবো ভেবেই বিজনেজ এর প্রথম স্পন্সরশিপ এখানে করা !সবাই দোয়া করবেন আমার জন্য !

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর সুক্ষ সাবলীল ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। সাইমুর ভাইয়া সবসময় ভাল কাজের সাথেই থাকেন। সব প্রোগ্রামেই সাইমুর ভাইয়া কে দেখা যায়।তিনি সকল নারীদের কে অনুপ্রেরণা দিয়ে পাশেই থাকেন। স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা।

 

⭐পেজের প্রতিষ্ঠাতা : তাসলিমা আলম নিশি

⭐পেজের নাম : Z S N Gift Corner

স্পন্সর টাইপ : জুতা, থ্রি পিস, কসমেটিক, জুয়েলারি, হারবাল আইটেম !

⭐পেজের যাএা : ১৮ অক্টোবর ২০১৮

⭐সেবা ও ব্যবসায়ের ধরন : নিত্য প্রয়োজনীয় জিনিস যেমন – থ্রি পিস, জুতা, জুয়েলারি আইটেম, ফেস এবং বডি হারবাল আইটেম !

⭐ভবিষ্যত পরিকল্পনা :আশা করি সকলের চাহিদা অনুযায়ী নিত্য প্রয়োজনিয় সকল পন্য এবং ১০০% গুনগত মানসম্মত প্রডাক্টস পোছে দিব এবং সকলকে পাশে নিয়ে পেজটাকে আরো অনেক বড়ো করবো ইনশাআল্লাহ ।

Rongini & Ronginider golpo নিয়ে কথা : প্রথমে রঙ্গিনী গ্রুপের সাধারণ মেম্বার ছিলাম, নিপা আফসান আপু সাথে আমার পেজ নিয়ে কথা হয় ! পেজ বিষয় আমার তেমন ধারনা ছিল না, নিপা আপু পেজ বিষয় অনেক ধারনা দেন ও সাহায্য করে, নিপা আপু অনেক ভালো মনের মানুষ এবং একজন বোনও বটে আর গ্রুপ হলো একটা পরিবার,আশা করি সামনে আরো অনেক সাহায্য পাবো ইনশাআল্লাহ !

স্বদেশ মাল্টিমিডিয়া সম্পর্কে কিছু কথা: স্বদেশ মাল্টিমিডিয়া Swadesh news24 বতর্মানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া ।স্বদেশ মিডিয়া যিনি পরিচালনা করছেন তিনি সবার প্রিয় “” আর জে সাইমুর “” ভাইয়া ।সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর ও সাবলীল ভাবে প্রতিটি বিষয় কে উপস্থাপন করা হয় , যা’ সত্যিই অত্যন্ত প্রশংসনীয় ।তিনি সবসময় অনলাইন ব্যবসায়ী নারীদের কে কাজের অনুপ্রেরনা দেন নিউজ এর মাধ্যমে ।আমার বিজনেস কে উপস্থাপন করার জন্য সুন্দর একটা সুযোগ করে দিয়েছেন সাইমুর ভাইয়া । উনার কাছে আমি কৃতজ্ঞ । আর স্বদেশ এর জন্য রইল অনেক শুভ কামনা ।

পেজের নাম: কন্যা কুমারী

স্পন্সর টাইপ: লেডিস কালেকশন

পেজের যাত্রা : ১৪জুলাই ২০১৯

সেবা ও ব্যবসায়ের ধরন: সকল মহিলাদের চাহিদা ভিত্তিক পণ্য,ড্রেস, জুয়েলারি, মেকআপ, জুতা ইত্যাদি।

ভবিষ্যৎ পরিকল্পনা: আমার বিজনেস একেবারেই নতুন..অল্প কিছু কানের দুল নিয়ে শুরু করি..এখন মহিলাদের সকল ধরনের জিনিস এই আমার এখানে আছে…আমার সকল পরিকল্পনা এখন এই বিজনেস নিয়ে ইনশাল্লাহ ভবিষ্যতে আরো ভালো কিছু আপনাদের কাছে পৌছাতে পারবো।

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ:
আমি রঙিনী গ্রুপের এক জন সদস্য। রঙিনী গ্রুপের ফাউন্ডার অ্যাডমিন নিপা আফসান আপু আমার খুব কাছের একটা বোন। আপুর মাধমে এই গ্রুপে আসা।সকল আপুদের বিজনেস এর প্রতিফলন খুবি সফল হয়েছে। তাই আমিও তাদের মধ্যে আমার ছোট একটা বিজনেস তুলে ধরে তাদের সাথে সামনে এগিয়ে যেতে চাই।এর জন্যই আমার স্পন্সর করা।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:সদেশ মিডিয়া news24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া।এই মিডিয়া যিনি পরিচালনা করছেন তিনি হলো আমাদের সবার প্রিয় আরজে সাইমুর রহমান ভাইয়া। সাইমুর ভাইয়া তার পরিচালনায় প্রতিটি বিষয় তুলে ধরছেন নিউজ এর মাধ্যমে। শুধু আমাদের বিজনেস এই না আমাদের সপ্ন গুলি কে ও উপস্থাপন করার জন্য সুন্দর একটি প্লাটফ্রম তৈরি করেছেন।আমাদের সামনে এগিয়ে যাওয়ার জন্য ভাইয়ার কাছ থেকে অনেক অনুপ্রেরণা পেয়েছি, তাই ভাইয়ার প্রতি আমরা অনেক কৃতজ্ঞ থাকবো। Shodesh maltimedia news24 এর জন্য অনেক অনেক শুভ কামনা।

ছোট থেকেই রান্না করা একটা সখের বিষয় ছিলো। খুব ভালো লাগতো রান্না করতে যখন ভাবলাম আমার নিজের কিছু করতে হবে নিজের একটা প্রতিষ্ঠান হবে যেখানে বেকারদের কাজ দিতে পারবো, নিজের আলাদা একটা পরিচয় হবে তখনই ভাব লাম এই খাবার নিয়েই কিছু করি আর বতমান খাবার এর যে মান তাতে ভালো মানের খাবার নিয়ে কাজ করলে সবাই উপকৃত হবে।
আমি শাহিনা আক্তার ইতি

Page: Yummy Snacks
Type :হোমমেড ফুড
১৮/১১/২০১৮ এ শুরু করেছিলাম আমার Yummy Snacks সপ্নের যাএা
আমার এখানে বিভিন্ন ধরনের পিঠা, স্নাক্স,ডেসার্ট থেকে শুরু করে ১০০ এর ও উপর খাবার নিয়ে কাজ করছি আমি।
পরিকল্পনা বলতে ইচ্ছা আছে অনেক কিছু করার একটা প্রতিষ্ঠান করা যেখানে আমি বিভিন্ন ধরনের রান্না শিখাতে পারবো এবং আমার রান্না করা খাবার বিভিন্ন আয়োজন এ সবার কাছে পৌছে দিয়ে সবার আনন্দ কে আরও বারিয়ে দিতে পারবো।

Rongini & Ronginider golpo নিয়ে বলতে গেলে প্রথমে যার নাম টা মনে পরে যায় সবার প্রিয় নিপা আফসান আপু র কথা যায় কথা যত বেশি বলবো ততই কম হবে আপ্পি এত ভালো যা না বল্লেই না আর সে আমদের জন্য অনেক করতেছে যার জন্য আমারা ব্যবসায়িরা এক এ অপরের সাথে পরিচিত হতে পারছি।একে অপরকে সাহায্য করতে পারছি, অনেক কিছু করার সুযোক পাচ্ছি। আর যেই গ্রুপের প্রতিষ্ঠাতা এতো গুনি অবশ্যই সেই গ্রুপ টা শুধু একটা ভালবাসা। ধন্যবাদ আপু তোমাকে পেয়েছি।

স্বদেশ মাল্টিমিডিয়া সম্পর্কে কিছু কথা: স্বদেশ মিডিয়া news24 বতর্মানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া ।স্বদেশ মিডিয়া যিনি পরিচালনা করছেন আর জে সাইমুর ভাইয়া ।সাইমুর ভাইয়ার পরিচালনায় আমাদের প্রতিটি বিষয় উপস্থাপন করে তুলে ধরছেন নিউজ এর মাধ্যমে। শুধু আমাদের বিজনেস না আমাদের সপ্ন কে উপস্থাপন করার জন্য এবং সুন্দর একটা সুযোগ করে দেয়ার জন্য ভাইয়া কাছে আমারা কৃতজ্ঞ থাকবো । ধন্যবাদ ভাইয়া

পেইজের প্রতিষ্ঠাতা : মুসকান মনিষা

পেইজের নাম : মুসকান’স কালেকশন

স্পনসর টাইপ : কসমেটিকস, জুয়েলারি এবং অন্যান্য।

পেইজের যাত্রা : ছোটবেলা থেকেই সাজগোজের প্রতি ছিলো ভীষণ রকমের ঝোঁক বা সখও বলা যেতে পারে। সেই সখটাকে ঘিরেই ২০১৮ সালে আমি আমার অনলাইন বিজনেস শুরু করি।
গতানুগতিক চিন্তার বাইরে নতুন কিছু করার প্রত্যয়ে সবাইকে সাথে নিয়ে ২৯ ডিসেম্বর ২০১৭ সালে পেইজের যাত্রা শুরু।

সেবা ও ব্যবসায়ের ধরন : মহান আল্লাহর অশেষ নেয়ামত ও করুনাময়ে আমরা এই পৃথিবীর মায়াজালে বেড়ে উঠেছি।আমাদের এই বেড়ে উঠা শুধু একাকী নয় পুরো একটি সমাজে, এ যেন একই সূত্রে অনেকগুলো মণি-মুক্তার সমন্বয়। তাই আমাদের উচিত একে অপরের প্রতি স্নেহশীল চিন্তায় সেবাব্রত হয়ে কাজ করা।
সকল সামাজিক ন্যায়-অন্যায়ের বিভেদ করে চলা।
জীবনের এই চলার পথে নিজেকে সুন্দর করে উপস্থাপন করা প্রত্যেকরই চাওয়া।
আর এই নিজেকে সাজিয়ে তোলার পিছনে রয়েছে অনেক উপকরণ যার কিছু অংশ নিয়ে Muskan’s Collection আপনাদের কাছে হাজির হয়েছে।

ভবিষ্যৎ পরিকল্পনা : সর্বপরী নিজেকে এক বা একাকী না ভেবে আমি সবার মাঝে থাকতে চাই। স্বাবলম্বী হয়ে নিজেকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয়ে কাজ করতে চাই।
নিজের উদ্যোম চেষ্টা,সততা এবং কঠোর পরিশ্রমে বিজনেস টা অনেক বড় করতে চাই।
তার জন্য আমার অনেক বেশি প্রমোশন দরকার। আশা করি,আমার কাজ এবং আমার ব্যবহারই আমাকে আমার প্রাপ্য ফলাফল দিবে।
সবার অনেক বেশি ভালোবাসা এবং দোয়া কামনা করি।

Rongini নিয়ে কথা ও স্পনসরের কারণ : অন্যান্য গ্রপের মতো Rongini-ও আমার খুব প্রিয় একটি গ্রপ,তারচেয়েও বড় কথা গ্রপের এডমিন নিপা আফসান আপু আমার খুব প্রিয় একজন মানুষ। তার ব্যবহারে আমি মুগ্ধ, তিনি খুবই সাহসী।
তার মেম্বারদের প্রতি অগাধ ভালোবাসাই আমার স্পনসর হওয়ার মূল কারন।
তিনি স্পনসর আপুদের একটি ভালো প্লাটফর্ম দিয়েছেন যেখানে সবাই সবার ইচ্ছে পূরন,যোগ্যতা যাচাই করার সুযোগ পাচ্ছেন।
আপুর জন্য আমার আন্তরিক ভালোবাসা, এভাবেই যেন সবার কল্যানে নিজেকে নিয়োজিত রাখেন।

স্বদেশ মাল্টিমিডিয়া সম্পর্কে কিছু কথা : স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর সুক্ষ সাবলীল ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। সাইমুর ভাইয়া সবসময় ভাল কাজের সাথেই থাকেন। সব প্রোগ্রামেই সাইমুর ভাইয়া কে দেখা যায়।তিনি সকল নারীদের কে অনুপ্রেরণা দিয়ে পাশেই থাকেন। স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা।

পেজের প্রতিষ্ঠাতা : সাবিনা ইয়াছমিন।

পেজের নাম : Sabina’s Dream closet BD

স্পন্সর টাইপ : জুতা, হিজাব, ব্যাগ ইত্যাদি ।

পেজের যাএা : ১৭ই মে ২০১৯

সেবা ও ব্যবসায়ের ধরন : নিত্য প্রয়োজনীয় জিনিস যেমন – মেয়েদের ও ছেলেদের ব্যাগ, মানিব্যাগ , জুতা , হিজাব ইত্যাদি মিক্সড প্রডাক্ট ।

ভবিষ্যত পরিকল্পনা : আমার বিজনেস শুরু করার কারন হচ্ছে – নিজেকে ব্যস্ত রাখা । নিজের জন্য কিছু করা ।আজকাল কোনো মেয়ে বসে থাকে না , বসে থাকাটা উচিত ও না । আমি কেনো বসে থাকব ।তাই অনলাইন ব্যবসা শুরু করেছি ।বাংলাদেশ , চায়না ও থাইল্যন্ড থেকে প্রডাক্ট জোগাড় করি । আশাকরি , অনেক ভালো পর্যায়ে যেতে পারব । আর কোয়ালিটি সম্পন্ন প্রডাক্ট দিব এবং ভালো সাড়া পাবো । আমার ব্যবসা টাকে অনেক বড় করতে পারব , ইনশাআল্লাহ ।

Rongini & Ronginider golpo নিয়ে কিছু কথা ও স্পন্সরের কারন :
আমার সাথে নিপা আফসান এর পরিচয় ১ টা গ্রুপ এর প্রগ্রাম এ । সেখান থেকে আমাদের বড় বোন ও ছোট বোন এর সমপর্ক । সেদিন থেকে এখন পর্যন্ত নিপা আফসান এর সাথে এবং Rongini group এর সাথে আছি। আর আমি এই প্রথমবার কোনো গ্রুপে স্পন্সর করেছি । কারন- নিপা একটা লক্ষি মেয়ে , এবং তার গ্রুপটা ও আমার অনেক ভালো লাগে।

স্বদেশ মাল্টিমিডিয়া সম্পর্কে কিছু কথা:
স্বদেশ মাল্টিমিডিয়া Swadesh news24 বতর্মানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া ।স্বদেশ মিডিয়া যিনি পরিচালনা করছেন তিনি সবার প্রিয় “” আর জে সাইমুর “” ভাইয়া ।সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর ও সাবলীল ভাবে প্রতিটি বিষয় কে উপস্থাপন করা হয় , যা’ সত্যিই অত্যন্ত প্রশংসনীয় ।তিনি সবসময় অনলাইন ব্যবসায়ী নারীদের কে কাজের অনুপ্রেরনা দেন নিউজ এর মাধ্যমে ।আমার বিজনেস কে উপস্থাপন করার জন্য সুন্দর একটা সুযোগ করে দিয়েছেন সাইমুর ভাইয়া । উনার কাছে আমি কৃতজ্ঞ । আর স্বদেশ এর জন্য রইল অনেক শুভ কামনা ।

পেজের প্রতিষ্ঠাতা:- রেশমা স্মৃতি
পেজের নাম :- Smrity’s collection
স্পন্সর টাইপ:- স্কিন কেয়ার প্রডাক্ট
পেজের যাএা:- ৬ October, ২০১৭
সেবা ও ধরন:- কোরিয়ার,থাইল্যান্ড, ভারতের স্কিন কেয়ার প্রডাক্ট যেমন- ফেসওয়াশ,ক্রিম,ফেস মাস্ক ইত্যাদি বিক্রি করি। বিজনেস শুরু করেছিলাম ২০১৬ সালে।তখন রিবন দিয়ে হিজাব পিন, হলুদের গহনা নিজে বানিয়ে সেল করতাম।

ভবিষ্যৎ পরিকল্পনা:- বিজনেসটাকে আরো বড় করার ইচ্ছা আছে। বিজনেস লাইফে অনেক বিপদ অনেক সমস্যা এসেছে তবুও থেমে থাকিনি।সব বাধা পার করে এগিয়ে যাচ্ছি।

রঙ্গিণী ও রঙ্গিণীর গল্প নিয়ে কিছু কথা:- আমি এবং নিপা আফসান দুজনেই শুরু থেকে এখণ পর্যন্ত রঙ্গিণীর সাথে আছি। মাঝখানে অনেক বিপদের সম্মুখীন হয়েছি আমরা। তারপরেও আবার নতুন করে সবকিছু শুরু করি। ভবিষ্যৎ এ রঙ্গিণী নিয়ে আমাদের অনেক পরিকল্পনা আছে। সবাই সাপোর্ট করলে ইনসাআল্লাহ আরো ভালো কিঝু করবো বিজনেস ওমেনদের জন্য।

স্বদেশ মাল্টিমিডিয়া সম্পর্কে কিছু কথা:
স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর সুক্ষ সাবলীল ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। সাইমুর ভাইয়া সবসময় ভাল কাজের সাথেই থাকেন। সব প্রোগ্রামেই সাইমুর ভাইয়া কে দেখা যায়।তিনি সকল নারীদের কে অনুপ্রেরণা দিয়ে পাশেই থাকেন। স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা।

পেজের প্রতিষ্ঠাতা : ফারহানা ইয়াসমিন সুইটি

পেজের নাম : Be Natural

স্পন্সর টাইপ : Herbal hair & skin care product

পেজের যাত্রা : ২৪ সেপ্টেম্বর, ২০১৮

সেবা ও ব্যবসায়ের ধরন : Organic Herbal Health & Beauty product

ভবিষ্যৎ পরিকল্পনা : সৌন্দর্য সচেতন প্রত্যেকটি মানুষ চায় ত্বক ও চুলের যত্ন নিতে, আর এজন্য আছে বিভিন্ন প্রকার ত্বক ও চুলের প্রসাধনী সামগ্রী কিন্তু আমরা যে সকল প্রসাধনী সামগ্রী ব্যবহার করে থাকি তার বেশির ভাগই তৈরি হয় বিভিন্ন প্রকার কেমিক্যাল দিয়ে । যা সাময়িকভাবে ত্বকের ও চুলের উপকার করে থাকলেও দীর্ঘসময় গিয়ে এটার সাইড ইফেক্ট দেখা যায়, আর এখান থেকে আমার ব্যবসাযর শুরু আমি চাইছিলাম এমন কোন কিছু তৈরি করতে যা ত্বক ও চুলের ক্ষতি না করে উপকার করবে কোন প্রকার সাইড ইফেক্ট দিবেনা। আমাদের নানী, দাদী ও মায়েদের সময়ে ত্বক এবং চুলের যত্ন নিতে বেশিরভাগ ক্ষেত্রে ঘরোয়া বিভিন্ন উপাদান ব্যবহার করতো অথবা ভেষজ উপাদান ব্যবহার করত ।প্রাকৃতিক বিভিন্ন উপাদান দিয়ে ত্বক ও চুলের যত্ন করার কারণে দেখা যায় তাদের ত্বক ও চুল তুলনামূলকভাবে অনেক সুন্দর এবং স্বাস্থ্যবান। বর্তমান ব্যস্ত সময়ে এই সকল প্রাকৃতিক উপাদান হাতের নাগালে থাকার পরেও দেখা যাচ্ছে এগুলো কে তৈরি করার ঝামেলা অনেকেই পোহাতে চায় না যার কারণে আমাদের নির্ভর হতে হয় কেমিক্যাল প্রোডাক্ট এর উপরে ।আমি চেয়েছি এই সকল প্রাকৃতিক উপাদানগুলোকে একদম ঘরোয়া ভাবে ব্যবহার উপযোগী করে কাস্টমারদের কাছে পৌঁছে দেয়া। আমার পেইজে পাবেন চুলের জন্য বিভিন্ন হারবাল তেল, হারবাল হেয়ার মাস্ক ও হারবাল শ্যাম্পু এবং ত্বকের জন্য বিভিন্ন ফেসপ্যাক ও বিভিন্ন প্রাকৃতিক উপাদানের পাউডার ।আমাদের পেইজে ট্রাইল প‍্যাক এর ব্যবস্থা আছে যাতে করে কাস্টমার ট্রায়াল প্যাক ব্যবহার করে বুঝতে পারবে কোনটি তার ত্বক এবং চুলের সাথে মানানসই আর যেহেতু এখানে কোন কেমিক্যাল ব্যবহার করা হয়নি তাই সকল প্রোডাক্ট এর কোন সাইড ইফেক্ট নেই । ইতোমধ্যে ” Be Natural” স্বল্প সময়ে তার পণ্যগুলোর খাঁটি মানের জন্য জনপ্রিয় হয়ে উঠেছে।আমার ভবিষ্যৎ পরিকল্পনা হলো আমার যারা গ্রাহক আছেন অথবা হবেন তারা এই সকল প্রাকৃতিক উপাদান এর প্রতি আস্থা রেখে তৃপ্তির ঢেকুর তুলুক ত্বক ও চুলের যত্ন হোক প্রাকৃতিক ভাবে।

Rongini & Ronginider Golpo নিয়ে কথা ও স্পন্সর এর কারন : Rongini গ্রুপ এর অওনার Nipa Afsan আমার খুব কাছের মানুষ।যিনি একটি প্রফেশনাল সম্পর্কের বাইরে গিয়েও ব‍্যক্তি পর্যায়ে সুন্দর একটি সম্পর্ক বজায় রাখতে পারে ।নিপা আফসান রঙ্গিনী গ্রুপের মাধ্যমে নারী উদ্যোক্তাদের কাজগুলোকে সামনে নিয়ে আসার একটি ফ্রেম তৈরি করছে ।যেখানে অনেকগুলো নারী একসাথে হয়ে তাদের কাজগুলোকে তুলে ধরতে পারবে এবং একজন নারী উদ্যোক্তা অন্য নারী উদ্যোক্তা সম্পর্কে জানতে পারবে শিখতে পারবে আর এই কাজের সহযাত্রী হওয়ার জন্যই রঙ্গিনী গ্রুপের আমার স্পন্সর করা

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা : স্বদেশ মিডিয়ার​ পরিচালক”সাইমুর ভাইয়া” বরাবরই নারী উদ্যোক্তাদের জন্য কাজ করে আসছেন। তার এই কাজের জন্য ভাইয়াকে অসংখ্য ধন্যবাদ। স্বদেশ মিডিয়া এগিয়ে যাক, অসংখ্য অভিনন্দন।

পেজের প্রতিষ্ঠাতা:- অন্তরা হাসিব
পেজের নাম :- Apsara by Antara
স্পন্সর টাইপ:- Raffle draw sponsor ( Hijabs)
পেজের যাএা:- ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রী থাকা অবস্থায় সেই ২০১৩ সাল থেকে এর জল্পনা কল্পনা
সেবা ও ধরন:- হিজাব দিয়েই আমার বিজনেস এর প্রথম পথচলা।আর এখন তো ড্রেস,গাউন,আবায়া,শাড়ি আরও অনেক কালেকশন আছে।তখন এত অনলাইন বিজনেস এর চল ছিলনা।গুটিকয়েক মানুষ শুরু করেছিল।অনলাইন বিজনেস সম্পর্কে ধারণা শূন্য,স্টুডেন্ট হওয়ার কারণে পুঁজিও ছিলনা।জমানো টাকা আর টিউশনির বেতন দিয়েই শুরু হয় আমার অনলাইন পেইজ। বিপত্তি ঘটে পেইজ খোলার পর কেউ লাইক দেয়না। তারপর ও হাল ছাড়িনি।একদম বিনা পয়সায় কষ্ট করে শেয়ার করে ১৪ হাজার লাইক পেয়েছিলাম।এখন তা ৫৫ হাজার ছুঁইছঁই। মাঝখানে চাকরি আর গবেষণার কাজে ব্যস্ত আর প্রেগন্যান্সির জন্য
অনিয়মিত ছিলাম। এখন আবার শুরু করছি আমার বাবুর অনুপ্রেরণায় আর বোনেরা দেশের বাইরে থাকায় সুবিধাও পেয়েছি🙂আলহামদুলিল্লাহ!
ইন্ডিয়ান সব প্রোডাক্ট আমি / আমার হাসব্যান্ড নিজে গিয়ে এনেছি। সবসময় নতুন,নতুন আর অরিজিনাল প্রোডাক্ট পাবেন আর বেশির ভাগ প্রোডাক্ট আমি নিজে আগে ব্যবহার করি।

ভবিষ্যৎ পরিকল্পনা:-
অনেক দেশ থেকে অর্ডার পাই। কিন্তু পার্সেল ডেলিভারি দেওয়া সম্ভব হয়না।ইচ্ছা আছে সব দেশেই যেন ডেলিভারি সিস্টেম চালু করতে পারি।

রঙ্গিণী ও রঙ্গিণীর গল্প নিয়ে কিছু কথা:-প্রথমেই তাদের শুভকামনা জানাই আর ধন্যবাদ এত সুন্দর একটা প্রোগ্রাম আয়োজন করে উদ্যোক্তা দের সুযোগ করে দেওয়ার জন্য।

স্বদেশ মাল্টিমিডিয়া সম্পর্কে কিছু কথা:
স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews 24 আর আরজে সাইম কে জানাই অসংখ্য ধন্যবাদ আমাদের উদ্যোক্তা দের অনুপ্রেরণা দেওয়ার জন্য।আরজে সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর সুক্ষ সাবলীল ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। স স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা।

পেজের প্রতিষ্ঠাতা: তারমিন বাহার।

পেজের নাম: Tale of baking.

স্পন্সর টাইপ: কেক

পেজের যাত্রা :০৯ অক্টোবর ২০১৬

সেবা ও ব্যবসায়ের ধরন:
পেস্ট্রি এন্ড বেকারি(Home made cake shop)

ভবিষ্যৎ পরিকল্পনা:আমার ভবিষ্যৎ পরিকল্পনা হলো আমি যতটুকু বেকিং এর কাজ জানি তা যেন অন্যদের কে শিখাতে পারি তার জন্য একটা বেকিং স্কুল প্রতিষ্ঠা করা। ইনশাআল্লাহ্ তা করবোও আমি।

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ: এটা যথেষ্ট হেল্পফুল একটা গ্রুপ। আর এই গ্রুপ এর এডমিন নিপা আফসান আপুর সাথে আমার অনেক দিনের পরিচয়। আপু আমার ছোট বোনের মত।অনলাইন নারী বিক্রেতাদের জন্য ভালো একটা প্লাটফর্ম হলো এই গ্রুপটা আর নিপা আপুর আমাদের নিয়ে কাজ করার একটা সুন্দর মনোভাব আছে।
এই গ্রুপ থেকে আমি আমার কেক বিজনেস টা সফল করতে পারবো বলে এই গ্রুপে স্পন্সর করছি।

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাই এর পরিচালনায় সুন্দর সুক্ষ সাবলীল ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। সাইমুর ভাই সবসময় ভাল কাজের সাথেই থাকেন। সব প্রোগ্রামেই সাইমুর ভাই কে দেখা যায়।তিনি সকল নারীদের কে অনুপ্রেরণা দিয়ে পাশেই থাকেন।
সাইমুর ভাইকে অনেক অনেক ধন্যবাদ জানাই কারণ ভাই আমার বিজনেস কে উপস্থাপন করার জন্য এত সুন্দর একটা প্লাটফর্ম তৈরি করে দিয়েছে। স্বদেশের জন্য ও রইলো অনেক অনেক শুভ কামনা।

আমি শাহিদা সুলতানা ববি জেবি’স ক্যাটারিং সার্ভিস”এর উদ্যোক্তা। ২০১৪ সালে অনলাইন এ আমি প্রথম যাত্রা শুরু করেছিলাম “জেবি ভারসেটাইল” এর মাধ্যমে সেটা ছিল আমার প্রথম পাকিস্তানি ড্রেস এর ব্যবসা। আলহামদুলিল্লাহ অল্প সময় এর মধ্যে আমি বেশ সফলতা অর্জন করেছিলাম। কিন্তু সেই ব্যবসাতে আমার প্রতিভা বিকাশের কোন সুযোগ ছিলো না। তাই আমি সেই ব্যবসা কে নিজের মন থেকে ভালোবাসতে পারিনি। বছর খানিক যাবার পর আমি সে ব্যবসা কে বন্ধ করে সাংসারিক জীবন নিয়ে আবার ব্যস্ত হয়ে পরি। আমি রান্না করতে খুব ভালোবাসি আর মানুষ কে খাওয়াতেও খুবই ভালোবাসি। আমার রান্নার প্রশংসা করত সবাই। আত্মীয়, বন্ধু-বান্ধবদের মাঝে আমার খাবারের সুনাম ব্যাপক ভাবে ছড়াতে থাকে। অনেকেই আমাকে রেস্টুরেন্ট কিংবা ক্যাটারিং এর ব্যবসা করার পরামর্শ দেন।

২০১৮ সালে একদিন হুট করে ক্যাটারিং পেজ খুলে বসলাম পুঁজি মাত্র ৭০০০ টাকা। ১ম অর্ডারটি ছিল ১০ হাজার টাকার নিজ পরিবারের আলহামদুলিল্লাহ। 😊😊

এই কাজ করতে গিয়ে আমি বাবার বাড়ির এবং শ্বশুর বাড়ির সহযোগিতা পেয়েছি আলহামদুলিল্লাহ । তবে সবচেয়ে বেশি সহযোগিতা পেয়েছি আমার স্বামী আব্দুল্লাহ চৌধুরীর কাছ থেকে😊

আর তাছাড়া শুরুতেই ক্রেতাদের কাছে থেকে এত বেশি সাড়া পেয়েছি যে জেবি’স ক্যাটারিং এখন আমার জীবনের লক্ষ্য এবং পেশা হয়ে দাঁড়িয়েছে।

‘আমি এই ব্যবসাটিকে সেবা হিসেবে দেখেছি। এই ব্যবসার মাধ্যমে আমি মানুষকে তাদের রুচিসম্মত এবং স্বাস্থ্যসম্মত খাবারের সেবা দিতে পারছি। কিছু লোকের কর্ম-সংস্থানেরও ব্যবস্থা করতে পেরেছি আলহামদুলিল্লাহ ।

জেবি’স ক্যাটারিং এ খাবারের অর্ডার দিতে হলে অল্প সংখ্যক মানুষের জন্য ২ দিন আগে এবং বেশি সংখ্যক মানুষের জন্য ৫/৬ দিন আগে অর্ডার দিতে হয়। দেশি খাবার, পুরান ঢাকার সব রকম শাহী খাবার পাওয়া যায় জেবি’স ক্যাটারিং-এ। বিভিন্ন অনুষ্ঠানে খাবার সরবরাহের অর্ডার নিয়ে হয় জেবি’স ক্যাটারিং এ। ক্রেতাদের কাছ থেকে কখনো খারাপ মন্তব্য পাইনি আলহামদুলিল্লাহ । ক্যাটারিং পেজের মধ্যে সব থেকে বেশি পজিটিভ রিভিউ আছে জেবি’স ক্যাটারিং এ আলহামদুলিল্লাহ 😍।

আজ আমার এই ব্যবসার সফলতার পেছনের কারণগুলো হল (১) গুণগত মান রক্ষা (২) সঠিক পরিমাপ (৩) সুলভ মূল্য (৪) সময় মত ডেলিভারি (৫) সুস্বাদু ও স্বাস্থ্যকর খাবার এবং (৬) ভাল ব্যবহার। এই বিষয়গুলো খুব গুরুত্ব সহকারে মানা হয়। 😊

এই ভেজাল এর ভিড়ে আমি মানুষকে টাটকা সুস্বাদু ভেজালমুক্ত খাবারের সেবা দিতে পেরে খুবই আনন্দিত।
ক্রেতাদের দোয়া এবং ভালবাসার কারণে আমি এবং জেবি’স ক্যাটারিং আজ সফলতার মুখ দেখেতে পেরেছি।

তাই তরুণ উদ্যোক্তাদের উদ্দেশ্যে বলছি, আমি মনে করি একজন সফল উদ্যোক্তা হতে হলে সৎ,কঠোর পরিশ্রমী এবং ধৈর্যশীল হতে হবে। ক্রেতাদের সাথে ভাল ব্যবহার করতে হবে। সময়ের মূল্য দিতে হবে।

আমার ভবিষ্যতে অনেক বড় রেস্টুরেন্ট দেবার ইচ্ছা আছে ।আশা করি সবাই আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন😊

আমার Rongini Group এ sponsor করার উদ্দেশ্য হচ্ছে অনেক নারী উদ্যোক্তা এবং অনেক বোনরা মিলিত হব। আমার ব্যবসা সম্পর্কে সবাই জানবে। আমার খাবার সবাই কে খাত্তয়াতে পারব। আর এই গ্রুপের সবাই অনেক ভালো। আর এডমিন নিপা আফসান অনেক ভালো মনের মানুষ। সে নারীদের নিয়ে অনেক ভাল ভাল কাজ করে এবং সাহায্য করে অনেক ব্যপারে । গ্রুপটা অনেক আন্তরিক খুবই ভালো লাগে এই গ্রুপটা।

এখন স্বদেশ মাল্টিমিডিয়া সম্পর্কে কিছু কথা বলি😊
স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাইয়ার কাজ সত্যিই খুবই প্রশংসনীয়। সাইমুর ভাইয়া সবসময় ভাল কাজের সাথেই থাকেন। সাইমুর ভাইয়া সকল নারীদের কে অনুপ্রেরণা দিয়ে থাকেন। উনি মানুষ হিসেবেও অনেক ভালো। স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা রইলো।

পেজের প্রতিষ্ঠাতা: সিনথিয়া ঈরফাত

পেজের নাম: তাহা’স ওয়ার্ল্ড

স্পন্সর টাইপ: জুয়েলারি,ড্রেস

পেজের যাত্রা : ২৮ ডিসেম্বর ২০১৮

সেবা ও ব্যবসায়ের ধরন: হিজাব এর প্রতি একটা ভালবাসা ছিল তাই প্রথমেই হিজাব এর পিন, ব্রুচ নিয়ে বিজনেস টা শুরু করি।তারপর ড্রেস,পালাজু আর এখন ইন্ডিয়ান জুয়েলারির কালেকশন রাখছি পেজ এ।খুবি রিজেনেবল প্রাইস এ দিচ্ছি।আসলে ইন্ডিয়ান কালেকশন গুলোর চাহিদা বেশি থাকায়,এগুলোর মূল্য হয় অনেক,তাই অনেকে চাহিদা থাকা সত্তেও কিনতে পারেনা।সবাইর সামর্থ্য ও ইচ্ছার কথা মাথায় রেখে সীমিত লাভে বিক্রি করছি।

ভবিষ্যৎ পরিকল্পনা: ভবিষ্যৎ এ আরো ইউনিক কালেকশন আনার, আর পেজ এর পাশাপাশি শোরুম নেয়ার ইচ্ছা আছে ইনশাল্লাহ।

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ: এটা যথেষ্ট হেল্পফুল গ্রুপ। আর গ্রুপ এর এডমিন নিপা আফসান আপুর অনলাইন নারী বিক্রেতাদের নিয়ে ভালো একটা প্লাটফর্ম ও তাদের নিয়ে কাজ করার মনোভাব

স্বদেশ মাল্টিমিডিয়া সম্পর্কে কিছু কথা:
স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর সুক্ষ ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। সাইমুর ভাইয়া সবসময় ভাল কাজের সাথেই থাকেন। স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা। সাইমুর ভাইয়াকেও অনেক ধন্যবাদ আমাকে ও আমার বিজনেস কে উপস্থাপন করার জন্য এত ভালো একটা প্লাটফর্ম তৈরি করে দেয়ার জন্য।

পেজের প্রতিষ্ঠাতা:শারমিন জামান

পেজের নাম:আলিফ কালেকশন
স্পন্সর টাইপ:লেডিস মিক্সড আইটেম

পেজের যাত্রা :৬ মাস

সেবা ও ব্যবসায়ের ধরণ:মেয়েদের ড্রেস,জুয়েলারি,কসমেটিক্স মিক্সড আইটেম !

ভবিষ্যৎ পরিকল্পনা:অনেক দিনের ইচ্ছে ছিলো কিছু করার,অনেক ভেবে অর্নামেন্টস আর কসমেটিক্স এর বিজনেজ শুরু করি মাত্র তিন হাজার টাকা নিয়ে কিন্তূ পরিচিত কোনো ইম্পোর্টার ছিলোনা !তারপর একজন ইম্পোর্টার এর সাথে পরিচয় হলো উনি ইন্ডিয়া থেকে সব ধরণের প্রোডাক্ট এনে আমাকে দেয় !এখন আল্লাহর রহমতে আমার অনেক কাস্টমার !

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ:গ্রুপের অ্যাডমিন নিপা আফসানকে একদিন আমি নিজে নক দেই স্পনসর এর জন্য কিন্তূ ভাবি নাই এতো বড়ো একটা প্লাটফ্রম পাবো !অনেক শুভ কামনা নিপা আফসান এর জন্য !এভাবে পাশে রাখবার জন্য ধন্যবাদ !সবাই আমার জন্য দোয়া করবেন !

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর সুক্ষ সাবলীল ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। সাইমুর ভাইয়া সবসময় ভাল কাজের সাথেই থাকেন। সব প্রোগ্রামেই সাইমুর ভাইয়া কে দেখা যায়।তিনি সকল নারীদের কে অনুপ্রেরণা দিয়ে পাশেই থাকেন। স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা।

পেজের প্রতিষ্ঠাতা:ইউসুফ বিকাশ

পেজের নাম:মোমিনস ফ্যাশন হাউস

স্পন্সর টাইপ:ড্রেস,জুয়েলারি

পেজের যাত্রা : ৫অক্টোবার,২০১৭

সেবা ও ব্যবসায়ের ধরন:ছেলে,মেয়েদের ড্রেস,জুয়েলারি,কসমেটিক্স মিক্সড আইটেম !

ভবিষ্যৎ পরিকল্পনা: আমার বিজনেজ শুরু করার কারণ নিজেকে একটা পরিচয় দেয়া !আমার ষ্টলে ছেলে,মেয়েদের পোশাক,জুয়েলারি সাথে কারো প্রয়োজনে দেশের বাহির থেকে কসমেটিক্সও ইম্পোর্ট করে থাকি !যারা উত্তরা,বাড্ডা বা খিলক্ষেত এলাকায় আছেন তাঁরা সবাই লেকসিটি শপিং মলে আমার স্টলে গুরে যাবেন !#আশা করি আপনাদের সহযোগিতা পেলে আমার বিজনেজকে আরো ভালো অবস্থানে নিয়ে যেতে পারবো !

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ:গ্রুপটা আমার বোন নিপা আফসান এর !বিজনেজকে একটা ভালো অবস্থানে নিয়ে যাবার জন্য সবার সাথে পরিচিতি সাথে আমার বিজনেজ সম্পর্কে সবাইকে জানানো টা প্রয়োজন তাই এই মাধ্যম কে বেছে নিয়েছি !এভাবে পাশে রাখবার জন্য ধন্যবাদ !সবাই দোয়া করবেন আমার জন্য !

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর সুক্ষ সাবলীল ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। সাইমুর ভাইয়া সবসময় ভাল কাজের সাথেই থাকেন। সব প্রোগ্রামেই সাইমুর ভাইয়া কে দেখা যায়।তিনি সকল নারীদের কে অনুপ্রেরণা দিয়ে পাশেই থাকেন। স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা।

পেজের প্রতিষ্ঠাতা:জান্নাতুল ইসলাম জারা

পেজের নাম:মাই জোন

স্পন্সর টাইপ: ড্রেস !!

পেজের যাত্রা :কিছুদিন হয়

সেবা ও ব্যবসায়ের ধরন: দেশি, পাকিস্তানি, ওয়েস্টার্ন ড্রেস

ভবিষ্যৎ পরিকল্পনা: আমার বিজনেজ নিজে নিজের একটা পরিচয় করার জন্যই শুরু করা !অনেক স্বপ্ন আছে !বিজনেজকে একটা ভালো অবস্থানে নিয়ে যেতে চাই !মেয়েরা কোনো কিছুতে পিছিয়ে নেই আমি সেটা দেখিয়ে দিতে চাই !

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ:গ্রুপটা আমার বেস্ট ফ্রেন্ড নিপা আফসান !ওর রঙ্গিনী গ্রুপে প্রথম থেকেই আমি ছিলাম কিন্তূ কোনো কারণে গ্রুপটা চলে যায় আবারো রঙ্গিনীদের গল্প শুরু করে !সবসময় পাশে থাকবো ভেবেই বিজনেজ এর প্রথম স্পন্সরশিপ এখানে করা !সবাই দোয়া করবেন আমার জন্য !

স্বদেশ মিডিয়া সম্পর্কে কিছু কথা:স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর সুক্ষ সাবলীল ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। সাইমুর ভাইয়া সবসময় ভাল কাজের সাথেই থাকেন। সব প্রোগ্রামেই সাইমুর ভাইয়া কে দেখা যায়।তিনি সকল নারীদের কে অনুপ্রেরণা দিয়ে পাশেই থাকেন। স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা।

🌼 পেজের প্রতিষ্ঠাতা: সাদিয়া আহমেদ।

🌼 পেজের নাম: Art & Craft

🌼 স্পন্সর টাইপ: হাতের বানানো জিনস

🌼পেজের যাত্রা : ২৭ জানুয়ারি ২০১৭

🌼 সেবা ও ব্যবসায়ের ধরন:
প্রথমে আমি সময় কাটানোর জন্য বিজনেস টা শুরু করি কিন্তু দেখলাম সময়ের পাশা পাশি আমার অনেক কিছু যানা হচ্ছে বিভিন্ন মানুষের সাথে কথা হচ্ছে তখন থেকে আমি পেশা হিসেবে নেই। হাতের বানানো জিনস আমার আগে থেকে খুব পিয়ও ছটো বেলা থেকে পড়া পাসাপাসি হােতর কাজ তখুন থেকে সুরু আমার।

🌼 ভবিষ্যৎ পরিকল্পনা: ভবিষ্যৎ এ আমার সপ্ন টাকে অেনক বরো দেখার ইচ্ছা, নিজের একটা শোরুম হোক

Rongini & Ronginider golpo নিয়ে কথা ও স্পন্সরের কারণ: এটা অেনক হেল্পফুল গ্রুপ। গ্রুপ এর এডমিন নিপা আফসান আপু। অনলাইন নারী উদ্দক্তাদের নিয়ে আনেক ভালো ভাবে এগিয়ে চোলেছ। আমার যারা নতুন তাদের জন্য অনেক বরো একটা সুযোগ

🌼 স্বদেশ মাল্টিমিডিয়া সম্পর্কে কিছু কথা:
স্বদেশ মাল্টিমিডিয়া এবং swadeshnews24 বর্তমানে অন্যতম বৃহৎ অনলাইন মিডিয়া। আরজে সাইমুর ভাইয়ার পরিচালনায় সুন্দর সুক্ষ ভাবে প্রতিটা বিষয়কে উপস্থাপন সত্যিই প্রশংসনীয়। সাইমুর ভাইয়া সবসময় ভাল কাজের সাথেই থাকেন। স্বদেশের জন্য অনেক অনেক শুভ কামনা। সাইমুর ভাইয়াকেও অনেক ধন্যবাদ আমাকে ও আমার বিজনেস কে উপস্থাপন করার জন্য এত ভালো একটা প্লাটফর্ম তৈরি করে দেয়ার জন্য।

এ বিভাগের সর্বাধিক পঠিত

বিয়ে করলেন নাবিলা

২৭ এপ্রিল ২০১৮

ফেইজবুকে আমরা

  • পুরনো সংখ্যা

    SatSunMonTueWedThuFri
          1
    16171819202122
    23242526272829
    30      
      12345
    27282930   
           
          1
           
          1
    9101112131415
    30      
         12
           
          1
    2345678
    30      
       1234
    262728293031 
           
         12
           
      12345
    2728293031  
           
    891011121314
    2930     
           
        123
           
        123
    25262728   
           
    28293031   
           
          1
    2345678
    9101112131415
    3031     
          1
    30      
      12345
    272829    
           
        123
           
    28