1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
দীপিকার টানে রণবীর কলকাতায় - Swadeshnews24.com
শিরোনাম
আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইফতার-সেহরিতে কী খাবেন রোজায় কম দামে মাছ মাংস দুধ ডিম মিলবে যেখানে শনিবার দেশে ফিরছেন ওবায়দুল কাদের এফডিসিতে কাজের পরিবেশ ফিরে আসুক: শাকিব খান ২০২৪ সালে টিকটকে আয়ের নতুন সুযোগ এবার ঈদে চমক দেখাবেন বুবলী ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়াতে যে নতুন কৌশল নিচ্ছে বিএনপি শাকিব যেভাবে খেলছে খেলতে থাকুক: ওমর সানী বিপাকে পড়েছেন নিপুণ প্রয়োজনে আমরাও স্যাংশন দিতে পারি: প্রধানমন্ত্রী ফেসবুক বিভ্রাটের শিকার ৫ লাখের বেশি ব্যবহারকারী জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন মেহের আফরোজ চুমকি চৌদ্দগ্রাম প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ২০২৪ অনুষ্ঠিত ভ্রমণে নামাজ যেভাবে পড়বেন

দীপিকার টানে রণবীর কলকাতায়

  • Update Time : রবিবার, ১৬ নভেম্বর, ২০১৪
  • ২৯৬ Time View

depika_ranvir_swadeshnews24দীপিকা পাড়–কোনের সঙ্গে রণবীর সিংয়ের প্রেম নিয়ে ইন্ডাস্ট্রিতে নানা মুখরোচক আলোচনা চলছে বেশ কিছুদিন ধরেই। মিডিয়ায়ও তার আঁচ লাগে মাঝে মধ্যে। দু’জনে অবশ্য এ ব্যাপারে খুব একটা মুখ খোলেননি। তবে সঞ্জয় লীলা বনশালির ‘রামলীলা’ ছবিতে দু’জনের একসঙ্গে অভিনয় করার পর থেকেই সম্পর্ক জমজমাট হয়ে উঠেছে। আজই টুইটারে দীপিকা ‘রামলীলা’ ছবির এক বছর পূর্ণ হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন। দীপিকা এই মুহূর্তে কলকাতায় সুজিত সরকারের ছবি ‘পিকু’তে অভিনয়ের জন্য কলকাতায় অবস্থান করছেন। বেশ কয়েক দিন হয়ে গেল তিনি এখানে শুটিংয়ে অংশ নিচ্ছেন অমিতাভের সঙ্গে। বেশ কয়েক দিনের বিরহ কাটাতেই আজ রণবীর সিং ছুটে এসেছিলেন কলকাতায়। সোজা হাজির কলেজ স্ট্রিটের কাছে লাহাবাড়ির সামনে দাঁড় করানো দীপিকার ম্যাকআপ ভ্যানে। সেখানেই এদিনের শুটিং চলছিল। মিডিয়ার কাছ থেকে অবশ্য আড়াল করতে পারেননি রণবীর নিজেকে। ঘণ্টা দেড়েক ম্যাকআপ ভ্যানেই ছিলেন তিনি। শুটিংয়ের মাঝেই খবর পেয়ে হাসিমুখে হাত নাড়তে নাড়তে দীপিকাও ঢুকে পড়েন ম্যাকআপ ভ্যানে। তারপর দীর্ঘ একান্তে আলাপ। রণবীরের চোখে ছিল চশমা, মাথায় টুপি। আগামী ছবি ‘বাজিরাও মাস্তানি’তেও দু’জনে একসঙ্গে অভিনয় করবেন। তবে একটি সূত্রে বলা হয়েছে, ‘রামলীলা’ ছবির বর্ষপূতি উপলক্ষেই দু’জনের এই মোলাকাত।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com