1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বরগুনায় পৌর শহরের রাস্তার উপর মুরগী বাজার জনগনের সীমাহীন দুর্ভোগ দেখার কেউ নেই - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

বরগুনায় পৌর শহরের রাস্তার উপর মুরগী বাজার জনগনের সীমাহীন দুর্ভোগ দেখার কেউ নেই

  • Update Time : শনিবার, ৩০ জুলাই, ২০১৬
  • ৫৩৯ Time View

OVI.pic.30এম আর অভিঃ বরগুনা পৌর শহরের গোলাম সরোয়ার রোডের উপর মুরগী বাজার বসায় জনগনের সীমাহিন দুর্ভোগ দেখার যেন কেউ নেই। এ পৌরসভাটি একটি প্রথম শ্রেনির পৌরসভা হলেও দীর্ঘ দিন যাবৎ মুরগী বাজার রাস্তার উপর বসায় প্রায় সময় যানজট লেগেই থাকে। শহরের প্রাণ কেন্দ্র সদরঘাট মসজিদ (কসাই মসজিদ) সংলঘœ এলাকায় রাস্তার উপর হাঁস-মুরগীর বাজার বসায় মসজিদের মুসুল্লী, বাজারে আসা সাধারন জনগন পথচারী এবং রাস্তার উভয় পাশের ব্যবসায়ীদের চরম দুর্ভোগ পোহাতে হয়। বাজারে বিক্রি করতে নিয়ে আশা হাঁস-মুরগী বিভিন্ন রোগ বালাই থাকে তা মা ও শিশু সহ বাজারে আশা মানুষের শাস প্রশারের মাধ্যমে সহযেই শরীরে প্রবেশ করে মারাত্বক ক্ষতি করে। তাছাড়া হাঁস-মুরগীর ডাকা ডাকি বিকট আওয়াজ উচ্ছিস্ট ময়লা আর্বজনার দুরগন্ধে ঘ্রান ইন্দ্রিয় ত্রাহি ত্রাহি করে ওঠে। প্রথম শ্রেনির এ পৌরসভাটি রাস্তার উপর বসা হাঁস-মুরগী বাজারের অব্যবস্থাপনা ফলে জনগনের সীমাহিন দর্ভোগ কারন। এ ব্যাপারে শহরের ব্যবসায়ীরা সাংবাদিকদের বলেন হাঁস-মুরগীর বাজার টি শহরের একমাত্র ব্যস্ততম রাস্তা উপর হওয়ায় আমরা ব্যবসায়ীক ভাবে ক্ষতিগ্রস্ত হই। আমাদের বেচাকেনায় ব্যাপক ক্ষতি হয়। তারা হাঁস-মুরগীবাজার দ্রুত সরিয়ে নেওয়ার জন্য পৌর কর্তৃপক্ষকে অনুরোধ জানায়। এ ব্যাপারে সেভ দা মাদার সংস্থার নির্বাহী পরিচালক মাহাবুবুর রহমান অভি বলেন বরগুনা পৌরসভাটি একটি প্রথম শ্রেনির পৌরসভা হলেও বিভিন্ন অব্যবস্থাপনার কারনে এর সুফল থেকে আমরা বঞ্চিত। তিনি আরো বলেন মুল রাস্তার উপর হাঁস-মুরগী বাজার, শহরের ব্যস্ততম নজরুল ইসলাম সড়ক ব্যবসায়ীদের দখলে শহরের সদর রোডের ফুটপাত ফল ব্যবসায়ীদের দখলে। এখনই সংশ্লিষ্ট কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা না নিলে পৌর নাগরিক গন তাদের কাঙ্খিত সেবা থেকে বঞ্জিত হবে। এ ব্যাপারে পৌর মেয়রের সাথে যোগাযোগ করতে চাইলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com