1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জঙ্গিবাদবিরোধী ৮৮ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন - Swadeshnews24.com
শিরোনাম
ওমরাহ পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল ৭৬ বছরের ইতিহাসে প্রথম, সারা দেশে টানা তাপপ্রবাহের রেকর্ড দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের উপ-অপ্যায়ন সম্পাদক হলেন সোহেল চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পাচ্ছেন জায়েদ খান শাকিবের তৃতীয় বিয়ে, মুখ খুললেন অপু বিশ্বাস ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

জঙ্গিবাদবিরোধী ৮৮ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন

  • Update Time : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৯৫ Time View

Logoজয়পুরহাট প্রতিনিধি জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে জয়পুরহাট জেলায় ৮৮ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার জয়পুরহাট জেলায় একযোগে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
জয়পুরহাট জেলার তৃণমূলের জনপ্রতিনিধিরা এই মানববন্ধনের আয়োজন করেন। জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে এই মানববন্ধন আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নের সীমান্তবর্তী গ্রাম আবদুল্লাহপুর থেকে শুরু হয়ে পাঁচবিবি উপজেলার ভীমপুর গ্রাম পর্যন্ত ৪৬ কিলোমিটার এবং কালাই উপজেলা থেকে জয়পুরহাট জেলা সদরের শেষ প্রান্ত মঙ্গলবাড়ী পর্যন্ত ৪২ কিলোমিটার এলাকায় অনুষ্ঠিত হয়। এ সময় রাস্তার দুই পাশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী ব্যানার নিয়ে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন মানববন্ধনে অংশ নেন।

জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী মানববন্ধনের সমন্বয়কারী আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আহসান কবির বলেন, জয়পুরহাট-২ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনের নেতৃত্বে এই মানববন্ধনের আয়োজন করা হয়। দীর্ঘ ৮৮ কিলোমিটারের মানববন্ধনে সর্বস্তরের লোকজন অংশ নিয়েছিলেন।
সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, জয়পুরহাট স্বাধীনতাবিরোধীদের এক সময় ঘাঁটি ছিল। জয়পুরহাটে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে গণজাগরণ সৃষ্টি হয়েছে। আজকের এই মানববন্ধনে জঙ্গিবাদবিরোধী ব্যাপক সাড়া পড়েছে। সবাই মিলে দেশ, সমাজ, নতুন প্রজন্ম ও নিজেদের সন্তানকে রক্ষা করি যেন তারা কখনো ভুল পথে ধাবিত না হয়, এ দায়িত্ব সবার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com